বাংলা নিউজ > বায়োস্কোপ > Koffee With Karan: সারাকে জেনেশুনে নীচু করা,জাহ্নবীর প্রতি একচোখামি? অভিযোগের জবাব দিলেন করণ জোহর
জবাব দিলেন করণ

Koffee With Karan: সারাকে জেনেশুনে নীচু করা,জাহ্নবীর প্রতি একচোখামি? অভিযোগের জবাব দিলেন করণ জোহর

  • দুই নেপো-কিডের মধ্যে সারাকে ইচ্ছাকৃতভাবে অবহেলা করেছন করণ? অভিযোগ নিয়ে নীরবতা ভাঙলেন ‘কফি উইথ করণ’-এর সঞ্চালক। 

কফি উইথ করণ সিজন ৭-এর দ্বিতীয় এপিসোডে অতিথি হিসাবে হাজির ছিলেন দুই স্টার কিড সারা আলি খান এবং জাহ্নবী কাপুর। দুজনের ঘনিষ্ঠতা কারুর অজানা নয়, তবে এই এপিসোড সম্প্রচারিত হওয়ার পর থেকেই অভিযোগের আঙুল করণ জোহরের দিকে। কী দোষ করলেন করণ? সঞ্চালকের বিরুদ্ধে অভিযোগ একচোখামি করেছেন তিনি। সারাকে একদম পাত্তা না দিয়ে কেবল জাহ্নবীকেই ফোকাসে রেখেছেন গোটা শো জুড়ে। এই অভিযোগ প্রসঙ্গে এবার নীরবতা ভাঙলেন ফিল্মমেকার। 

এই অভিযোগ পুরোপুরি মিথ্যা, সাফ জানান করণ। তাঁর জবাব, ‘এটা মিথ্যা। আমার একটু খারাপ লাগছিল কারণ জাহ্নবী দুটো রাউন্ডেই হেরে গিয়েছিল। ব়্যাপিড ফায়ার রাউন্ড আর গেম রাউন্ড দুটোই হেরে যায় ও, আমি চেষ্টা করছিলাম একটু ভালো সাজবার। হয়ত এর চক্করেই অনেকের মনে হয়েছে ওমনটা। আমি দুজনকেই প্রচন্ড ভালোবাসি, ওঁরা দুজনে শুধু দারুণ অভিনেতা নয়, ওদের আমি ছোট বয়েস থেকে চিন, যখন ওঁরা তিন বছরের। ওদের মধ্যে কারুর সঙ্গে পক্ষপাতিত্ব করবার প্রশ্নই নেই, এটা হতে পারে না’। 

‘লাইগার’-এর প্রমোশ্যানাল ইভেন্টে এ হেন সাফাই দেন করণ। যদিও তাতে মন ভরেনি নেটিজেনদের। নেটিজেনদের কথায়, শো-র শুরু থেকেই জাহ্নবীকে ‘রাজকুমারী’ হিসাবে তুলে ধরেছেন করণ, অন্যদিকে সারাকে বাবা-মা'র বিচ্ছেদ, তাঁর চাইল্ডহুড ট্রমাগুলো হাইলাইট করা হয়েছে। 

 

বন্ধ করুন