২৬ বছর পূর্ন করল কভি হাঁ কভি না.. (সৌজন্যে-টুইটার)
২৬ বছর পূর্ন করল কভি হাঁ কভি না.. (সৌজন্যে-টুইটার)

আনার মেয়ের সঙ্গে শাহরুখ খানের ছবি ভাইরাল, কভি হাঁ কভি না'র ২৬ তম বর্ষপূর্তি

  • ১৯৯৪ সালে মুক্তি পেয়েছিল কভি হাঁ কভি না। শাহরুখ খানের কেরিয়ারের একদম শুরুর দিকের হিট ছবির মধ্যে অন্যতম এই ছবি।

সুচারিতা কৃষ্ণমূর্তিতে মনে আছে? অনেকেই হয়ত শাহরুখ খানের এই নায়িকার নাম মনে রাখেননি। তবে আনা-এই নাম বললে নিমেষের মধ্যেই এই মিষ্টি মুখের নায়িকার মুখ ভেসে উঠবে আপনাদের সামনে। মঙ্গলবার ২৬ বছর পূর্ন করল এই ‘কভি হাঁ কভি না’। আর এই মুহূর্তকে স্মরণীয় করে তুলতে অভিনেত্রী সুচারিতা কৃষ্ণমূর্তি শাহরুখের সঙ্গে তাঁর রিইউনিয়নের একটি ছবি টুইট করেন। যেখানে নজর কাড়লেন তাঁর কন্যা কাবেরী কাপুর।

টুইটারে এই ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, কভি হাঁ কভি না-র ২৬তম বর্ষপূর্তি এবং আমার টুইটারের টাইমলাইনে ভালোবাসা উপচে পড়ছে!

১৯৯৪ সালে মুক্তি পেয়েছিল কভি হাঁ কভি না। এই ছবির সঙ্গেই শাহরুখের কেরিয়ারে রোম্যান্টিক হিরোর তকমা সেঁটে গিয়েছিল। যদিও সুচারিতা অভিনয়ের বদলে মিউজিক্যাল কেরিয়ারেই বেশি মন দিয়েছিলেন। কভি হাঁ কভি না ছবির প্রতিটি গানও আজও সমান জনপ্রিয়।


অপর একটি টুইটে তিনি লেখেন, আমি আমার জীবনে খুব কম ছবিতে অভিনয় করেছি। এই ছবির অংশ হতে পেরে আমি গর্বিত। আমি একদম সঠিক সময়ে, সঠিক জায়গায় ছিলাম। এত বছর পরেও মানুষ আমাকে আনা বলেই মনে রেখেছে।


কুন্দন শাহ পরিচালিত এই ছবিতে শাহরুখ-সুচারিতা ছাড়াও অভিনয় করেছিলেন দীপক তিজোরি, নাসিরুদ্দিন শাহ, সতীশ শাহর, আশুতোষ গোয়ারিকর প্রমুখ।

বন্ধ করুন