করণ জোহরের সবচেয়ে বড় সমালোচক তাঁর দুই সন্তান-যশ ও রুহি
করণ জোহরের সবচেয়ে বড় সমালোচক তাঁর দুই সন্তান-যশ ও রুহি

'কুছ কুছ হোতা হ্যায়' ভীষণ 'বোরিং ফিল্ম' দাবি করণ জোহরের তিন বছরের পুত্র যশের!

  • ঘরবন্দিতে নতুন সমালোচকদের হদিশ পেলেন প্রযোজক-পরিচালক করণ জোহর। ধর্মা কর্ণধানের তিন বছরের ছেলের দাবি কুছ কুছ হোতা হ্যায় খুব একঘেয়ে ছবি।

ঘরবন্দি করণ জোহরের সবচেয়ে বড় সামালোচক হিসাবে সামনে আসছে তাঁর দুই সন্তান-যশ ও রুহি। করণ জোহরের ফ্যাশন সেন্স থেকে তাঁর ওজন বৃদ্ধি নিয়ে আগেই আধো আধো গলায় বকা দিয়েছে ধর্মা কর্ণধারের যমজ সন্তান। এবার তিন বছরের যশ বাবার ব্লকবাস্টার ছবি কুছ কুছ হোতা হ্যায়কে রিজেক্ট করে দিল সমালোচকদের মতোই। যশের মতে করণ জোহরের ডেব্যিউ ছবি কুছ কুছো হোতা হ্যায় ভীষণ বোরিং! টুইটারে সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেছেন করণ। যেখানে বাড়ির ছাদে ছেলেকে কেজো প্রশ্ন করেন-‘ বাবার তৈরি ছবি দেখতে চাও-কুছ কুছ হোতা হ্যায় দেখবে?’ উত্তরে আধো আধো গলাতেই যশ জবাব দিল-‘না.. ওটা খুব বোরিং’। বলেই গটগট করে হেঁটে রুহির কাছে চলে যায় সে। এরপর করণকে বলতে শোনা গেল, ‘সমালোচকদের মতোই বেরিয়ে গেল’। ভিডিয়োর ক্যাপশনে করণ লেখেন, ‘আরও এক সমালোচক’।


ফ্যানেরা হেসে কুটোপাটি খাচ্ছে এই ভিডিয়ো দেখে। অনেকে তো করণকে সাজেশন দিয়েছে-‘যশকে দিয়ে যেন তখকতের চিত্রনাট্য একবার পড়িয়ে নেন করণ’।

সম্প্রতি ছেলে ও মেয়ের একাধিক মজাদার ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন করণ। যেখানে কখনও করণের চকমকে জামাকাপড় নিয়ে অস্বস্তি প্রকাশ করেছে যশ-রুহি। কখনও আবার বাড়ি বসে 'ড্যাডা' মোটা হয়ে যাচ্ছে বলে দাবি করেছে তাঁরা।


যদিও কুছ কুছ হোতা হ্যায় নিয়ে ছেলের এই দাবি নিয়ে খুব বেশি মন খারাপ হওয়ার কথা নয় করণের। কারণ তিনি নিজেই সমালোচনা করেছিলেন কুছ কুছ হোতা হ্যায়ের। মিড-ডে’কে দেওয়া এক সাক্ষাত্কারে তিনি বলেন, রাহুলের (শাহরুখ খান) নিজের কোনও মতাদর্শ ছিল না, ভীষণ একটা বিভ্রান্ত চরিত্র, নিজেই জানে না কী করবে, কী বলবে? ওর আশেপাশের মানুষরাই ওকে সবসময় চালনা করেছে- ওর মৃত স্ত্রী, আট বছরের মেয়ে এবং অবশ্যই অঞ্জলি (কাজল)। একটাই ভালো জিনিস ওর মধ্যে ছিল সেটা ওর চনমনে ব্যক্তিত্ব আর অবশ্যই শাহরুখ খানের করিশ্মা রাহুলকে অনন্য করে তুলেছে। কিন্তু সত্যি বলতে গল্পটাই কোনও লজিক ছিল না, না চরিত্রটার। রাহুল কী কাজ করত সেটাই ছবিতে ধরা পড়েনি! আর ওই আটটা চিঠির প্রসঙ্গটাও ভীষণ অপ্রাসঙ্গিক!’



বন্ধ করুন