বাংলা নিউজ > বায়োস্কোপ > অর্গ্যাজম দৃশ্য ‘মা করতে দেবে না’! লাস্ট স্টোরির অফারে না কৃতির, হিট হয় কিয়ারা

অর্গ্যাজম দৃশ্য ‘মা করতে দেবে না’! লাস্ট স্টোরির অফারে না কৃতির, হিট হয় কিয়ারা

মায়ের ভয়ে লাস্ট স্টোরিজে অভিনয়ের অফার ফিরিয়েছিলেন কৃতি শ্যানন। 

করণের শর্টসে একটা অংশে দেখানো হয়েছিল কিয়ারার চরিত্র মেঘার অর্গ্যাজম হয় শাশুড়ি, ননদ আর বরের সামনে। সেই দৃশ্য সেনসেশন ফেলে দিয়েছিল। আর এত ভালো একটা কাজের অফারই ফিরিয়েছিলেন কৃতি শ্যানন। 

নেটফ্লিক্সে ‘লাস্ট স্টোরিজ’ দেখেননি এমন মানুষ পাওয়া দুষ্কর। আর সেখানে কিয়ারার অর্গ্যাজমের দৃশ্যটাও মনে আছে নিশ্চয়ই। কী স্বাভাবিক অভিনয় করেছিলেন তিনি। যদিও সেই দৃশ্য নিয়ে কম বিতর্ক হয়নি। তবে এবার জানা গেল ওই চরিত্রের আফার নাকি আগে গিয়েছিল কৃতি শ্যাননের কাছে। তবে নায়িকা মায়ের ভয়ে সে অফার ফিরিয়ে দেন। আর তখন সুযোগ আসে কিয়ারার। যা অভিনেত্রীর কেরিয়ারে নিসন্দেহে এক টার্নিং পয়েন্ট।

করণের শর্টসে একটা অংশে দেখানো হয়েছিল কিয়ারার চরিত্র মেঘার অর্গ্যাজম হয় শাশুড়ি, ননদ আর বরের সামনে। সেই দৃশ্য সেনসেশন ফেলে দিয়েছিল। এমনকী নেটফ্লিক্সে ওই সিনেমা বয়কট করার ডাকও উঠেছিল। বলা হয়েছিল, ভারতীয় সংস্কৃতি নাকি এতে আঘাত পাবে।

সম্প্রতি কফি উইথ করণে এসেছিলেন সিদ্ধার্থ মলহোত্রা আর ভিকি কৌশল। ও বলে রাখা ভালো লাস্ট স্টোরিজে কিয়ারার বর হয়েছিলেন ভিকিই! সে যাই হোক, কথা প্রসঙ্গে করণ জানান, তিনি এই রোলের জন্য প্রথমে ভেবেছিলেন কৃতির কথাই। তবে অভিনেত্রী রাজি না হওয়ায় হাজির হন কিয়ারার কাছে। আরও পড়ুন: ‘আমার পাকিস্তানই চলে যাওয়া উচিত’, আলিয়ার মা সোনির রাজদানের বলা কথা অবাক করবে!

করণ বলেন, ‘আমি কৃতিকে অফারটা দিলাম আর ও শুনে বলল ওর মা তাঁকে করতে দেবে না। আমি তখন ভাবলাম হয়ে গেল, এবার সবার মা লাইনে দাঁড়িয়ে পড়বে, নিজের মেয়েদের অভিনয় করতে দিতে রাজি হবে না। আমি তখন মনে মনে ভাবছিলাম, এই গল্প খুব এমপাওয়ারিং। এই গল্প হল একজন মেয়ের সেক্সুয়াল প্লেজার পাওয়ার রাইটস নিয়ে।’ আরও পড়ুন: ‘বাবা নিশ্চয়ই কোথাও বসে হাসছে’, শানের সঙ্গে প্রথম লাইভ শো কেকে-কন্যা তামারার!

২০১৮ সালে মুক্তি পায় ‘লাস্ট স্টোরিজ’। চার পরিচালকের চারটি গল্পকে নিয়ে তৈরি হয় এই ছবি। ২০১৪ সালে ফাগলিতে প্রথম কাজ করেন কিয়ারা। এরপর ২০১৭ সালে আব্বাস মস্তানের মেশিন ছবিতে। এই দুটো ছবিই সেভাবে পরিচিতি দেয়নি কিয়ারাকে। মণীশ মলহোত্রার একটা পার্টিতে কিয়ারাকে প্রথম দেখেন করণ। তারপর করেন লাস্ট স্টোরিজে অভিনয়ের অফার। এরপর তো ‘এমএস ধোনি’, ‘কবীর সিং’, ‘শেরশাহ’-র মতো সিনেমা দিয়ে দর্শক হৃদয়ে জায়গা করে নেন কিয়ারা। তবে কি অফার ফিরিয়ে দিয়ে ভুল করেছিলেন কৃতি?

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বোর্ড যা বলবে তাই করতে হবে, ইশানের রঞ্জি না খেলায় অবাক সৌরভ তৃণমূলের ব্রিগেডের দিনই পথে নামছে সিপিএম, ১০টি জায়গায় পাল্টা সমাবেশের সিদ্ধান্ত Papaya Benefits: পেঁপে দিয়ে তৈরি এই ৪টি ফেসপ্যাক, আপনার মুখের যে কোনও দাগ থেকে মুক্তি দেবে কয়েক ঘণ্টা আগে গ্রেফতার শাহজাহান, ঝাড়গ্রামের সভায় তা নিয়ে নীরবই রইলেন মমতা দীর্ঘ প্রতীক্ষার পর খুলে যাচ্ছে রিষড়ার ওয়েলিংটন জুট মিল, খুশি শ্রমিকরা মার্চ মাসে পূর্ব মেদিনীপুর সফরে আসছেন মু্খ্যমন্ত্রী, জগন্নাথ ধামের কাজে বাড়ল গতি ‘আমরা এড়িয়ে চলা শুরু করি…’, প্রশ্মিতা-অনুপমের বিয়ের দু দিন আগে কী লিখলেন পিয়া? শুক্র চললেন কুম্ভ রাশিতে, ৭ দিন পর থেকেই সৌভাগ্য সপ্তমে পৌঁছোবে ৪ রাশির ‘কয়েকটি অঙ্ক ঘোরানো’, উচ্চমাধ্যমিকের কস্টিংয়ের প্রশ্ন কেমন হল? কত নম্বর উঠবে? শুভেন্দু অধিকারীর গ্রেফতারি চাই, শাহজাহান গ্রেফতার হতেই দাবি তার ভাইয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.