বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeetu-Nabanita-Snehal: নবনীতা-স্নেহালকে নিয়ে বাড়ছে জলঘোলা! ‘বিরতি’ চাইছেন জিতু, ঘোষণা সোশ্যালে

Jeetu-Nabanita-Snehal: নবনীতা-স্নেহালকে নিয়ে বাড়ছে জলঘোলা! ‘বিরতি’ চাইছেন জিতু, ঘোষণা সোশ্যালে

‘বিরতি’ চাইছেন জিতু কমল।  

২৯ জুন ফেসবুকে বিচ্ছেদের ঘোষণা করেন নবনীতা। তারপর থেকেই খবরে আছেন তিনি আর জিতু। যদিও আজকাল নবনীতার সঙ্গে স্নেহালের ‘বন্ধুত্ব’ নিয়েও চর্চা কম হচ্ছে না। 

অপরাজিত ছবিতে কাজ করার পর থেকেই বড় ব্যস্ত জিতু। হাতে একের পর এক কাজ। সঙ্গে অবশ্য খবরে রয়েছে নবনীতা দাসের সঙ্গে তাঁর বৈবাহিক সম্পর্কও। ফলত আজকাল প্রায় রোজই সংবাদে শিরোনামে থাকেন তিনি। আর সেই কারণেই কি নিয়ে ফেললেন এত বড় একটা সিদ্ধান্ত। তা ঘোষণা করে দিলেন সোশ্যাল মিডিয়াতেই।

গত ২৯ জুন ফেসবুকে বিচ্ছেদের ঘোষণা করেন নবনীতা। লেখেন, ‘আমাকে সব কিছু সামলানোর জন্য তুমি ইতিমধ্যেই প্রস্তুত করে দিয়েছো, গ্যাস বুকিং থেকে মেডিক্লেম পে, সবটাই শিখিয়ে দিয়েছো। লেখার হাত আমার বরাবরই কাঁচা, এইটা তো তোমার কাজ ছিলো। তাও নিজে একটু চেষ্টা করলাম। এটাই শ্রেয়, কারণ আমরা দুজন দুজনের সাথে ভালো নেই… প্রেম, বন্ধুত্ব, বিয়ে এইসব নিয়ে এক বর্ণময় অধ্যায় এর ইতিটা নয় এইভাবেই হোক… ভালো থাকো জিতু কমল।’

তবে নবনীতা যতই বিচ্ছেদের ঘোষণা করুন না কেন, জিতু কিন্তু বরাবরই চুপ থেকেছেন। বউকে (এখনও আইনি বিচ্ছেদ হয়নি) আগলে রাখার কথা বলেছেন। সংবাদমাধ্যমকে সাফ জানিয়ে দিয়েছেন, ‘নবনীতা এখনও আমার স্ত্রী। ওর ব্যাপারে কোনও খারাপ কথা শুনতে চাই না’।

এদিকে, আজকাল নবনীতা আর জিতুর বিচ্ছেদের খবরের সঙ্গে আরও একটা খবর জায়গা করে নিয়েছে সব জায়গায়। আর তা হল নবনীতার ‘নতুন সম্পর্ক’। টলিপাড়ার অন্দরের ফিসফাস বলছে, স্নেহাল অধিকারির সঙ্গে আজকাল দেখা যাচ্ছে নবনীতাকে। দুজনে শহরের বাইরে (পড়ুন গোয়া) ছুটিও কাটিয়ে এসেছেন। বিষয়টা বিশেষ করে লোকচক্ষুতে আসে যখনই একই হোটেলের ব্যালকনিতে দাঁড়িয়ে আলাদা আলাদা ছবি শেয়ার করেন স্নেহাল আর নবনীতা সামাজিক মাধ্যমে। দুইয়ে দুইয়ে চার করে ফেলেন ভক্তরা।

তাই কি জিতু নিয়ে ফেললেন এত বড় একটা সিদ্ধান্ত? অভিনেতা নিজের দুটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখলেন, ‘ফোন থেকে বিরতি নিচ্ছি, কারণ কিছুটা মুক্ত বাতাস উপভোগ করতে চাই।’ কাকে দিলেন এই বার্তা। যারা তাঁকে, নবনীতাকে আর স্নেহালকে নিয়ে জলঘোলা করছে তাঁদের। নাকি স্ত্রীকে, যার সঙ্গে দূরত্ব বেড়েছে মাসখানেক ধরে!

তবে নবনীতা আর স্নেহালের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন জিতু সম্প্রতি। তিনি বরাবরই ব্যক্তি স্বাধীনতায় বিশ্বাসী। স্ত্রীর সঙ্গে স্নেহালকে নিয়ে চর্চা তাঁকে কতটা ভাবায় প্রশ্ন করা হলে জবাব এসেছে, ‘একদম ভাবায় না। একজন পরিণত মানুষ নিজে ঠিক করবেন তিনি কখন কী করবেন। কোনটা করা যায়, সেটা অবশ্যই দেখার ব্যাপার আছে। তবে এই নিয়ে আমার কিছু ভাবনা নেই’।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.