বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বাবার বয়সী মানুষ সেলাম ঠুকছেন আর সেটা দেখছেন!', নেটমাধ্যমে ট্রোলড কিয়ারা আডবানি
কিয়ারা আডবানি। ছবি সৌজন্যে - ফেসবুক
কিয়ারা আডবানি। ছবি সৌজন্যে - ফেসবুক

'বাবার বয়সী মানুষ সেলাম ঠুকছেন আর সেটা দেখছেন!', নেটমাধ্যমে ট্রোলড কিয়ারা আডবানি

  • নেটমাধ্যমে প্রবল সমালোচনার শিকার হলেন কিয়ারা আডবানি। সদ্য প্রকাশ্যে আসা এক ভিডিওতে দেখা যাচ্ছে একজন বয়স্ক মানুষ সেলাম ঠুকে গাড়ির দরজা খুলে দিচ্ছে এই বলি-নায়িকার।

বলিউডে ইতিমধ্যেই সাত বছর কাটিয়ে ফেলেছেন কিয়ারা আডবানি। সুপারহিট ছবির নায়িকা হওয়া থেকে 'টপলেস' ফটোশুট বিভিন্ন কারণেই একাধিকবার শিরোনামে এসেছেন তিনি। এবার ফের একবার আলোচনায় এই অভিনেত্রী। তবে এবারে নেটিজেনদের নিন্দা ও সমালোচনা কুড়োনোর কারণেই খবরের শিরোনামে এসেছেন 'কবীর সিং'-এর নায়িকা। এই বলি- নায়িকার গাড়ির দরজা খুলে দিচ্ছেন একজন বয়স্ক মানুষ ৷ তারপর অভিনেত্রীকে সেলামও করছেন তিনি। বৃদ্ধ মানুষটির দিকে ভ্রুক্ষেপ না করে তাঁকে পাশ কাটিয়ে হনহন করে এগিয়ে চলেছেন কিয়ারা। এই ভিডিও নেটমাধ্যমে আসতেই নেটদুনিয়ায় চরম সমালোচনার মুখে পড়তে হল বলি-সুন্দরীকে।

সোশ্যাল মিডিয়ায় এখন ব্যাপকভাবে ভাইরাল এই ভিডিও ৷ যেখানে অধিকাংশ মানুষই অভিনেত্রীর সমালোচনাই করেছেন ৷ 'আপনি কি নিজে দরজাটা খুলতে পারতেন না? ওই বৃদ্ধ মানুষটি তো আপনার বাবার বয়সী হবে!', ' করা এঁরা? কথা থেকেই বা আসেন এঁরা? ভাবতেই কেমন লাগছে বাবার বয়সী মানুষ সেলাম ঠুকছেন আর সেটা তারিয়ে তারিয়ে দেখছেন', ইত্যাদি সমালোচনামূলক মন্তব্য উড়ে আসছে ক্রমাগত কিয়ারার উদ্দেশে। কেউ কেউ ভিডিওর কমেন্ট বক্সে প্রশ্ন রেখেছেন কেনই বা এরকম ব্যবহার করেন অধিকাংশ বলি-তারকারা।

 

 

চলতি বছরের শেষের দিকে মুক্তি পাওয়ার কথা 'ভুলভুলাইয়া ২' এর। এই ছবিতে কার্তিক আরিয়ানের বিপরীতে দেখা যাবে কিয়ারাকে। রয়েছে 'যুগ যুগ জিও' ছবিটিও। সেখানে অবশ্য এই বলি-নায়িকার বিপরীতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। এবং অবশ্যই 'শেরশাহ'। নবাগত পরিচালক বিষ্ণু বর্ধনের নির্দেশনায় এই ছবিতে প্রথমবার জুটি বাঁধবেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা।

 

বন্ধ করুন