বাংলা নিউজ > বায়োস্কোপ > বচ্চন পরিবারের আরোগ্য কামনা করে ট্রোলড জুহি চাওয়ালা, ভুল লিখিনি সাফাই নায়িকার
কেন ট্রোলের মুখে জুহি চাওয়ালা? 
কেন ট্রোলের মুখে জুহি চাওয়ালা? 

বচ্চন পরিবারের আরোগ্য কামনা করে ট্রোলড জুহি চাওয়ালা, ভুল লিখিনি সাফাই নায়িকার

  • জুহি টুইটারে লিখেছিলেন, ‘অমিতজি..অভিষেক..আয়ুর্বেদ..জলদি ঠিক হয়ে যাবেন..দেখবেন'। পরে টুইটটি মুছে ফেলেন জুহি। 

অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনের করোনা আক্রান্ত হওয়ার খবর শনিবার রাতে সামনে আসবার পর থেকেই দুই তারকার  আরোগ্য কামনায় শামিল হয়েছে গোটা দেশ। আম জনতা থেকে সেলেব-সকলেই প্রার্থনা করছেন দ্রুত সেরে উঠুন বিগ বি ও জুনিয়র বি । এরমাঝেই অনুরাগীদের চিন্তা বাড়িতে করোনা পজিটিভ হয়েছেন অভিষেক পত্নী ঐশ্বর্য ও মেয়ে আরাধ্যাও। যদিও উপসর্গহীন করোনা আক্রান্ত হওয়ায় তাঁরা হাসপাতালে নয় রয়েছেন বাড়িতেই। 

রবিবার বচ্চন পরিবারের আরোগ্য কামনায় টুইট করে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের মুখে পড়লেন বলিউড নায়িকা জুহি চাওয়ালা। কারণ? জুহি টুইট বার্তায় লেখেন, 'অমিতজি..অভিষেক…আয়ুর্বেদ..জলদি ঠিক হয়ে যাবেন..দেখবেন'। নায়িকার এই টুইট ঘিরেই নেটদুনিয়ায় শুরু হয় কনফিউশন।

জুহির ডিলিট করা টুইট 
জুহির ডিলিট করা টুইট 

অনেকে ভাবেন নায়িকা আরাধ্যা বা ঐশ্বর্য লিখতে গিয়ে হয়ত 'টাইপো' করে আয়ুর্বেদ লিখে ফেলেছেন। অন্যরা যদিও ভাবেন করোনা মোকাবিলার জন্য আয়ুর্বেদের স্মরণাপন্ন হওয়ার পরামর্শ দিচ্ছেন অভিনেত্রী। ট্রোলের মুখে পরে এই টুইট ডিলিট করে দেন জুহি।

দেখুন জুহিকে নিয়ে হওয়া ট্রোল-

কনফিউজড নেটিজেনরা
কনফিউজড নেটিজেনরা

পরে বচ্চন পরিবারের আরোগ্য কামনা করে নতুন একটি টুইট করেন জুহি। এবং নিজের পুরোনো টুইটটি নিয়েও অবস্থান স্পষ্ট করেন। 

 

জুহি স্পষ্টাই জানান, তাঁর কোনওরকম টাইপো হয়নি। তিনি আর্য়ুবেদই লিখেছিলেন। তিনি বলতে চেয়েছিলেন ‘আয়ুর্বেদ হল প্রকৃতির দান। এর দ্বারা দ্রুত সেরে উঠা সম্ভব’।

বন্ধ করুন