বাংলা নিউজ > বায়োস্কোপ > India’s Best Dancer 2 finale: ‘বেলি ডান্স’-এর জোরেই সেরার ট্রফি জিতলেন সৌম্যা!
সৌম্যার হাতে উঠল সেরার ট্রফি
সৌম্যার হাতে উঠল সেরার ট্রফি

India’s Best Dancer 2 finale: ‘বেলি ডান্স’-এর জোরেই সেরার ট্রফি জিতলেন সৌম্যা!

  • ‘ছোটি হেলেন’ সৌম্যা কাম্বলের মাথাতেই উঠল সেরা মুকুট। সৌম্যার বেলি ডান্সে মুগ্ধ গোটা দেশ।

কার হাতে উঠবে ‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার সিজন ২’-এর ট্রফি? সেই নিয়ে জল্পনা ছিল বিস্তর। অবশেষে জবাব মিলল রবিবাসরীয় সন্ধ্যায়। সৌম্যা কাম্বলের হাতে উঠল বিজয়ীর ট্রফি, অন্যদিকে রানার আপ হলেন গৌরব সারওয়ান। তবে দুর্ভাগ্যবশত অসুস্থতার জেরে দুজনেই গ্র্যান্ড ফিনালের মঞ্চে হাজির হতে পারেননি। ভিডিয়ো কল মারফত অনুষ্ঠানে যোগ দেন তাঁরা। 

সোনি এন্টারটেনমেন্ট টেলিভিশনে রবিবার রাতে সম্প্রচারিত হয়েছে এই এপিসোড। ‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার সিজন ২’-এ তৃতীয় স্থান পেয়েছেন রোজা রানা, চতুর্থ হলেন রক্তিম থাটুরিয়া, পঞ্চম স্থান দখল করেছেন জামরুধ। মণীশ পল সঞ্চালিত এই শো-এ বিচারকের আসনে ছিলেন টেরেন্স লুইস, গীতা কাপু এবং মালাইকা আরোরা। তবে গ্র্যান্ড ফিনালে এপিসোডের অংশ থাকতে পারেননি মালাইকাও। 

শীঘ্রই সোনি টিভিতে শুরু হতে চলেছে ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’। সেই শো-এর তিন বিচারক শিল্পা শেট্টি, বাদশা এবং মনোজ মুনতাসির যোগ দেন গ্র্যান্ড ফিনালেতে। 

সেরা পাঁচের অংশ হতে পেরেই উচ্ছ্বসিত ছিলেন সৌম্যা। ইন্ডিয়ান এক্সপ্রেসকে তিনি জানিয়েছিলেন, ‘আমি স্বপ্নেও ভাবিনি এতদূর পৌঁছাবো! আমি সেরা পাঁচের অংশ হতে পেলে আপ্লুত। আমি আমার মায়ের স্বপ্ন সার্থক করতে পেরেছি এটাই যথেষ্ট'। সৌম্যার বেলি ডান্সে মুগ্ধ গোটা দেশ। আশা ভোঁসলে তাঁকে ‘ছোটি হেলেন’ তকমা দিয়েছেন। নোরা ফতেহি সম্প্রতি একটি বেলি ডান্সিং বেল্ট উপহার দিয়েছিলেন সৌম্যকে। 

এদিন ‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার সিজন ২’-এর ট্রফি ছাড়াও সৌম্যার হাতে উঠল একটি ১৫ লক্ষ টাকার নগদ পুরস্কার, এছাড়াও একটি গাড়িও পেল সে। অন্যদিকে সৌম্যার কোরিও্গ্রাফার ভার্তিকা ঝা-এর ঝুলিতে গেল ৫ লক্ষ টাকার নগদ পুরস্কার। 

 

 

বন্ধ করুন