বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena on Saif: স্রেফ বাচ্চার জন্য সইফকে বিয়ে করেছিলেন করিনা? বললেন, 'আমরা তো লিভ ইন করতামই...'

Kareena on Saif: স্রেফ বাচ্চার জন্য সইফকে বিয়ে করেছিলেন করিনা? বললেন, 'আমরা তো লিভ ইন করতামই...'

স্রেফ বাচ্চার জন্য সইফকে বিয়ে করেছিলেন করিনা?

Kareena on Saif: সইফ আলি খান এবং করিনা কাপুর খানের ভরা সংসার। দুই পুত্রকে নিয়ে ভালোই আছেন ১১ বছরের বিবাহিত জীবনে। কিন্তু এতদিন পর অভিনেত্রী প্রকাশ্যে আনলেন যে কেন তিনি সইফকে বিয়ে করেছিলেন।

এগারো বছরের সংসার তাঁদের। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় একে অন্যের পিঠ চাপড়ে দেন তাঁরা। বলা ভালো একে অন্যের সব থেকে বড় চিয়ার লিডার। তবে নবাব পত্নী করিনা প্রথমে কেন সইফকে বিয়ে করেছিলেন সেটা এতদিন পর ফাঁস করলেন! কফি উইথ করণে এসে জানালেন আসল কারণ।

সইফের প্রসঙ্গে কফি উইথ করণে কী বললেন করিনা?

২০১২ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সইফ আলি খান এবং করিনা কাপুর খান। তবে বিয়ের আগে প্রায় পাঁচ বছর তাঁরা লিভ ইন করেছিলেন। তারপর কেন বিয়ে করেন সেটাই এত বছর পর খোলসা করলেন অভিনেত্রী।

এদিন করণকে অভিনেত্রী বলেন, 'আজকাল লোকজন বিয়ে করেন সন্তান নেওয়ার জন্য তাই না? নইলে এমনই লিভ ইন তো করাই যায় আজকালকার দিনে। আমি আর সইফ পাঁচ বছর একসঙ্গে থেকেছি। তারপর বিয়ে করেছিলাম কারণ তখন আমরা সন্তান নিতে চেয়েছিলাম।'

বর্তমানে সইফ এবং করিনার দুটি সন্তান জেহ এবং তৈমুর। ২০১৬ সালে জন্ম হয় তৈমুরের। এরপর ২০২১ সালে আসে তাঁদের দ্বিতীয় সন্তান জেহ ওরফে জাহাঙ্গির। দিওয়ালির রাতে গোটা পরিবারকে নিয়ে ছবি দিয়েছিলেন করিনা। এদিন তিনি কফি উইথ করণ সিজন ৮ -এ বৌদি আলিয়া ভাটের সঙ্গে অতিথি হয়ে আসবেন। সেখানে তাঁকে এক বিশেষ পরামর্শ দিতে দেখা যাবে আলিয়াকে।

আলিয়া ভাটকে কী বলছেন করিনা কাপুর খান?

মাত্র এক বছর বয়স রাহার। গত বছর ৬ নভেম্বর জন্ম হয় রণবীর কাপুর এবং আলিয়া ভাটের মেয়ের। ছোট্ট রাহার সঙ্গেই এখন দিনের অনেকটা সময় কাটে তার বাবা মায়ের। আবার দুজনে ঝগড়াও করেন কে দিন শেষে কে কত বেশি ওর সঙ্গে সময় কাটালেন সেটা নিয়ে। তাই ভাই এবং ভাইয়ের বউয়ের এই ঝামেলা মেটানোর জন্য কফি উইথ করণে এসে আলিয়াকে একটি বিশেষ বুদ্ধি দিলেন করিনা কাপুর খান। কী হয়েছে বিষয়টা?

আরও পড়ুন: যুবরাজের আত্মজীবনীর স্বত্ব কিনলেন আমির, তবে কি এবার যুবির বায়োপিক আসছে?

আরও পড়ুন: জ্বলন্ত কাঠের উপর থেকে ঝাঁপ, মাটিতে হামা, স্যাম বাহাদুর হয়ে উঠতে কী কী করেছিলেন ভিকি?

এদিন আলিয়াকে বলতে শোনা যাবে, 'কখনও কখনও রাহার জন্য আমাদের বাড়িতে ঝগড়া লেগে যায়। আমরা একে অন্যকে বলি তুমি এতক্ষণ ওকে নিয়েছ এবার আমায় দাও।' এটা শুনেই করিনা তাঁকে পরামর্শ দিয়ে (নাকি মজা করেই) বলেন, 'এটাই কিন্তু লক্ষণ। আরও একটা সন্তান নিয়ে নাও তাহলে তোমাদের দুজনের কাছেই একটি করে সন্তান থাকবে।'

কফি উইথ করণ

কফি উইথ করণ সিজন ৮ বর্তমানে ডিজনি প্লাস হটস্টারে দেখা যাচ্ছে। প্রতি সপ্তাহের বৃহস্পতিবার মুক্তি পায় এই শোয়ের নতুন পর্ব। এবারের সিজনে ইতিমধ্যেই সানি দেওল, ববি দেওল, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, অনন্যা পাণ্ডে, সারা আলি খান এসেছেন। আগামীতে আরও একাধিক তারকাকেই দেখা যাবে বলে অনুমান করা হচ্ছে। কফি উইথ করণ এমন একটি শো যেখানে পরিচালক করণ জোহরের সঙ্গে গল্পের ফাঁকে তারকাদের একাধিক হাঁড়ির খবর উঠে আসে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.