বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan-Allu Arjun: ‘টানা ৩ দিন পুষ্পা দেখেছি’, আল্লুর মুখে ‘জওয়ান’-এর প্রশংসা শুনে পালটা শাহরুখ

Shah Rukh Khan-Allu Arjun: ‘টানা ৩ দিন পুষ্পা দেখেছি’, আল্লুর মুখে ‘জওয়ান’-এর প্রশংসা শুনে পালটা শাহরুখ

শাহরুখে মুগ্ধ আল্লু 

Shah Rukh Khan-Allu Arjun: ‘জওয়ান’-এর সোয়্যাগে মুগ্ধ ‘পুষ্পারাজ’! ‘আমার দিন স্বার্থক’, প্রশংসা শুনে বললেন কিং খান। 

বক্স অফিসে এখন শাহরুখ শাসন! ‘জওয়ান’ সুনামি জারি রয়েছে গোটা বিশ্বে। মুক্তির পর মাত্র ৮ দিনেই দেশের বক্স অফিসে প্রায় ৩৬৬ কোটি টাকার ব্যবসা করে নিয়েছে অ্যাটলির এই ‘মাস এন্টাটেনার’। শাহরুখ প্রমাণ করে দিয়েছেন বক্স অফিসের আল্টিমেট কিং খান তিনি! ‘পাঠান’-এর পর ‘জওয়ান’ ফের এবার হলমুখী করেছে দর্শকদের। দক্ষিণের চাপ কোণঠাসা বলিউডকে নতুন অক্সিজেন দিয়েছেন বাদশা। শাহরুখে মুগ্ধ আম জনতা থেকে সেলেবরা। শুভেচ্ছা উড়ে আসছে সব দিক থেকে, তালিকায় নতুন সংযোজন আল্লু অর্জুন। আরও পড়ুন-পাঠান, গদর ২-ডাহা ফেল! ৫ দিনেই ৩০০ কোটির ঘরে শাহরুখের ‘জওয়ান’, বিশ্বে আয় কত?

ব্লকবাস্টার জওয়ান-এর জন্য শাহরুখক অভিনন্দন বার্তা দিলেন আল্লু, পালটা জবাব দিলেন বাদশা। মাস খানেক আগেই তেলুগু সুপারস্টার আল্লুর ‘পুষ্পা’য় মজেছিল গোটা দেশ। তাঁর চলন-বলন সবই ছিল হিট, সেই জায়গা দখল করেছেন শাহরুখ। তাতে আফসোস নেই, বরং আল্লু লিখলেন- ‘শাহরুখ খানকে এহেন মাস-হিরোর অবতারে আগে কখনও দেখা যায়নি। তাঁর চার্মে মজে গোটা দেশ এবং বিশ্ব। তাঁর সোয়্যাগ অতুলনীয়। আপনার জন্য সত্যি খুশি স্যার, আমরা সবাই প্রার্থনা করেছিলাম’।

কম যান না শাহরুখও! বাদশাহি ভঙ্গিতে পুষ্পারাজের প্রশংসার জবাব ফেরালেন তিনি। জানালেন, আল্লুর প্রার্থনায় স্বার্থক তাঁর দিন। কিং খান লেখেন- ‘অসংখ্য ধন্যবাদ তোমায়। এই ভালোবাসা আর প্রার্থনার জন্য আমার অশেষ কৃতজ্ঞতা। আর তুমি আমার সোয়্যাগের কথা বলছো? মশাই তুমি তো নিজেই আগুন! এটা শুনে আমার দিন স্বার্থক। ফের একবার জওয়ান মনে হচ্ছে (নিজেকে)!! আজ একটা কথা ফাঁস করি, আমি একটানা তিন দিন পুষ্পা দেখেছি, তোমার থেকে অনেক শিখেছি’। উষ্ণ আলিঙ্গন, শীঘ্রই দেখা করে তোমাকে জড়িয়ে ধরব কথা দিলাম!! সোয়্যাগে থেকো, অনেক ভালোবাসা'।

৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’। আর প্রথমদিনই সকলকে তাক লাগিয়ে সব রেকর্ড ভেঙে প্রায় ৭৫ কোটি টাকার ব্যবসা করে ফেলে এই ছবি। তারপর লাফিয়ে লাফিয়ে বেড়েছে আয়ের পরিমাণ। গত রবিবার গোটা দেশে ৮১ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছিল এই ছবির। একদিনে এই প্রথম কোনও বলিউড ছবি এত টাকা আয় করল। বিশ্ব বক্স অফিসে ইতিমধ্যেই ৬০০ কোটির গণ্ডি পার করেছে এই ছবি।

প্রসঙ্গত ‘জওয়ান’ ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাচ্ছে শাহরুখ খানকে। এখানে তিনি বিক্রম রাঠোর এবং আজাদের চরিত্রে অভিনয় করেছেন। তাঁর সঙ্গে মুখ্য মহিলা চরিত্র তথা দুঁদে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন নয়নতারা। খলনায়কের চরিত্রে আছেন বিজয় সেতুপতি। অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার, ঋদ্ধি ডোগরা, সঞ্জিতা ভট্টাচার্য প্রমুখ আছেন। ক্যামিও চরিত্রে দেখা মিলেছে দীপিকা পাড়ুকোন এবং সঞ্জয় দত্তের।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’ লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রোলিক ক্রেন! দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে খোদাইয়ের সময় অলৌকিক রাম লালা, ছবি শেয়ার করলেন অরুণ যোগীরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.