বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeetu Kamal: 'এই বসন্তে প্রেম নেই, তবে...', হাত ছেড়েছেন নবনীতা, এবার কার সঙ্গে ভ্যালেন্টাইন্স ডে কাটাচ্ছেন জিতু?

Jeetu Kamal: 'এই বসন্তে প্রেম নেই, তবে...', হাত ছেড়েছেন নবনীতা, এবার কার সঙ্গে ভ্যালেন্টাইন্স ডে কাটাচ্ছেন জিতু?

এবার কার সঙ্গে ভ্যালেন্টাইন্স ডে কাটাচ্ছেন জিতু?

Jeetu Kamal: জিতু কমলের এখন হাত ভর্তি কাজ। সদ্যই মুক্তি পেল সেদিন কুয়াশা ছিল। তার মাঝেই তিনি প্রেম নিয়ে কী বললেন অভিনেতা?

গত বছর দাম্পত্য জীবন ওলোট পালোট করে আলাদা হয়েছেন জিতু কমল এবং নবনীতা দাস। তাঁরা যে এখনও একে অন্যকে মিস করেন সেটা তাঁদের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে বেশ বোঝা যায়। তার মাঝেই নিজেদের সম্পর্ক নিয়ে কী বললেন জিতু কমল?

আরও পড়ুন: নেপোটিজম বিতর্কে দর্শকদের ঘাড়েই দায় চাপালেন সইফ! বললেন, 'আমরা নই, জনগণই তো স্টার কিড...'

প্রেম, বসন্ত, সম্পর্কের ভাঙাগড়া নিয়ে কী বললেন জিতু?

সম্প্রতি সংবাদ প্রতিদিনের মুখোমুখি হয়েছিলেন জিতু কমল। সেখানেই তিনি তাঁরা সম্পর্কের বিষয়ে মুখ খুললেন। বিচ্ছেদ পরবর্তী জীবন নিয়ে এদিন অভিনেতা জানান, 'জীবন জীবনের মতো চলছে। আমি কখনও হতাশা বা বেদনা নিয়ে থাকতে ভালোবাসি না। বরং আমি খুব পজিটিভ। আশাবাদী থাকতেই ভালোবাসি। আমাকে কখনই বলতে শুনবেন না যে ইন্ডাস্ট্রি আমাকে কাকে লাগাচ্ছে না। আমি আজ যে জায়গায় আছি নিজের অভিজ্ঞতার জোরে আছি। অভিজ্ঞতা সঞ্চয় করে এসেছি। আমি অন্ধকারের মধ্যে গিয়েছি। সূর্যের আলোও আমি বেশি করে পাব।'

আরও পড়ুন: 'একটা ক্ষুদ্রতম হার্টবিট...' সংসারে নতুন সদস্য আসার খবর! মা - বাবা হচ্ছেন রিচা চাড্ডা - আলি ফজল

আরও পড়ুন: 'পুরোটাই ক্ষমতার নেশা', রাজনীতি ছাড়ার জল্পনার মাঝে ভাইরাল পুরনো ভিডিয়ো, দলবদলুদের নিয়ে কী বললেন দেব?

সামনেই প্রেম দিবস। সেই বিশেষ দিনটি নিয়ে নিজের প্ল্যান জানাতেও ভুললেন না অভিনেতা। বললেন, 'এটাই প্রথমবার যেখানে ফেব্রুয়ারি মাসে, বসন্তকালে আমার জীবনে প্রেম নেই। ইন্ডাস্ট্রিতে যবে থেকে এসেছি তবে থেকে বলা হতো আমি নাকি অনেক প্রেম করেছি, সত্যিই করেছি। তবে এই বছর কোনও প্রেম নেই। বাবা মায়ের কাছে আছি। তাঁদের জীবন রঙিন করে তোলার চেষ্টা করছি।'

আরও পড়ুন: 'আমি ঘরের মধ্যে...', ভরতকে বিয়ে করার পরই আমূল বদলে গিয়েছিল এষার জীবন! কী কী বিধিনিষেধ মানতেন ধর্মেন্দ্র কন্যা?

আরও পড়ুন: 'যা বলেছে ঠিক নয়', প্রাক্তন প্রেমিকা মিথ্যেবাদী! সুরাকে বিয়ের পর জর্জিয়ার বিষয়ে কী জানালেন আরবাজ?

জিতু কমলের নতুন প্রজেক্ট

প্রসঙ্গত জিতু কমল অভিনীত সেদিন কুয়াশা ছিল ছবিটি ৯ ফেব্রুয়ারি মুক্তি পেল। এই ছবিতে জিতু কমল ছাড়াও আছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, লিকি চক্রবর্তী, সৌরসেনী মৈত্র, প্রমুখ। এছাড়া তিনি সদ্যই অরণ্যের প্রাচীন প্রবাদ ছবির শুটিং শেষ করেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

ধড়কের পর ফের একসঙ্গে ইশান-জাহ্নবী! করণের কোন ছবিতে দেখা যাবে তাঁদের? আগামিকাল কেমন কাটবে? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২০ জুলাইয়ের রাশিফল 'বাবা-মা'র নামও পালটে জালিয়াতি', সংকটের মুখে ট্রেনি IAS অফিসার পূজার চাকরি! বাংলার ১০টি জেলা শহরে জমি চিহ্নিত করার নির্দেশ নবান্নের, গড়ে উঠবে শপিং মল আশা-আরডি জুটির গানে সৃজিতার সঙ্গে যুগলবন্দি, বনগাঁর মেয়েকে বুকে টানলেন শ্রীরাধা! টানা দু’‌দিন বন্ধ থাকবে কোন ট্রেনগুলি?‌ আবার বাতিল হল একগুচ্ছ লোকাল ট্রেন সুইস ওপেনের ম্যাচে মাটিতে পড়ে গেলেন খেলোয়াড়! এরপরও জিতলেন পয়েন্ট…কীভাবে?দেখুন… শনি থেকে ভারী বৃষ্টি বাংলায়, সোমে বাড়বে কোন জেলায়? নিম্নচাপের ফলে ৬৫ কিমিতে ঝড় সত্যিই শুভমনের গলায় মালা দিতে চলেছেন ঋদ্ধিমা? জল্পনা উসকে বললেন, ‘ও ভীষণ…’ ‘এই যন্ত্রণাতেই নাকি আমার বন্ধুর বউ আত্মহত্যা…’,যিশু-নীলাঞ্জনা প্রসঙ্গে রুদ্রনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.