বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeet on Chengiz: ‘আমাকে ভালোবাসো বা ঘৃণা করো…. চেঙ্গিজ সুপারহিট’, মুখ খুললেন জিৎ

Jeet on Chengiz: ‘আমাকে ভালোবাসো বা ঘৃণা করো…. চেঙ্গিজ সুপারহিট’, মুখ খুললেন জিৎ

চেঙ্গিজ নিয়ে অবশেষে জবাব জিতের

Jeet on Chengiz: চেঙ্গিজের কালেকশন নিয়ে লাগাতার ট্রোলের মুখে জিৎ। নিজের ছবিকে ‘সুপারহিট’ ঘোষণা করলেন তারকা। 

‘চেঙ্গিজ’-এর প্রথম সপ্তাহের বক্স অফিস কালেকশন কত? সেই নিয়ে একাধিক তথ্য সামনে এসেছে। জিতের ছবিকে অনেকেই ‘ফ্লপ’ বা ‘ডিজাস্টার’ তকমা দিয়ে ট্রোল করতে ছাড়েননি সোশ্যাল মিডিয়ায়। অথচ ছবির কালেকশন নিয়ে চুপ থেকেছেন প্রযোজক-অভিনেতা জিৎ। রাণা সরকার শুরু থেকেই ‘চেঙ্গিজ’ নিয়ে সোশ্যালে কটূক্তি করতে ছাড়েননি, দেব ভক্তদের একাংশের প্রশ্নবাণেও বিদ্ধ হয়েছে টলিউডে ‘বস’। টলিউডের প্রথম প্য়ান-ইন্ডিয়া ছবি হিসাবে এই ছবি কতটা সফল, কতটা ব্যর্থ সেই নিয়ে তর্ক-বিতর্কের শেষ নেই। ইদ মিটতেই ‘চেঙ্গিজ’-এর চেয়ে ‘একেন বাবু’র রাজস্থান অভিযোগ দেখতে হলে বেশি দর্শক ছুটেছেন, তার মাঝেই ‘চেঙ্গিজ’ নিয়ে মুখ খুললেন জিৎ।

মঙ্গলবার ফেসবুকে চেঙ্গিজকে ‘সুপারহিট’ তকমা দিলেন জিৎ নিজে।অভিনেতা লেখেন, ‘আমাকে পছন্দ করুন বা ঘৃণা, দুটোই আমার পক্ষে। যদি তুমি আমাকে পছন্দ কর আমি তোমার হৃদয় আর যদি তুমি আমাকে ঘৃণা কর তাহলে আমি তোমার মনে রয়েছি'। জিতের দাবি এটি নাকি স্বামী বিবেকানন্দের বাণী। এই উদ্ধৃতির পর জিৎ লেখেন, ‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, চেঙ্গিজ সুপারহিট, আপনাদের সকলকে ধন্যবাদ’।

চেঙ্গিজ গত ১০ দিনে কত টাকা কামাই করল? সেই তথ্য অবশ্য প্রকাশ্যে আনেননি জিৎ, কিন্তু চেঙ্গিজকে সুপারহিটের তকমা দিলেন নিজেই! সেই নিয়েও জিৎ-কে আক্রমণ শাণালেন রাণা সরকার। তিনি পালটা ফেসবুকে লেখেন, ‘মানবজমিন সুপারহিট…. আমাকে পছন্দ করুন আর ঘৃণা করুন এটা মেনে নিন’। প্রসঙ্গত, রাণা সরকার নিজেই আগে জানিয়েছেন তাঁর প্রযোজিত ছবি বক্স অফিসে ফ্লপ করেছে। 

বিভিন্ন সূত্র মারফত খবর, মুক্তির প্রথম সাত দিনে হিন্দি বলয় থেকে ‘চেঙ্গিজ’-এর হিন্দি ডাবড ভার্সন আয় করেছে মোট ১.২৫ কোটি টাকা, এমনটাই বলা হয়েছে বলিউড হাঙ্গামার রিপোর্টে। যা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। বাংলার মার্কেটে এই ছবির কালেকশন ২ কোটির আশেপাশে। sacnilk.com-এর রিপোর্টে দাবি করা হয়েছে ‘চেঙ্গিজ’-এর বাংলা ভার্সনের প্রথম সাত দিনের কালেকশন ২.২৩ কোটি টাকা। অন্যদিকে boxofficebusiness.in-এর একটি রিপোর্ট অনুসারে, জিতের ছবির ৮ দিনের মোট বক্স অফিস কালেকশন (হিন্দি ও বাংলা মিলিয়ে) ৪.১৯ কোটি টাকা।

সত্তরের দশকের প্রেক্ষাপটে সাজানো গ্যাংস্টার চেঙ্গিজের গল্প উঠে এসেছে ছবিতে। জিতের নায়িকায় ভূমিকায় দেখা মিলেছে সুস্মিতা চট্টোপাধ্যায়ের। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রোহিত রায়। সমালোচকদের তরফে খুব বেশি প্রশংসা কুড়োতে ব্যর্থ হয়েছে এই ছবি। তবে 'বাংলায় মশালা এন্টারটেনার ছবি ফিরিয়ে আনার প্রথম এবং অত্যন্ত গুরুত্বপূর্ণ পদক্ষেপ হয়ে উঠতে পারে চেঙ্গিজ' এমন কথা বলেছেন সৃজিত মুখোপাধ্যায়। দ্বিতীয় সপ্তাহে ‘চেঙ্গিজ’ সেভাবে দর্শক টানতে ব্যর্থ। তাই হুড়মুড়িয়ে কমছে কিন্তু ‘প্রজাপতি’র মতো ফ্য়ামিলি ড্রামা যেখানে ১০ কোটির ব্যবসা হাঁকাচ্ছে, সেখানে ‘চেঙ্গিজ’-এর এই পারফরম্যান্স কতটা সন্তোষজনক? প্রশ্নচিহ্ন রয়েই গেল! 

 

বায়োস্কোপ খবর

Latest News

কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল ১০ দিন আগে এসেও 'লেট', বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, কলকাতায় কবে থেকে বৃষ্টি? এই পেশার মানুষ হলেই বিয়ে করা যাবে কার্তিক আরিয়ানকে! কপিলের শো-তে শর্ত মা মালার হাই হিলে প্রেগন্যান্ট দীপিকা! হবু মা'র দিকে হাত বাড়ালেন প্রভাস, গোঁসা অমিতাভের! শাকিরির গোলে ঘুরে দাঁড়াল সুইজারল্যান্ড, জার্মানির হার ভুলে লড়াইয়ে স্কটল্যান্ড ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল

T20 WC 2024

কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.