বাংলা নিউজ > বায়োস্কোপ > কিমের মেট গালার পোশাক ট্রোল করল খোদ করিনা কাপুর! তারকার ইনস্টা পোস্ট ভাইরাল
কিম কর্দাশিয়ানের পোশাকের সমালোচনা করলেন করিনাও!
কিম কর্দাশিয়ানের পোশাকের সমালোচনা করলেন করিনাও!

কিমের মেট গালার পোশাক ট্রোল করল খোদ করিনা কাপুর! তারকার ইনস্টা পোস্ট ভাইরাল

  • কিমের মেট গালার পোশাকের প্রকাশ্যে সমালোচনা ‘ফ্যাশনিস্তা’ করিনার। লিখলেন, ‘এটা কি হচ্ছে’!

বলিউড তারকা করিনা কাপুরও গোটা বিশ্বের মতো মেট গালায় কিম কার্দাশিয়ানের আপাদমস্তক কালো কাপড়ে ঢাকা পোশাক নিয়ে কনফিউজড। আর ঠোঁটকাটা অভিনেত্রী তা শেয়ারও করে ফেললেন সোশ্যাল মিডিয়ায়। করিনার ইনস্টাগ্রাম স্টোরিই এখন মিম হিসেবে ছেয়ে গিয়েছে বাজারে!

কালো কাপড়ে নিজেকে ঢেকে নিউ ইয়র্কের মেট্রোপলিটান মিউজিয়াম অফ আর্টে ক্যামেরাবন্দি হলেন আমেরিকান টিভি তারকা। এদিন মেট গালায় কিমকে সঙ্গ দিয়েছিলেন ডিজাইনার ডেমনা গ্বাসালিয়া। তিনিও পরেছিলেন কালো কাপরের পোশাক। এই দুইয়ের ছবিই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন করিনা। আর লিখেছেন, ‘ইয়ে কেয়া হো রাহা হ্যায়’!

করোনা অতিমারীর কারণে ২০২০ সালে এই ফ্যাশন ইভেন্ট অনুষ্ঠিত হয়নি। তবে ২০২১-এ করোনা টিকা নেওয়ার পর যখন গোটা বিশ্ব ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে, তখন ফের সাড়ম্বরে অনুষ্ঠিত হয়েছিল এই অনুষ্ঠান। হলিউডের বিভিন্ন তারকারা রেড কার্পেটে ঝড় তুলেছেন তাঁদের আজব-সুন্দর পোশাকে। 

করিনা কাপুরের ইনস্টা স্টোরি। 
করিনা কাপুরের ইনস্টা স্টোরি। 

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিস্তর ট্রোলড হয়েছে কিমকে নিয়ে। অনেকের মতে প্রাক্তন স্বামী কেনিয়ে ওয়েস্টের থেকে অনুপ্রাণিত হয়েই নাকি এই পোশাকের কথা মাথায় এসেছিল তাঁর। কেনিয়ের সাম্প্রতিক স্টুডিও অ্যালবাম 'ডোন্ডা'-তে তাঁকে মুখবিহীন মুখোশে দেখা গিয়েছিল। অনেকে আবার চাইছে কিমের স্টাইলেই বানানো হোক পিপিই কিট আর মাস্ক। যাতে আলাদা করে রোজ রোজ পোশাক ধোওয়ার দরকার না পড়ে! তবে ছক ভেঙে করিনাও যে ট্রোলিংয়ে সামিল হবেন, সেকথা কারও মাথাতেও আসেনি।

বন্ধ করুন