বাংলা নিউজ > বায়োস্কোপ > KL Rahul-Athiya Shetty: টিম ইন্ডিয়ার ভুরিভোজ, তবে আথিয়ার থেকে চোখ সরছেই না রাহুলের! দেখুন ছবি

KL Rahul-Athiya Shetty: টিম ইন্ডিয়ার ভুরিভোজ, তবে আথিয়ার থেকে চোখ সরছেই না রাহুলের! দেখুন ছবি

চোখে চোখে কথা রাহুল-আথিয়ার।

ভারতের T20 সফরে বেশ রোম্যান্টিক মুডেই ধরা পড়ছেন আথিয়া আর রাহুল। দেখুন ছবিতে। 

লাভবার্ডস আথিয়া শেট্টি আর কেএল রাহুল একাধিকবার শিরোনামে এসেছেন অস্ট্রেলিয়ায় টি২০ সফরের সময়তে। এই যেমন ওঁদের শপিংয়ের ছবি ভাইরাল হয়েছিল দিনকয়েক আগে, তেমনই এখন ছড়াচ্ছে কিছু নতুন ফোটো। যাতে দেখা যাচ্ছে টিম ইন্ডিয়ার সঙ্গে লাঞ্চে হাজির তাঁরা। তবে রাহুলের চোখ আটকে আছে প্রেমিকার দিকেই।

ছবিতে দেখা যাচ্ছে রাহুল দ্রাবিড় আর বিরাট কোহলির পাশেই বসেছেন রাহুল আর আথিয়া। আর দুজনেই ব্যস্ত নিজেদের মধ্যে গল্পগুজবে। পাতে ভারতীয় খাবার। যে কটা ছবি ফ্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে তার সবগুলোতেই দেখা যাচ্ছে দুজনের চোখ একে-অপরের দিকেই আটকে আছে। যেন পলকও পড়ছে না! ভক্তরা কমেন্ট সেকশনে এসে লিখল, ‘জোড়ি হো তো অ্যায়সি’।

বিরাট কোহলির ফ্যানক্লাবের তরফ থেকে ছবিগুলি শেয়ার করা হয়েছে। যদিও এই পেটপুজো মোটেও গতকালের নয়। বৃহস্পতিবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে ১০ উইকেটে পরাজিত হয়েছে ভারতীয় দল। ম্যাচ দেখে হতাশা গ্রাশ করেছে বেশিরভাগ ক্রিকেটপ্রমীকেই।

এদিকে খবর বলছে, ২০২৩ সালেই হয়তো সাতপাকে বাঁধা পড়বেন রাহুল আর আথিয়া। বছরকয়েক ধরেই সম্পর্কে আছেন তাঁরা। একসঙ্গে লিভ ইন করছেন বলেও খবর রটেছিল মাঝে। যদিও নায়িকা নিজেই তা নাকচ করে দেন। সুনীল শেট্টিকেও প্রায়ই মেয়ের বিয়ে নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়। কিছুদিন আগেই তিনি জানিয়েছিলেন, ‘যেভাবে বাচ্চারা ঠিক করবে বিয়ে হবে। রাহুলের তো এখন টাইট শিডিউল আছে। যখন বাচ্চারা ব্রেক পাবে, তখন বিয়ে করবে। একদিনে তো আর বিয়ে হবে না!’

বন্ধ করুন