বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বলিউডের আসল রূপ প্রকাশ্যে আনব টিকু ওয়েডস শেরু-তে', রাজের গ্রেফতারির পর মন্তব্য কঙ্গনার
আসরে কঙ্গনা রানাওয়াত
আসরে কঙ্গনা রানাওয়াত

'বলিউডের আসল রূপ প্রকাশ্যে আনব টিকু ওয়েডস শেরু-তে', রাজের গ্রেফতারির পর মন্তব্য কঙ্গনার

  • রাজ কুন্দ্রার গ্রেফতারি নিয়ে বিস্ফোরক কঙ্গনা। ফের অভিনেত্রীর নিশানায় বলিউড।

'যা কিছু চকচক করে তা সোনা হয় না', রাজ কুন্দ্রার গ্রেফতারির পর একথা মনে করিয়ে দিলেন কঙ্গনা রানাওয়াত। 'ধাকড়'-এর শ্যুটিংয়ে সূদূর বুদাপেস্টে রয়েছেন বলিউডের কুইন। কিন্তু রাজ কুন্দ্রার গ্রেফতারির খবর নজর এড়ায়নি তাঁর। পর্ন ছবি বানানো এবং তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে সোমবার রাতে শিল্পা শেট্টির স্বামীকে গ্রেফতার করেছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। এই ঘটনায় মুখে কুলুপ বলিউডের।প্রকাশ্যে টু শব্দটি করেননি প্রথম সারির বলিউড তারকারা। কিন্তু চেনা মেজাজে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ শানালেন কঙ্গনা।

রাজ কুন্দ্রার গ্রেফতারি সংক্রান্ত একটি প্রতিবেদন নিজের ফেসবুকের দেওয়ালে শেয়ার করে কঙ্গনা লেখেন, 'এই কারণেই আমি মুভি ইন্ডাস্ট্রিটাকে নর্দমা বলি... চকচক করলেই সোনা হয়না, আর আমি বুলিউডের (বলিউডকে কটাক্ষ করে এই নামেই ডাকেন কঙ্গনা ভিতরকার সেইসব নোংরামির পর্দাই ফাঁস করব আমার প্রযোজনা সংস্থার আসন্ন ছবি টিকু ওয়েডস শেরুতে... আমাদের প্রয়োজন মূল্যবোধে ভরপুর প্রতিষ্ঠানের, ক্রিয়েটিভ ইন্ডাস্ট্রির বিবেক বোধ জাগ্রত করবার দরকার আছে, আর অবশ্যই সচেতনতা বৃদ্ধি করবার'।

কঙ্গনার ফেসবুক পোস্ট
কঙ্গনার ফেসবুক পোস্ট

মুম্বই পুলিশের হাতে উঠে এসেছে রাজ কুন্দ্রার একাধিক হোয়াটসঅ্যাপ চ্যাট। সেখানে পর্ন ফিল্ম থেকে অর্জিত আর্থিক লেনদেনের কথা বলা হয়েছে। শিল্পার স্বামীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং প্রযুক্তি আইনের একাধিক মামলা দায়ের হয়েছে। ৪২০ (প্রতারণা), ২৯২ এবং ২৯৩ (অশ্লীল ছবি ও অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তা প্রচার) অনুযায়ী মামলা রুজু করা হয়েছে রাজ কুন্দ্রার বিরুদ্ধে। এদিন আদালতে পেশ করা হলে রাজ কুন্দ্রার জামি না-মঞ্জুর করেছে মুম্বইয়ের আদালত। আপতত পুলিশ কাস্টডিতে রয়েছেন শিল্পার স্বামী।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরবর্তী সময়ে একাধিকবার বলিউডকে নিশানায় নিয়েছেন কঙ্গনা রানাওয়াত। এর জেরে ইন্ডাস্ট্রির বহু মানুষের রোষের মুখেও পড়েছেন তিনি। কিন্তু মনের কথা মন খুলে বলতে কঙ্গনার জুড়ি মেলা ভার,অনেকে অবশ্য নিন্দা করে বলেন আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকতেই এইসব বেঁফাস মন্তব্য করেন চার বারের জাতীয় পুরস্কার জয়ী এই অভিনেত্রী। বিতর্ক যতই সঙ্গে থাকুক দমে যাওয়ার পাত্রী নন কঙ্গনা। 

বন্ধ করুন