বাড়ি > বায়োস্কোপ > কার্তিক-সারার লাভ আজ কালে বিরক্ত টুইটারবাসী! হু হু করে ছড়িয়ে পড়ছে মজাদার মিম
টুইটার জুড়ে মিমের ছড়াছড়ি কার্তিক-সারার লাভ আজ কাল নিয়ে
টুইটার জুড়ে মিমের ছড়াছড়ি কার্তিক-সারার লাভ আজ কাল নিয়ে

কার্তিক-সারার লাভ আজ কালে বিরক্ত টুইটারবাসী! হু হু করে ছড়িয়ে পড়ছে মজাদার মিম

  • শুক্রবার মুক্তি পেয়েছে কার্তিক-সারা জুটির প্রথম ছবি লাভ আজ কাল। প্রথম দিন বক্স অফিসে ১২.৪ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি।

নতুন দশকে ভালোবাসার নতুন সংজ্ঞা নিয়ে হাজির হয়েছেন পরিচালক ইমতিয়াজ আলি। শুক্রবার প্রেমদিবসে মু্ক্তি পেয়েছে কার্তিক-সারা জুটির লাভ আজ কাল। ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত সইফ-দীপিকা জুটির লাভ আজ কালের এই রিবুট দর্শক কতটা পছন্দ করছেন তা নিয়ে সন্দেহ আছে! একে ভ্যালেন্টাইনস ডে রিলিজ অন্যদিকে কার্তিক-সারার অফ স্ক্রিন প্রেমের চর্চা, ছবির প্রচারে কিছুই খামতি ছিল না-কিন্তু ছবি মুক্তির পর নেটদুনিয়ায় এই ছবি নিয়ে মজাদার মিমের ছড়াছাড়ি। অনেকে তো এই ছবির ডায়লগ দিতেই তৈরি করে ফেললেন মিম। একজন ফ্যান ছবিতে সারার ডায়লগ ব্যবহার করে এই ছবি সম্পর্কে তাঁর মত জানান, ‘তুম মুঝে তং কর রাহে হো’ যার অর্থ হল ‘তুমি আমাকে জ্বালাতন করছো’। ক্যাপশনে সেই ফ্যান লিখেছে ‘এই ছবিটা ততটাই বাজে যতটা সারা আলি খানের মুখে ডায়লগ শোনা’।



অন্য একজন প্যারাগ্লাইডিং করতে গিয়ে ভাইরাল হওয়া বিপিনের ডায়লগের অনুকরণে বলেছেন যে সব দর্শকরা লাভ আজ কাল দেখতে গেছেন,ছবি শুরু হওয়ার কিছু সময় পর তাঁরা বলছেন-৫০০ টাকা বেশি নিন কিন্তু এই ছবি বন্ধ করে দিন।


কেউ গ্ল্যাংস অফ ওয়াসেপুর থেকে তিংমাংশু ধুলিয়ার মিম শেয়ার করে ইমতিয়াজ আলির উদ্দেশে লিখেছেন ‘বেটা,তোর দ্বার হবে না’।


সার্তিক জুটির ম্যাজিকের সৌজন্যেই শুরুটা ভালোই করেছে লাভ আজ কাল। মুক্তির প্রথম দিন বক্স অফিসে ১২.৪ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। যা কার্তিক আরিয়ানের কেরিয়ারের সবচেয়ে হিট ওপেনিং। ইমতিয়াজ আলি এই ছবিতে কাল অর্থাত্ ১৯৯০ এবং আজ মানে ২০২০-এর দশককে তুলে ধরেছেন, মাত্র তিন দশকের ব্যবধানে দুটো আলাদা জেনারেশনের গল্প বলবেন যব উই মেট খ্যাত পরিচালক।

Love Aaj Kal narrates two love stories set in different time zones -- in the 90s small-town India and a metro in 2020. It also stars Arushi Sharma opposite Kartik in the story set in 1990. The Hindustan Times review of the film read, “Imtiaz Ali Imtiaz invites you into the world of imperfect people, complex situations and dysfunctional relationships, but fails to weave it all together despite good performances by Sara Ali Khan and Kartik Aaryan."

বন্ধ করুন