বাংলা নিউজ > বায়োস্কোপ > ৪০ তম জন্মদিনের পার্টিতে নাচে মগ্ন অন্তঃসত্ত্বা করিনা, ভাইরাল অদেখা ভিডিয়ো
করিনা কাপুর খান (ছবি-ইনস্টাগ্রাম)
করিনা কাপুর খান (ছবি-ইনস্টাগ্রাম)

৪০ তম জন্মদিনের পার্টিতে নাচে মগ্ন অন্তঃসত্ত্বা করিনা, ভাইরাল অদেখা ভিডিয়ো

  • ফ্যাবুলাস অ্যাট ফরটি- হ্যাঁ, করিনা প্রমাণ করছেন বয়স শুধুই একটা সংখ্যা মাত্র। 

সোমবার ছিল বলি সুন্দরী করিনা কাপুর খানের ৪০ তম জন্মদিন। নিজের বয়স নিয়ে কোনও রাখঢাক রাখতে ভালোবাসেন না করিনা। তাই দু-হাত খুলে চল্লিশকে স্বাগত জানাচ্ছেন বেবো। যদিও করোনার জেরে এবছর বড় কোনও সেলিব্রেশন থেকে ব্রাত্য থাকতে হল নায়িকাকে। তবে কাছের বন্ধু-বান্ধব ও পরিবারকে নিয়ে বার্থ ডে সেলিব্রেশন চালিয়ে যাচ্ছেন বেবো। রবিবার মধ্য রাত থেকেই জন্মদিন উদযাপন শুরু করে দেন করিনা। 

আর এবার সামনে এল দ্বিতীয়বারের জন্য মা হতে চলা করিনার বার্থ ডে পার্টির একটি অদেখা ভিডিয়ো। যেখানে ‘ফ্যাবুলাস অ্যাট ফরটি’তে বেবোকে নাচতে দেখা গেল ব্রিটিশ রক ব্যান্ড কুইনের সত্তরের দশকের সুপারহিট গান ‘ডোন্ট স্টপ মি’। দু হাতে দুটি স্পার্কলিং ক্যান্ডেল ধরে থাকতে দেখা গেল করিনাকে। ছবিতে কালো শর্ট ড্রেসে পাওয়া গিয়েছে সইফ ঘরনিকে। নিজের প্রথম দুই বার্থ ডে পার্টিতে কাফতানে পাওয়া গিয়েছিল করিনাকে। এবার করিনা বেছে নিলেন কালো ওয়ানপিস ড্রেস। 

করিনার চল্লিশ তম জন্মদিনের আসরে রবিবার মূলত হাজির হয়েছিল পরিবার। এদিন সইফিনার বাড়িতে হাজির ছিলেন করিশ্মা, রণধীর ও ববিতা কাপুর। সোমবারও করিনার বাড়িতে বসেছিল জন্মদিনের পার্টির আসর। সেখানে যোগ দেন করিশ্মা, অমৃতা সহ করিনার কাছের বন্ধুরা। 

নিজের চল্লিশতম জন্মদিন সেলিব্রেট করবার ঠিক আগে অনুরাগীদের উদ্দেশে একটি বার্তা পোস্ট করেন করিনা। ইনস্টাগ্রামে বেবো লেখেন- ‘আমি আমার চল্লিশতম বছরে প্রবেশের সাথে ... আমি ফিরে তাকাতে চাই- ভালবাসাতে ও হাসতে চাই, ক্ষমা করতে চাই, ভুলে যেতে চাই এবং সর্বাধিক গুরুত্বপূর্ণভাবে প্রার্থনা করতে চাই।আমাকে শক্তি দেওয়ার জন্য সেই সর্বশক্তিমানকে ধন্যবাদ জানাতে চাই। আমার অভিজ্ঞতা এবং সিদ্ধান্তগুলি ধন্যবাদ জানাতে চাই যা আমাকে আজকে এই নারীতে পরিণত করেছে ... কিছু সঠিক, কিছু ভুল, কিছু দুর্দান্ত, কিছু একদম খাজা তবুও….. হাই বিগ ফরোটি,মেক ইট বিগ….’।

বন্ধ করুন