বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: আমাকে ডাণ্ডা দিয়ে ভালো করে পেটান! আজব অনুরোধ প্রতিযোগীর,কী করলেন অমিতাভ?
অমিতাভকে করজোড়ে পেটানোর অনুরোধ করছেন ওই প্রতিযোগী। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
অমিতাভকে করজোড়ে পেটানোর অনুরোধ করছেন ওই প্রতিযোগী। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

KBC 13: আমাকে ডাণ্ডা দিয়ে ভালো করে পেটান! আজব অনুরোধ প্রতিযোগীর,কী করলেন অমিতাভ?

  • কেবিসি-র হট সিটে বসা ইন্দ্রজিৎ নামের এক প্রতিযোগী অমিতাভের কথার এমন প্যাঁচে পড়লেন যে নিরুপায় হয়ে 'বিগ বি'-কেই অনুরোধ করে বসলেন তিনি যেন একটি ডান্ডা দিয়ে তাঁকে আচ্ছা করে পেটানো শুরু করেন!

জমিয়ে চলছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজন। সোম থেকে শুক্র সোনি টিভিতে সম্প্রচারিত হয় এই গেম শো। পাশাপাশি সোনি লিভ অ্যাপ এবং জিও টিভি-তে দেখা যায় কৌন বনেগা ক্রোড়পতি। ছোটপর্দায় রমরমিয়ে চলছে কেবিসি-র ওই নতুন সিজন। এবারের কেবিসি-র চলতি সিজন আরও ঝলমলে, আরও রঙিন, আরও মজার।

সম্প্রতি, কেবিসি-র এপিসোডে হট সিটে বসা ইন্দ্রজিৎ নামের এক প্রতিযোগী অমিতাভের কথার এমন প্যাঁচে পড়লেন যে নিরুপায় হয়ে 'বিগ বি'-কেই অনুরোধ করে বসলেন তিনি যেন একটি ডান্ডা দিয়ে তাঁর মাথায় আছে করে একটা বাড়ি মারে। তবেই সমস্যার সমাধান হবে! প্রতিযোগীর ওই কান্ড দেখে ততক্ষণে হাসতে হাসতে হাঁফ ধরেছে অমিতাভের। পাল্লা দিয়ে হাসা শুরু করেছেন শো-তে উপস্থিত থাকা দর্শকের দলও।

ঠিক কী হয়েছিল? খেলা চলার ফাঁকে মজার সুরেই ইন্দ্রজিৎ অমিতাভকে জানিয়েছিলেন যে সাধারণত বিয়ের আগে হবু বর ও কনের ঠিকুজি-কুষ্ঠি মেলানো হয়। কিন্তু তাঁর মতে বিয়ের পাত্রের মা এবং সেই পাত্রীর ঠিকুজি-কুস্তি আছে করে মিলিয়ে দেখা দরকার। সেসব কথা শুনে ওই প্রতিযোগী কী ইঙ্গিত করছেন তা মোটেই বুঝতে দেরি হয়নি 'শাহেনশাহ'-র। ফলস্বরূপ মিটিমিটি হেসেও উঠেছিলেন বলি-তারকা। এরপরেই মা এবং বউ নিয়ে অমিতাভের ছুড়ে দেওয়া একের পর এক প্রশ্নে রীতিমতো ধর্ম সংকটে পড়ে যান ওই প্রতিযোগী। তিন লক্ষ কুড়ি হাজার টাকা জিতে নেওয়ার পর কেবিসি-র হোস্ট ইন্দ্রজিতকে জিজ্ঞেস করেন এই টাকার চেকটি কার হাতে তুলে দেবেন তিনি? মা না বউ? 

অপর প্রান্ত থেকে ঝটিতি জবাব, ' প্রথমেই সমানভাবে টাকাটা ভাগ করব তারপর দুটি চেক দু'জনের হাতে তুলে দেব। ব্যাস!' অমিতাভের দ্বিতীয় গুগলি ছিল, 'মনে করুন আপনার মা এবং স্ত্রী দু'জন্যেই একই সময় আপনাকে ডাকল। কার ডাকে প্রথমে সাড়া দেবেন?' ততক্ষণে অমিতাভের দুষ্টুমি বুঝতে পেরে গেছেন ইন্দ্রজিৎ। কোনওরকমে ঠোঁট চেটে তাঁর জবাব, 'আপনি কি ঠিক চাইছেন বলুন তো? বাড়ি ফিরতে দেবেন না?'

এখানেই থামেননি কিন্তু 'বিগ বি'। ফের প্রশ্ন ছুড়ে দেওয়ার উদ্যোগী হন তিনি। তা দেখেই খেলা তেল ছেড়ে সব ভুলে মঞ্চের মাঝেই মাথা নীচু করে হাত জোর করে ওই প্রতিযোগী করুণ স্বরে বলে ওঠেন, 'আর পারছি না। প্লিজ স্যার। তার থেকে এক কাজ করুন। একটা মোটা ডান্ডা নিয়ে আসুন। সেটা দিয়ে আমাকে পেটান!' ইন্দ্রজিৎ এর মুখে একথা শোনার পাশাপাশি তাঁর অবস্থা দেখে ততক্ষণে আর নিজেকে সামলাতে পারেননি বলি-তারকা। গলা ছেড়ে হাসতে শুরু করে দিয়েছেন অমিতাভ।

 

বন্ধ করুন