বাংলা নিউজ > বায়োস্কোপ > বড় পর্দায় জিত বনাম দেব টক্কর! পুজোয় মুক্তি পেতে পারে 'বাজি'
বড় পর্দায় জিত বনাম দেবের টক্কর
বড় পর্দায় জিত বনাম দেবের টক্কর

বড় পর্দায় জিত বনাম দেব টক্কর! পুজোয় মুক্তি পেতে পারে 'বাজি'

  • পুজোতে থাকছে ভিন্ন স্বাদের একগুচ্ছ ছবি দেখবার সুযোগ। বক্স অফিসে টক্কর হতে পারে দুই টলি সুপার স্টারের।

করোনার জেরে বন্ধ সিনেমা হল। তবে পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই অগস্টে খুলে যেতে পারে এ রাজ্যের সিনেমা হলগুলি। দর্শক হতে পারবে হলমুখী। ফলে ছন্দে ফিরবে টলিউড। করোনার তৃতীয় ঢেউ যদি বাধা হয়ে না দাঁড়ায় তবে পুজোয় টলিউডের বক্স অফিসের লড়াই জমে ক্ষীর হবে। 

এই পুজোয় একাধিক ছবি মুক্তি পেতে চলেছে দেবের। সেই তালিকায় রয়েছে ‘টনিক’। গত বছর এপ্রিলে মুক্তি পাওয়ার কথা ছিল অভিজিত সেন পরিচালিত এই ছবি, কিন্তু করোনার জেরে তা আটকে যায়। 'সাঁঝবাতি'র প্রযোজক অতনু রায়চৌধুরীর সঙ্গে যৌথ প্রযোজনায় 'টনিক' তৈরি করছেন দেব। প্রযোজনা সংস্থা ভেঙ্কটেশ ফিল্মস আগেই জানিয়েছে পুজোয় মুক্তি পাবে তাঁদের পিরিয়ড ড্রামা ‘গোলন্দাজ’। ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় তৈরি এই ছবি ‘ভারতীয় ফুটবলের জনক’ নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর বায়োপিক।

‘টনিক’
‘টনিক’
‘গোলন্দাজ’
‘গোলন্দাজ’

অন্যদিকে, চলতি বছর পুজোয় মুক্তি পাওয়ার কথা শোনা যাচ্ছে জিৎ-এর ‘বাজি’। বাজিমাত করতে আসছেন জিৎ-মিমি জুটি। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে বাজির প্রথম গান ‘আয় না কাছে রে’। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন অংশুমান প্রত্যুষ। প্রথমবার রুপোলি পর্দায় জুটি বাঁধতে চলেছেন জিৎ ও মিমি চক্রবর্তী। সবকিছু ঠিকঠাক থাকলে এই বছর পুজোয় মুক্তি পেতে পারে বাজি।

'বাজি'
'বাজি'

ফলে এই দুর্গা পুজোয় টলিউডের দুই সুপারস্টারের একসঙ্গে বড় পর্দায় চমক দেখতে পাবেন দর্শক। টলিউডের বক্স অফিসের লড়াই কিন্তু জমে যাবে। যাকে বলে সোয়ানে-সোয়ানে টক্কর!

 

 

বন্ধ করুন