বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara Advani: রিল-রিয়েল হুবহু এক! পর্দার বিয়ের ছবি পোস্ট করায় কটাক্ষের শিকার কিয়ারা, তারপর…

Kiara Advani: রিল-রিয়েল হুবহু এক! পর্দার বিয়ের ছবি পোস্ট করায় কটাক্ষের শিকার কিয়ারা, তারপর…

আসল-নকল বোঝা দায়! 

Kiara Advani: বিয়ের সবে চার মাস! এর মধ্যেই সিদ্ধার্থের সঙ্গে কাটানো সবচেয়ে স্পেশ্যাল মুহূর্ত ভুললেন কিয়ারা? তুলোধনা নায়িকাকে। 

চলতি বছর ফেব্রুয়ারি মাসেই সাত পাক ঘুরেছেন সিদ্ধার্থ-কিয়ারা। তাঁদের চর্চিত প্রেম কাহিনিতে পড়েছে আজীবনের সিলমোহর। সিড-কিয়ারার জুটিকে অনস্ক্রিন-অফস্ক্রিনে হামেশাই ভালোবাসা উজার করে দিয়েছে ভক্তরা। তবে সম্প্রতি কিয়ারা এমন কাণ্ড ঘটালেন যাতে নায়িকার উপর ক্ষুব্ধ তাঁর অনুরাগীরাই!

শীঘ্রই ‘সত্যপ্রেম কি কথা’ নিয়ে পর্দায় হাজির হচ্ছেন কিয়ারা। এই ছবিতে ফের একবার কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী। এই মিউজিক্যাল লাভ স্টোরির বড় অংশ জুড়ে রয়েছে সত্যপ্রেম এবং কথার রূপকথার মতো সাজানো বিয়ের আসর। সেই আসরের ঝলক শেয়ার করতেই বিপত্তি। আসলে মণ্ডপে বসে সিদ্ধার্থ-কিয়ারার একটি পোজ নকল করেছেন কার্তিক-কিয়ারা। কার্তিকের বসবার ধরণ, কিয়ারার তাকানোর ধরণ, মুখের হাসি সবই হুবহু একরকম! প্রথম ঝটকায় সেই ছবি দেখলে ধোকা খাবেন আপনি, কার্তিককে দেখে সিদ্ধার্থ বলে ভুলও করে বসতে পারেন।

বরের সঙ্গে নিজের বিয়ের আসরে যে রোম্যান্টিক পোজ দিয়েছিলেন কিয়ারা, এবার কার্তিকের সঙ্গে তা রিক্রিয়েট করলেন অভিনেত্রী, তাতেই আপত্তি নেটিজেনদের। ব্যক্তিগত জীবনের এই খাস মুহূর্তটা ছবির প্রচারের কাজে পরোক্ষে ব্যবহার করার জেরে ফ্যানেরা চটে লাল, কটূ কথা শোনবার পর টনক নড়ে অভিনেত্রীর। তড়িঘড়ি নিজের প্রোফাইল থেকে সত্যিপ্রেম ও তাঁর স্ত্রীর ছবি মুছে ফেলেন কিয়ারা। যদিও কার্তিকের প্রোফাইলে এখনও জ্বলজ্বল করছে এই ছবি। ক্যাপশনে লেখা- ‘আমাদের প্রিয় জিনিসটাকে নিজেদের প্রিয় বানানোর জন্য ধন্যবাদ… আজ কে বাদ’। 

কার্তিকের পোস্টে অনেকে অভিনেতাকে সচেতন করে লেখেন, ‘বিয়ে ভাঙবে নাকি সিদ্ধার্থ-কিয়ারার, এই ছবিটা মুছে ফেল।’ অপর একজন লেখেন-'এক মিনিটের জন্য আমি তো ভয় পেয়ে গিয়েছিলাম, বুঝতেই পারিনি এটা সিদ্ধার্থ না কার্তিক'। কিয়ারার উদ্দেশে এক নেটিজেনের বার্তা, ‘এই ধরণের ব্যক্তিগত মুহূর্তকে কপি করে টাকা কামানোর ফন্দি না আঁটাই ভালো’। 

‘ভুলভুলাইয়া ২’-এর পর ‘সত্য প্রেম কি কথায়’ ফের একসঙ্গে কার্তিক-কিয়ারা। চোখ জুড়ানো পাহাড়িয়া রোম্যান্স, গুজরাতের মাটির গন্ধ, নাচা-গানা শেষে রূপকথার বিয়ে সুসম্পন্ন। কিন্তু এরপরেই কাহিনি তে টুইস্ট! কোনও বড় সত্যি গোপন রেখেই কথা বিয়ে করে সত্যপ্রেমকে। বিয়ের আসরে কার্তিককে হাসিখুশি অবস্থায় দেখা মিললেও মনমরা কিয়ারা। স্বভাবতই মনের মানুষ কথাকে বিয়ের পরেও সুখী নয় সত্যপ্রেম, বড় ঝড় অপেক্ষা করছে তাঁর জন্য। তা ট্রেলারে ধরা পড়েছে। কীভাবে বউয়ের মন গলবে? কেমনভাবে সত্যপ্রেমকে আপন করে নেবে কথা? সেই নিয়েই এগোবে ছবির গল্প। 

কার্তিক-কিয়ারা ছাড়াও এই ছবিতে থাকছেন, সুপ্রিয়া পাঠক কাপুর, গজরাজ রাও, সিদ্ধার্থ রণধেরিয়া, রাজপাল যাদবের মতো শিল্পীরা। আগামী ২৯শে জুন (২০২৩) মুক্তি পেতে চলেছে ‘সত্যপ্রেম কি কথা’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘‌উনি আমাদের মধ্যে নেই– জেলে আছেন’‌, পার্থকে খোঁচা দিয়ে দীর্ঘ পোস্ট হিরণের ক্লাবের জমির উপর থাবা পড়ল প্রোমোটারের, তুমুল উত্তেজনা দেখা দিল নেতাজিনগরে নতুন শুরু প্রশ্মিতা-অনুপমের, গ্র্যান্ড রিসেপশনে উপল-জয়দের সঙ্গে এলেন কারা? রাহুল শেষ কবে রঞ্জি খেলেছিল? শ্রেয়সের পাশে দাঁড়িয়ে BCCI-কে একহাত নিল KKR কর্তা WTC 2023-25 Points Table: এক নম্বরে ভারত, অস্ট্রেলিয়া জিততেই শীর্ষে রোহিতরা আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন তামিম? BPL সেরা হয়ে মুখ খুললেন বাংলাদেশের তারকা বিয়ে করতে না করতেই বউকে 'সুখী' করতে পারলেন না কাঞ্চন!শ্রীময়ী বললেন ‘একদম ফ্লপ’ থিম জঙ্গল! অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানের ২য় দিনে কোন তারকা কী পরলেন? লখিমপুর খেরিতে অজয় মিশ্র প্রার্থী হতেই সরব কৃষকরা, নেপথ্যে কোন ঘটনার স্মৃতি? ধরমশালায় পঞ্চম টেস্টের আগে একাই অনুশীলন গিলের, তারকার নিষ্ঠায় মুগ্ধ সমর্থকেরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.