বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth-Kriti: সিদ্ধার্থের মৃত্যুর পর অসংবেদনশীল মিডিয়া কভারেজ, ক্ষুব্ধ কৃতী
ক্ষুব্ধ কৃতী
ক্ষুব্ধ কৃতী

Sidharth-Kriti: সিদ্ধার্থের মৃত্যুর পর অসংবেদনশীল মিডিয়া কভারেজ, ক্ষুব্ধ কৃতী

  • সিদ্ধার্থ শুক্লার শেষকৃত্যের মিডিয়া কভারেজ নিয়ে এবার ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী কৃতী শ্যানন।

সিদ্ধার্থ শুক্লার অকাল মৃত্যু সোশ্যাল মিডিয়া, ফিল্ম এবং টিভি ইন্ডাস্ট্রিতে দর্শকদের মধ্যে প্রভাব ফেলেছে। বিশেষ করে অভিনেতার শেষকৃত্যে অতিরিক্ত মিডিয়া কভারেজ এবং ব্যক্তিগত বেদনাদায়ক পরিসরের ছবি তুলে তা সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়ার কারণে ক্ষোভ প্রকাশ করেছেন অনেক তরকাই। বলিউড অভিনেত্রী কৃতী শ্যানন এবিষয় ক্ষোভ উগড়ে দেন।

অসংবেদনশীল মিডিয়া কভারেজ, প্রয়াত অভিনেতার শেষকৃত্য এবং পরিবারের ফটো কভারেজ সম্পর্কে নিজের মতামত প্রকাশ করেছেন কৃতী। ইনস্টাগ্রাম স্টোরিতে এবিষয় নোটে অভিনেত্রী লেখেন, ‘মিডিয়া, ফটোগ্রাফার এবং এমনকি অনলাইন পোর্টালগুলিকে এত অসংবেদনশীল হতে দেখে আমার মন ভেঙে গেছে। লজ্জাজনক! এটি 'সংবাদ' নয়, বা এটি ‘বিনোদন’ নয়! কিছু সীমানা রাখুন! বিবেক আছে! আগে বলেছি, আবার বলছি! অন্ত্যেষ্টি ক্রিয়া কভার করা বন্ধ করুন!'

কৃতীর ইনস্টা স্টোরি
কৃতীর ইনস্টা স্টোরি

তিনি আরও বলেন, ‘যাঁরা ব্যক্তিগত ক্ষতির মুখোমুখি রয়েছেন, তাঁদের মুখে ক্যামেরার ঝলকানি দিয়ে হেনস্থা করা বন্ধ করুন! কীসের জন্য? মাত্র কয়েকটা পোস্ট? অনলাইন পোর্টাল এবং চ্যানেল সমানভাবে দোষী। অবস্থানে অনড় থাকুন, সেই ছবি এবং ভিডিওয়ো পোস্ট করবেন না! এই ধরনের অমানবিক অসংবেদনশীল পোস্টের ক্যাপশনে শুধু 'হৃদয়বিদারক' লিখে সংবেদনশীল হওয়াটা বন্ধ করুন'।

এমনকি এই ধরণের পোস্ট নিয়ে সরব হয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মাও। কমেডিয়ান জাকির খানের একটি বিবৃতি এদিন ইনস্টাগ্রাম পোস্টে শেয়ার করে নেন অনুষ্কা। সেখানে জাকির ব্যক্ত করেছেন, কেমনভাবে একজন তারকার মৃত্যু এখন ‘তামাশা’য় পরিণত হয়ে গিয়েছে। শুক্রবার সিদ্ধার্থ শুক্লার শেষকৃত্যের মিডিয়া কভারেজের দিকেই ছিল জাকিরের নিশানা।

সিদ্ধার্থের শেষকৃত্যের মিডিয়া কভারেজকে ‘অসংবেদনশীল’ আখ্যা দিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন দিশা পারমার, গওহর খানের মতো টেলিভিশন তারকা। লজ্জিত ও ক্ষুদ্ধ পূজা বন্দ্যোপাধ্যায়, কুশল টন্ডনরা সোশ্যাল মিডিয়া ত্যাগ করেছেন সাময়িকভাবে।

 

 

বন্ধ করুন