বাংলা নিউজ > বায়োস্কোপ > লালকুঠিতে ‘ঘুমিয়ে ঘুমিয়ে অভিনয় করছে’ রাহুল! অভিনয়ের নিন্দে সোশ্যাল মিডিয়ায়
লালকুঠি-তে রাহুলের অভিনয় ভালো লাগছে না দর্শকদের!
লালকুঠি-তে রাহুলের অভিনয় ভালো লাগছে না দর্শকদের!

লালকুঠিতে ‘ঘুমিয়ে ঘুমিয়ে অভিনয় করছে’ রাহুল! অভিনয়ের নিন্দে সোশ্যাল মিডিয়ায়

  • জি বাংলার ‘লালকুঠি’ ধারাবাহিকে জুটি বেঁধেছেন রাহুল-রুকমা। তবে দর্শকদের একাংশের মত, বড্ড বাজে অভিনয় করছেন রাহুল!

জি বাংলায় নতুন শুরু হয়েছে ‘লালকুঠি’। শাশুড়ি-বউমার ঝামেলা থেকে সরে গিয়ে এই ধারাবাহিক একটু বিশেষ স্বাদ উপহার দিচ্ছে দর্শকদের! তা হচ্ছে গা ছমছমে ভয়। একটা রহস্য, অলৌকিক হাতছানি! সপ্তাহ না ঘুলেও নিজের ভিন্ন বিষয়বস্তুর কারণে দর্শক মনে জায়গা করে নিয়েছে ‘লালকুঠি’। সঙ্গে আরেকটা কারণ অবশ্যই রাহুল আর রুকমা।

রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় আর রুকমা রায়ের জুটি দর্শক মনে জায়গা করে স্টার জলসার ‘দেশের মাটি’ দিয়ে। সেই ধারাবাহিকে কেন্দ্রীয় দুই চরিত্র শ্রুতি দাস ও দিব্যজ্যোতি দত্তকে ছাপিয়ে যায় জনপ্রিয়তা। খোলা হয় একধিক ‘রাম্পি’ ফ্যানক্লাব। এমনকী, দেশের মাটি শেষ হওয়ার সময় কেঁদে ভাসাতেও দেখা যায়।

তবে ‘লালকুঠি’ দিয়ে রাহুল আর রুকমা ফিরলেও যেন মন ভরাতে পারছেন না দর্শকদের। বিশেষ করে রাহুলের চরিত্র নিয়ে নানা ধরনের কথা হচ্ছে। অনেকেই বলছেন, রাহুলকে দেখে মনে হচ্ছে সে যেন ঘুমিয়ে ঘুমিয়ে অভিনয় করছে। কারও মতে, রাগ আর কষ্ট ফুটিয়ে তুলতে গিয়ে রাহুলের অভিনয়টাই একঘেয়ে লাগছে তাঁদের। এমনকী, ‘লালকুঠি’তে রাহুলের জায়গায় অন্য অভিনেতা থাকলে ভালো হত এমনটা বলতেও শোনা গিয়েছে। আরও পড়ুন: অনস্ক্রিন ভাসুরের হাত ধরে বড়পর্দায় ডেবিউ রুকমার, নতুন সফরে ‘মাম্পি’র সঙ্গী কে?

সোশ্যাল মিডিয়ায় রাহুলের নিন্দে।
সোশ্যাল মিডিয়ায় রাহুলের নিন্দে।

টলিপাড়ার নামজাদা অভিনেতাদের তালিকায় পড়েন রাহুল। ‘চিরদিনি তুমি যে আমার’ দিয়ে যে খ্যাতি তিনি পেয়েছিলেন তা এখনও অব্যাহত। এরপর বড় ও ছোট পরদার একাধিক প্রোজেক্টে দেখা মিলেছে তাঁর। কাজ করেছেন ওয়েব সিরিজেও! তাই রাহুল ভক্তরা অন্তত নিন্দুকদের ‘রাহুল অভিনয় পারছে না’ দাবি মানতে রাজি নন একেবারেই! তাই তো ‘লালকুঠি’ শুরু হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় লড়াইটা চালু হয়ে গিয়েছে।

 

বন্ধ করুন