বাংলা নিউজ > বায়োস্কোপ > ইন্দ্রর মৃত্যুর কয়েক মাসেই নতুন সম্পর্কের জালে সুচরিতা! দ্বিতীয় বিয়ে করে এবার শিমুলদের ছেড়ে বিদেশ পাড়ি দেবে?

ইন্দ্রর মৃত্যুর কয়েক মাসেই নতুন সম্পর্কের জালে সুচরিতা! দ্বিতীয় বিয়ে করে এবার শিমুলদের ছেড়ে বিদেশ পাড়ি দেবে?

ইন্দ্রর মৃত্যুর কয়েক মাসেই নতুন সম্পর্কের জালে সুচরিতা!

Kar Kache Koi Moner Kotha: কার কাছে কই মনের কথা ধারাবাহিকে শিমুল, বিপাশার পর এবার সুচরিতার জীবনে আসতে চলেছে এক বড়সড় টুইস্ট! ইন্দ্রর মৃত্যুর পর আবার নতুন সম্পর্কে জড়িয়েছে সে।

কার কাছে কই মনের কথা ধারাবাহিকে যতই শিমুলের কথা বারবার ঘুরে ফিরে আসুক, তার বন্ধুদের জীবনের কথাও কিন্তু কম দেখা যায় না। কিছুদিন আগেই বিপাশার জীবনের জটিলতা দেখানো হয়েছিল জি বাংলার এই মেগায়। এবার সুচরিতার জীবনের নতুন টুইস্ট উঠে আসবে গল্পে।

কী দেখাল কার কাছে কই মনের কথায়?

কার কাছে কই মনের কথা ধারাবাহিকের ১০ মের পর্বে দেখানো হয় পলাশ এবং প্রতীক্ষা জোরজবরদস্তি পরাগকে বিষ খাইয়ে মেরে ফেলতে চাইছে। কিন্তু সেও সতর্ক। আর কোনও অঘটন ঘটতে দেবে না সে। ভাই, ভাইয়ের বউয়ের বুদ্ধিকে প্রতিহত করে। একই সঙ্গে শিমুলকে সতর্ক করে দেয় ওদের বিষয়ে।

আরও পড়ুন: গলায় জড়ানো বল পাইথন, পোষ্যকে সঙ্গে নিয়ে কোথায় গেলেন সৃজিত?

অন্যদিকে দেখা যায় বন্ধুদের সঙ্গে বহুদিন পর আড্ডায় মন দিয়েছে শিমুল। আর সেখানেই বিপাশা, শীর্ষাদের সুচরিতা জানায় যে সে নতুন সম্পর্কে জড়িয়েছে। তাঁর প্রাক্তন স্বামী ইন্দ্রর এক বন্ধু সঞ্জয়ের সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে উঠেছে। সেই সুচরিতার ব্যবসায় টাকা ঢেলেছে বলেও জানায়। শুধুই কি তাই? সুচরিতা কথায় কথায় জানায় ইন্দ্র আর সঞ্জয় একই সঙ্গে তার প্রেমে পড়েছিল। আর সঞ্জয়ের হাত ধরেই সুচরিতাকে মনের কথায় জানায় ইন্দ্র। ওরা সম্পর্কে জড়ালে সে বিদেশ চলে যায়। এখন বন্ধুর মৃত্যুর পর ফিরে এসেছে। চায় সুচরিতাকে বিয়ে করতে। এমনকি বিদেশে গিয়ে সেটেল করার কথাও ভাবছে তারা।

আর এখানেই প্রশ্ন উঠেছে তবে কি সুচরিতা অর্থাৎ বাসবদত্তার অংশ শেষ হয়ে যাবে? নাকি গল্পে আসবে অন্য টুইস্ট? একই সঙ্গে প্রশ্ন উঠছে সঞ্জয়ের চরিত্রে কাকে দেখা যেতে চলেছে?

আরও পড়ুন: 'বিয়ের আংটির সঙ্গে তুলনা অবান্তর...' শাঁখা-পলা বিতর্কে সরব পিয়া-ইমন-উষসীরা, সমর্থন করলেন মমতা শঙ্করকে?

আরও পড়ুন: মাত্র ১০০০ টাকা বাজেট! তাতেই অনন্ত-রাধিকার প্রি ওয়েডিং থিমে সেজে উঠল পাকিস্তানের কলেজের ফ্যাশন শো

কার কাছে কই মনের কথা ধারাবাহিক প্রসঙ্গে

কার কাছে কই মনের কথা ধারাবাহিকটি এতদিন সন্ধে সাড়ে ছয়টা থেকে সম্প্রচারিত হতো। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে সময় বদলেছে এই সিরিয়ালের। এখন এটি রাত সাড়ে নয়টা থেকে সোমবার থেকে শুক্রবার পর্যন্ত সম্প্রচারিত হয়। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় মানালি মনীষা দে, দ্রোণ মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়, স্নেহা চট্টোপাধ্যায়, সৃজনী মিত্র, শ্রীতমা ভট্টাচার্য, প্রমুখ আছেন।

বায়োস্কোপ খবর

Latest News

অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে কার্গিল যুদ্ধে ভারতীয় সেনার অংশ ছিলেন জাতীয় পুরস্কার জয়ী বলি-অভিনেতা, বলুন তো কে কোহলির নজির 'চুরি করেছিলেন' বাবর, রানের এভারেস্টে উঠে বিশ্বরেকর্ড কাড়লেন রোহিত আজও বৃষ্টি, বুধ থেকে আরও বাড়বে, ৫০ কিমিতে হবে ঝড়, কোথায় বেশি স্বস্তি মিলবে? ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল 15 ওভার শেষে Afghanistan-র স্কোর 80/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল ‘কাম অন বাংলাদেশ’, সেমিতে ওঠার লড়াইয়ে ‘টাইগার’-দের পাত্তাই দিল না অস্ট্রেলিয়া? গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে ভারত, অজিরা চাতকের মতো তাকিয়ে BAN v AFG ম্যাচের দিকে

T20 WC 2024

অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.