বাংলা নিউজ > বায়োস্কোপ > ইউরোপে কার্তিককে দেখে বিশ্বাসই হচ্ছে না ভক্তর! ‘আধার কার্ড দেখাব?’ ঠাট্টা নায়কের

ইউরোপে কার্তিককে দেখে বিশ্বাসই হচ্ছে না ভক্তর! ‘আধার কার্ড দেখাব?’ ঠাট্টা নায়কের

ইউরোপে ভক্তের সঙ্গে কার্তিক। 

ইউরোপে রাস্তায় কার্তিক আরিয়ানকে দেখে বিশ্বাসই হচ্ছে না ভক্তের। ‘আধার কার্ড দেখাব নাকি?’, প্রশ্ন ছুঁড়ে দিলেন অভিনেতা। 

২০২২ সালের সবচেয়ে হিট ছবি উপহার দিয়ে খুশির সপ্তম স্বর্গে রয়েছেন এখন কার্তিক আরিয়ান। কিয়ারা আডবানির সঙ্গে জুটি বেঁধে অনিস বাজমির পরিচালনায় মুক্তি পেয়েছিল ‘ভুল ভুলাইয়া ২’। ২০০ কোটির ব্যবসা করেছে ছবিখানা। আর এই সাফল্যের উদযাপনে নিজের বয় গ্যাং-এর সঙ্গে ইউরোপ ট্রিপে গিয়েছেন কার্তিক আরিয়ান।

তবে ইউরোপ গিয়েও রেহাই নেই কার্তিক আরিয়ানের। রাস্তায় অভিনেতাকে দেখে একপ্রকার ছুটে এল কিছু ভক্ত। তাঁরা যেন বিশ্বাস করতেই পারছিল না দেখা পেয়েছে কার্তিকের।

ইউরোপের রাস্তায় কার্তিকের একটা ভিডিয়ো ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে কার্তিক একটি লাঞ্চ বক্স থেকে খাবার খাচ্ছেন। আর তখনই তাঁর দিকে ছুটে যান এক ভক্ত। বলেন, ‘আমি আপনার সঙ্গে একটা সেলফি নিতে পারি? আমার বন্ধু বিশ্বাসই করছে না আপনি কার্তিক আরিয়ান?’ সেখানে জড়ো হয়ে যায় আরও কিছু মানুষ। কার্তিক ঠাট্টা করে বলেন, ‘আরে আমিই কার্তিক আরিয়ান। কী করব আধার কার্ড দেখাব?’

বলিউডে হাতে গোনা কাজ করলেও আরিয়ানের ভক্ত সংখ্যা প্রচুর। মহিলা ভক্তরা তো প্রায়শই ঘিরে ধরে তাঁকে। নানা অপ্রস্তুতকর অবস্থার মুখোমুখিও হতে হয়। তবে সমস্তটা হাসিমুখে সামলান তিনি।

কাজের সূত্রে আপাতত কার্তিকের হাতে রয়েছে চারখআনা ছবির কাজ। কৃতি শ্যানন, পরেশ রাওয়াল, মণীষা কৈরালার সঙ্গে কাজ করবেন ‘শহেজাদা’-তে, এছাড়া আছে ফ্রেডি আর ক্যাপ্টেন ইন্ডিয়া। সঙ্গে সাজিদ নাদিয়াওয়ালার নাম ঠিক না হওয়া ছবিতেও কাজ করার কথা আছে কার্তিকের। 

বন্ধ করুন