বাংলা নিউজ > বায়োস্কোপ > খড়কুটো: বিয়ের মন্ডপে ‘প্রাক্তন স্বামী’কে ‘I Love You’ বলল গুনগুন, এবার কী হবে?
অবশেষে…. (ছবি সৌজন্যে- ডিজনি প্লাস হটস্টার)
অবশেষে…. (ছবি সৌজন্যে- ডিজনি প্লাস হটস্টার)

খড়কুটো: বিয়ের মন্ডপে ‘প্রাক্তন স্বামী’কে ‘I Love You’ বলল গুনগুন, এবার কী হবে?

  • হাঁফ ছেড়ে বাঁচল ভক্তরা। সৌজন্যকে মনের কথা বলেই দিল গুনগুন। 

বাংলা টেলিভিশনের অন্যতম হিট শো ‘খড়কুটো’। শুরু থেকেই নজর কেড়েছে গুনগুন-সৌজন্য'র রসায়ন। যে মুহূর্তের জন্য এতদিন অপেক্ষা করেছিল ‘সৌগুন’ ভক্তরা অবশেষে হাজির সেই কাঙ্খিত মুহূর্ত। কিন্তু প্রেক্ষাপটটা ততটা জমাটি নাও মনে হতে পারে। দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছে গুনগুন, অথচ বিয়ের আগের মুহূর্তে বেঁকে বসেছে সে। ড্যাডি'কে আগেই সাফ জানিয়েছে এই বিয়ে সে করতে চায় না, কিন্তু নাছোড়বান্দা তিনিও। 

অভিমান ভুলে গুনগুন ‘ড্যাডি’র স্বীকার করে নিয়েছে সৌজন‍্যর কোনো দোষ ছিল না। সে শুধু অভিমান করে বিদেশে চলে যাওয়ার কথাটুকুই বলেছিল গুনগুনকে। যদিও কৌশিকবাবু সাফ জানিয়ে দেন এখন অনেক দেরি হয়ে গেছে, তাই এই বিয়ে তো গুনগুনকে করতেই হবে। কিন্তু দর্শকদের একথা অজানা নয়, পুরোটাই পটকা আর কোম্পানির সঙ্গে মিলে ফন্দি এঁটেছেন সৌজন্যের শ্বশুরমশাই। নিজেদের মনের কথা যাতে একে অপরকে বলতে পারে সৌজন্য আর গুনগুন, তাই এই নকল বিয়ের আসর। গুনগুন-সৌজন্যর ডিভোর্সটাও পুরোটাই ভণ্ডামি। 

আর বিচ্ছেদের এই দাওয়াই ভালোই কাজ করেছে, তা স্পষ্ট হয়ে যাবে সোমবারের এপিসোডে। আগামী পর্বের যে টিজার সামনে এসেছে, সেখানে দেখা যাচ্ছে সৌজন্য বেশ অভিমানের সুরে বলছে- 'গুনগুন আমাদের দুজনের সমস্ত কথা ফুরিয়ে গেছে। পালটা গুনগুন জানায়- ‘তোমাকে এই কথাটা এখনও বলা হয়নি…. আই লাভ ইউ, আই রিয়েলি লাভ ইউ’। 

এখন প্রশ্ন একটাই, বউ তো বেনারসি পরে রেডি, কিন্তু বর কোথায়? হ্যাঁ, সাবেকি সাজে সেজে প্রাক্তন স্ত্রীর বিয়ের আসরে সৌজন্যকে এইকারণেই হাজির করা হয়েছে যাতে গুনগুনের সঙ্গে ফের একবার বিয়ের পিঁড়িতে সেই বসে। কিন্তু তার আগে মনের কথাটা যাতে দুজনেই দুজনকে স্পষ্ট করে বলতে পারে, তার জন্যই এতো নাটক, এতো আয়োজন। গুনগুন তো বলেই ফেলল, ‘আই লাভ ইউ’। তা বাবিন কি ‘ইজহার-এ-মহব্বত’ করবে, নাকি এর জন্য ফের নতুন কোনও টুইস্টের অপেক্ষা? সেটাই এখন দেখবার। 

বন্ধ করুন