বাংলা নিউজ > বায়োস্কোপ > Jaya Ahsan: ব্যাকলেস ব্লাউজে যেন লাস্যময়ী জয়া, রূপের ছটায় মুগ্ধ অনুরাগীরা প্রেম জাহির করে বললেন, 'বয়স কি আর...'

Jaya Ahsan: ব্যাকলেস ব্লাউজে যেন লাস্যময়ী জয়া, রূপের ছটায় মুগ্ধ অনুরাগীরা প্রেম জাহির করে বললেন, 'বয়স কি আর...'

ব্যাকলেস ব্লাউজে যেন লাস্যময়ী জয়া

Jaya Ahsan: জয়া আহসানের বয়স বাড়লেও বোঝার উপায় আছে? তিনি যেন এখনও সুইট সিক্সটিন। আর তাই তো আজও তাঁর প্রেমে টুপটাপ পড়ে যান ৮ থেকে ৮০। এদিন তিনি নীল রঙের সিল্ক শাড়িতে বেশ কিছু ছবি শেয়ার করেন যা দেখে মুগ্ধ হয়েছেন সকলেই।

জয়া আহসানের বয়স বাড়লেও বোঝার উপায় আছে? তিনি যেন এখনও সুইট সিক্সটিন। আর তাই তো আজও তাঁর প্রেমে টুপটাপ পড়ে যান ৮ থেকে ৮০। এদিন তিনি নীল রঙের সিল্ক শাড়িতে বেশ কিছু ছবি শেয়ার করেন যা দেখে মুগ্ধ হয়েছেন সকলেই।

আরও পড়ুন: 'শুধরে যেতে পারি তোমায় পেয়ে...' ভেঙেছে একাধিক প্রেম, জন্মদিনে নতুন গানে সোহিনীকে কী প্রমিজ করলেন শোভন?

জয়া আহসানের নতুন পোস্ট

জয়া আহসান পশ্চিমী পোশাক পরুন বা প্রাচ্যের সবেতেই তিনি যেন অনন্য সুন্দরী। সম্প্রতি তিনি শাড়ি পরা বেশ কিছু ছবি পোস্ট করে যেন সেটাই বোঝালেন।

আরও পড়ুন: 'লাফিয়ে ঝাঁপিয়ে সারাদিন...' ৫৫ - তেও শিশুসুলভ অজয়! জন্মদিনে বর কী কী করেন ফাঁস করলেন কাজল

আরও পড়ুন: বিমান নিয়ে বাংলাদেশে পাড়ি দিলেন করিনা - টাবু, মুক্তি পেয়েও ইদে কেন বন্ধ থাকবে ক্রু - র শো?

জয়ার পোস্ট করা ছবিগুলোতে তাঁকে নীল রঙের একটি শাড়ি পরে থাকতে দেখা যাচ্ছে। তাতে কপার জরির কাজ ভর্তি। সঙ্গে মেরুন রঙের স্লিভলেস ব্যাকলেস ব্লাউজ পরেছেন কনট্রাস্টে। কানে পরেছেন মানানসই লম্বা ঝোলা দুল। অভিনেত্রীর এক হাত খালি, আরেক হাতে একটি বালা পরেছেন তিনি। কপালে আছে ছোট্ট লাল টিপ। আর রয়েছে খোঁপা ভর্তি জুঁই ফুলের মালা। তাঁর এই সাজে তাঁকে যে একেবারে অনন্যা লাগছে সে আর বলার অপেক্ষা রাখে না।

এই ফটোশ্যুটে অভিনেত্রীকে কখনও হাত পাখা, কখনও আয়নাকে প্রপস হিসেবে ব্যবহার করতে দেখা যাচ্ছে। এই ছবিগুলো পোস্ট করে তিনি নীল রঙের হৃদয়ের ইমোজি পোস্ট করেছেন ক্যাপশনে।

আরও পড়ুন: সিনেমার জন্য পাল্টেছেন নাম, গিয়েছেন দুবার জেলেও! জন্মদিনে জেনে নিন অজয়ের অজানা তথ্য

আরও পড়ুন: রিয়েলিটি শো - র সঙ্গে যৌনতা - বেইমানি - প্রতিশোধ মিলেমিশে একাকার, লাভ সেক্স অউর ধোঁকা ২ - র টিজারে ঝলক বাংলার স্বস্তিকার

কে কী বলছেন?

অনেকেই তাঁর এই পোস্টে মন্তব্য করেছেন। এক ব্যক্তি লেখেন, 'দিন দিন শুধু ২৫ বছরের মেয়েদের মত হচ্ছেন।' আরেকজন লেখেন, 'একটু বেশি উফফ।' কেউ কেউ আবার এত খোলামেলা ব্লাউজ পরায় কটাক্ষ করেছেন। এক ব্যক্তি লেখেন, 'শরীর আলগা করা সভ্য নয়, মুসলিম হয়ে এই কাজটা না করার অনুরোধ করছি।দুনিয়াতে আর বাঁচবেন কয়দিন?।' আরেকজন লেখেন, 'নিজের শরীরটাকে ব্যবহার করে যে জনপ্রিয়তা আর টাকা ইনকাম করছেন সেটা থাকবে না বেশিদিন।'

বায়োস্কোপ খবর

Latest News

কেন পালন করা হয় পৃথিবী দিবস? জেনে নিন প্রথম সেই দিনটির কথা কাউন্টিতে দুরন্ত দ্বিশতরান IPL-এ উপেক্ষিত ভারতীয় তারকার, শতরান হাতছাড়া পূজারার সিমকার্ডের একটি কোণ কাটা থাকে কেন? কারণটা জানলে অবাক হবেন অতি উত্তম তৈরি হয়েছে কীভাবে? প্রকাশ্যে আনলেন সৃজিত বসিরহাটে রামভক্তদের জল খাওয়ালেন মুসলিমরা, সম্প্রীতির সুরে উঠল 'জয় শ্রীরাম' ধ্বনি হঠাৎ ভেঙে যাওয়া সম্পর্ক আপনার জীবনকে টলাতে পারে, দেখুন আজকের প্রেম রাশিফল চলচ্চিত্র উৎসবের পর এবার OTT-এর পালা! প্রকাশ্যে ‘চালচিত্র এখন’-এর পোস্টার রাওয়ালপিন্ডিতে উঠল চ্যাপম্যান ঝড়, পাক বোলারদের গুঁড়িয়ে ৭ উইকেটে জিতল কিউয়িরা বেগুনি টুপির লড়াইয়ে বড় লাফ হর্ষালের,অরেঞ্জ ক্যাপের তালিকায় শুভমন উঠে এলেন চারে TCS, ইনফোসিস ও উইপ্রোয় ১ বছরে কর্মী কমেছে ৬৪,০০০! চাকরির বাজার খারাপ হবে এবার?

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.