বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: ‘বোনুয়া’ না, এবার টলিউডে ‘ছোট বোন’ পাতালেন নুসরত! ঈশানের সব সিক্রেট বলেন তাঁকে
ছেলে ঈশানের সাথে নুসরত। 
ছেলে ঈশানের সাথে নুসরত। 

Nusrat Jahan: ‘বোনুয়া’ না, এবার টলিউডে ‘ছোট বোন’ পাতালেন নুসরত! ঈশানের সব সিক্রেট বলেন তাঁকে

  • কাকে এত করেন ঈশানের গল্প? কার সাথেই বা মনের মিল হল নুসরতের?

ধীরে ধীরে নুসরত জাহানের সম্পর্কের সমীকরণ বদলাচ্ছে! নিখিল জৈনের সাথে আলাদা হওয়ার পর থেকে কিছু মানুষের থেকে দূরে সরে এসেছেন, আবার কিছু মানুষের বড় বেশি ঘনিষ্ঠ হয়ে পড়েছেন নুসরত জাহান। তবে, তিনি যে ইন্ডাস্ট্রিতে ‘ছোট বোন’ খুঁজে পেয়েছেন একথা আজানা অনেকেরই!

এই নবাগতা তরুণীর নাম সুস্মিতা চট্টোপাধ্যায়। যিনি নুসরতের সাথে কাজ করছেন সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর ‘জয়কালী কলকাত্তেওয়ালি’তে। নুসরতকে তিনি ডাকেন ‘নুসরতদি’ বলে। আর নুসরত কী ডাকেন? সুস্মিতার কথায়, ‘‘নুসরতদিকে গিয়ে প্রথমদিন ‘হাই’ বলতে ও আমাকে জড়িয়ে ধরেছিল। বলেছিল, আমি ওর বোনের থেকেও ছোট। তাই আমিও ওর ছোট বোনের মতোই।’’ তারপর সেটেই দু'জন আরও কাছাকাছি এসেছেন। তাঁরা খুব ভালো বন্ধুও। 

সুস্মিতার কথায়, সেটে কাজের ফাঁকে নুসরত ঈশানের গল্প বলত তাঁকে। ছবি আর ভিডিয়ো দেখাত। ঈশান কী কী দুষ্টুমি করে সেই গল্পও শোনাত! মানে মায়ের পরেই ঈশানের খোঁজ রয়েছে এই নতুন ‘মাসি’র কাছে!

কালীপুজোর রাতে দু'মাসের ছেলের প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নুসরত। তারপর যশ আবার তাঁর দুই ছেলের ছবিই ভাগ করে নেন অনুরাগীদের সাথে। ছেলে হওয়ার ১৩ দিনের মাথায় কাজে ফিরেছেন নুসরত। সম্প্রতি ইশক ১০৪ এফএমে শুরু হতে চলেছে তাঁর রেডিও শো! সব মিলিয়ে বেশ ব্যস্ত ঈশানের মাম্মা!

বন্ধ করুন