বাংলা নিউজ > বায়োস্কোপ > গান না বিয়ে !!! রোহনকে নিয়ে নেহার পোস্টে ধন্দ ছড়ালো নেটদুনিয়ায়
নেহা কক্কর ও রোহনপ্রীত
নেহা কক্কর ও রোহনপ্রীত

গান না বিয়ে !!! রোহনকে নিয়ে নেহার পোস্টে ধন্দ ছড়ালো নেটদুনিয়ায়

  • নেহা সাধারণত #নেহুপ্রিত ব্যবহার করে পোস্ট করলেও ইদানিং বেশ কয়েকবার #রোহুপ্রিত ব্যবহার করতে দেখা গিয়েছে তাঁকে

সঙ্গীতশিল্পী নেহা কক্করের বিয়ে নিয়ে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আসলে বিষয়টা নিয়ে ইন্ধনটা জুগিয়ে চলেছেন গায়িকা নিজেই। বেশ কিছুদিন যাবৎ পাঞ্জাবি ভাষায় ' নেহু দা ভিয়াহ ' ক্যাপশনে রোহনপ্রীত সিংয়ের একের পর এক ছবি পোস্ট করছেন তিনি। স্বাভাবিক ভাবেই সুন্দরী গায়িকার বিয়ের জল্পনায় আলোচনা শুরু হয়েছে নেট দুনিয়ায়।

নেহা সাধারণত #নেহুপ্রিত ব্যবহার করে পোস্ট করলেও ইদানিং বেশ কয়েকবার #রোহুপ্রিত ব্যবহার করতে দেখা গিয়েছে তাঁকে। যদিও হালেই এর কারণও খোলসা করেছেন তিনি। জানান আসলে দুজনের নাম জুড়ে নেহুপ্রিত লিখলেও রোহনকে রোহু নামে ডাকতেই বেশি পছন্দ করেন তিনি। তাই এই অভিনব হ্যাশট্যাগের ব্যবহার।

তবে সত্যিই তাঁরা গাঁটছড়া বাঁধতে চলেছেন কি না তা এখনও ঠিক স্পষ্ট নয়। এরই মাঝে নেহা জানান নেহু দা ভিয়াহ আসলে তাঁদের আগামী নিবেদনের নাম। উল্লেখ্য রোহনপ্রীতের সাথে এই গানেই প্রথম জুটি বেঁধেছেন 'ও সাকি সাকি ' খ্যাত গায়িকা। আগামী ২১ অক্টবর মুক্তি পাবে এই গান। কদিন আগেই এর কভার ছবিও নেহা শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

অপরদিকে পুরো বিষয়টার মজাও বেশ চুটিয়ে উপভোগ করছেন রোহানপ্রীতও। কমেন্টে আদর মাখানো আমেজে হার্ট এবং হার্ট আই ইমোজির ব্যবহার করে লেখেন , ' আই লাভ ইউ নেহু বাবু। '

এদিকে নেহার ইন্ডাস্ট্রি কলিগেরাও বিষয়টি নিয়ে ধন্দে। রাপার বাদশা লেখেন , 'আরে ভাই এটা কি, গান বা সিনেমা নাকি বিয়ে, আবার কনফিউসড হয়ে গেলাম।' প্রায় একই সুরে সুর মেলান সুরকার বিশাল দাদলানিও।

বন্ধ করুন