বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভুল ভুলাইয়া ২’-র ভাঁড়ারে ১৫০ কোটি! কার্তিক পেলেন কী
ছবির সাফল্য়ে খুশি কার্তিক।

‘ভুল ভুলাইয়া ২’-র ভাঁড়ারে ১৫০ কোটি! কার্তিক পেলেন কী

  • শুরু থেকেই 'ভুল ভুলাইয়া ২' নিয়ে সংশয় ছিল অনুরাগীদের মনে। অক্ষয় কুমারের জুতোয় পা গলিয়ে কার্তিক আদৌ সফল হবে কি না, তা নিয়েও প্রশ্ন তুলেছিলেন অনেকে।

বলিউডের খরা কাটিয়েছে ‘ভুল ভুলাইয়া ২’। খুশি কার্তিক আরিয়ান। অবসরে টুইটারে অনুরাগীদের নানা প্রশ্নের উত্তর দিচ্ছিলেন অভিনেতা।

জনৈক অনুরাগী কার্তিককে প্রশ্ন করেন, ‘ছবির ১৫০ কোটি টাকা থেকে আপনি কত পাচ্ছেন?’ উত্তর দিয়েছেন অভিনেতা। এমন উত্তর দিয়েছেন, যা মন জয় করে নিয়েছে সকলের। তিনি লিখেছেন, ‘১৫০ কোটিতে আমার কোনও লাভের অংশ নেই। অনুরাগীদের ভালোবাসা পেয়েছি। যে কোনও সংখ্য়ার থেকে সেটা বড়।’

কার্তিকের এই কথায় আপ্লুত তাঁর অনুরাগীরা। অভিনেতাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা। ‘পুষ্পা: দ্য় রাইজ’, ‘আরআরআর’, ‘কেজিএফ: চ্য়াপ্টার ২’-র মতো দক্ষিণী ছবিগুলির ভিড়ে খানিক কোণঠাসা হয়ে গিয়েছিল বলিউড। আলিয়া ভাটের ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র পর আর কোনও হিন্দি ছবি বক্স অফিসে সে ভাবে সাফল্য়ের মুখ দেখেনি। এমন অবস্থায় ১০০ কোটির তালিকায় নাম সামিল করে কার্তিকের ‘ভুল ভুলাইয়া ২’।

এক অনুরাগী জানতে চান, ছবির সাফল্যে তিনি কতটা খুশি। উত্তরে কার্তিক লেখেন, ‘নিজেকে রাজপুত্রের মতো মনে হচ্ছে।’

শুরু থেকেই 'ভুল ভুলাইয়া ২' নিয়ে সংশয় ছিল অনুরাগীদের মনে। অক্ষয় কুমারের জুতোয় পা গলিয়ে কার্তিক আদৌ সফল হবে কি না, তা নিয়েও প্রশ্ন তুলেছিলেন অনেকে। কিন্তু, শেষমেশ দর্শকের প্রশংসা আদায় করলেন অভিনেতা। বক্স অফিসে উপচে পড়ল ছবির ভাঁড়ার।

বন্ধ করুন