বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 12 : প্রতিযোগিদের গানের মান নিয়ে অমিত কুমারের পর মুখ খুললেন অনুরাধা
উলটো সুর অনুরাধা পাড়োওয়ালের গলায়
উলটো সুর অনুরাধা পাড়োওয়ালের গলায়

Indian Idol 12 : প্রতিযোগিদের গানের মান নিয়ে অমিত কুমারের পর মুখ খুললেন অনুরাধা

  • অমিত কুমারের দলেই কি নাম লেখালেন অনুরাধা পাড়োয়াল? জানুন পুরো ঘটনা।

দিন কয়েক ধরেই চর্চার কেন্দ্রবিন্দুতে রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল ১২। অনুষ্ঠানের অতিথি বিচারক হিসাবে সপ্তাহখানেক আগে হাজির হয়েছিলেন অমিত কুমার। তবে পরবর্তী সময়ে মিডিয়ার সামনে শো-নিয়ে একগুচ্ছ প্রশ্ন তোলেন কিশোর-পুত্র। তিনি বিস্ফোরক সাক্ষাত্কারে বলেন,তাঁকে দিয়ে প্রতিযোগিদের মিথ্যা-প্রশংসা করানো হয়েছে। চলতি সপ্তাহে এই শো-এর অতিথি বিচারক হিসাবে টিভির পর্দায় দেখা মিলবে কুমার শানু, অনুরাধা পাড়োয়াল এবং রূপ কুমার রাঠোরের। 

প্রতিযোগিদের নিয়ে অমিত কুমার মন্তব্য এবং সার্বিকভাবে শো-এর মান নিয়ে নব্বইয়ের দশকের সাড়া ফেলা গায়িকার কাছে প্রশ্ন করা হয়েছিল এক সংবাদমাধ্যমের তরফে। অনুরাধা পাড়োয়ালও কি অমিত কুমারের দলে? আজ তক-কে দেওয়া সাক্ষাত্কারে শিল্পী জানান, ‘আমার তো প্রতিযোগীদের বেশ প্রতিভাশালী মনে হয়েছে এবং কোনওরকম বিতর্কও চোখে পড়েনি আমার’। পাশাপাশি সরাসরি অমিত কুমারের নাম না নিলেও তাঁকে বিঁধতে ছাড়েননি অনুরাধা পাড়োয়াল। তিনি যোগ করেন, ‘প্রতিযোগিদের ট্যালেন্ট নিয়ে কেউ প্রশ্ন তুলে থাকেন, আমি অবাক হচ্ছি। অমিতজি সম্পর্কিত বিতর্ক নিয়ে আমি কিছু বলতে পারব না। বাচ্চারা সবাই খুব ভালো গান গেয়েছে। আমি মুগ্ধ’। 

ইন্ডিয়ান আইডলের দুই বিচারক নেহা কক্কর এবং হিমেশ রেশমিয়াও কিশোর কুমারের গান গাওয়ার জন্য ব্যাপকভাবে সমালোচিত হয়েছিলেন। এখনও সেই বিতর্কের রেশ কাটেনি। 

অন্যদিকে ইন্ডিয়ান আইডলের মঞ্চেই অমিত কুমারকে কটাক্ষ করে হোস্ট আদিত্য নারায়ণ তিন অতিথিকে আদিত্য সটান প্রশ্ন করেন, ‘তাঁদের কী সত্যি শো ভালো লেগেছে,নাকি তাঁদের তরফে প্রতিযোগিদের মিথ্য-প্রশংসা করতে কেউ বলেছে?

আদিত্যর মুখে এই প্রশ্ন শুনে প্রতিযোগিরা হাসতে হাসতে উঠে দাঁড়িয়ে হাততালি দিতে শুরু করে। বিষয়টি বুঝে নিতে অসুবিধা হয়নি কুমার শানুরও। মাইক্রোফোন হাতে নিয়ে তিনি বলেন উঠেন, ‘মন-প্রাণ’ দিয়ে প্রতিযোগিদের প্রশংসা করেছেন তিনি। মেলোডি কিং কুমার শানু আরও যোগ করেন, ‘নয় জন প্রতিযোগিই এক একটা রত্ন। প্রত্যেকেই আসল সিঙ্গার। খুব ভালো গান গায়… আমরা যা জাজমেন্ট দিয়েছি, সেটা মন থেকে দিয়েছি, আর এটা নিয়ে কোনও প্রশ্নের অবকাশ নেই'।

বন্ধ করুন