বাংলা নিউজ > বায়োস্কোপ > খিলখিল করে হাসছে কেশব, প্রথমবার একরত্তি ছেলের ছবি প্রকাশ্যে আনলেন মধুবনী
ছেলে কেশবের সঙ্গে মধুবনী
ছেলে কেশবের সঙ্গে মধুবনী

খিলখিল করে হাসছে কেশব, প্রথমবার একরত্তি ছেলের ছবি প্রকাশ্যে আনলেন মধুবনী

  • সামাজিক মাধ্যমে একরত্তি ছেলে কেশবের একটি ভিডিয়ো শেয়ার করেন মধুবনী গোস্বামী।

একরত্তি ছেলে কেশবের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী মধুবনী গোস্বামী। অনুরাগীদের ছোট্ট কেশবকে দেখার আবদার মেটালেন ভালোবাসা ডট কমের তোড়া। সামাজিক মাধ্যমে ছেলের ছোট্ট একটি ভিডিয়ো শেয়ার করেন তিনি। এতদিন পর্যন্ত ছেলের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেও সেখানে তার মুখ দেখাতেন না মধুবনী। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ক্যামেরার দিকে তাকিয়ে একরত্তি কেশব। নাম ধরে ডাকার পর ক্যামেরার দিকেই তাকাচ্ছে সে। নাম ধরে ডাকতেই খিলখিল করে হেসে উঠল একরত্তি। আবার পুচকে কেশবের চুল সবথেকে বেশি নজড় কেড়েছে নেটিজেনদের। মাম্মি মধুবনী তাঁর চুল স্পাইক করে স্টাইলিস বানিয়ে দিয়েছে। এখন ছেলে কেশবই মধুবনীর প্রথম প্রায়োরিটি। তাঁর সঙ্গেই দিনের বেশিরভাগ সময় কাটাচ্ছেন অভিনেত্রী। ছেলের প্রত্যেকটা খুঁটিনাটি বিষয় নিজেই খেয়াল রাখছেন।

দীর্ঘ ১১ বছরের সম্পর্ক রাজা-মধুবনীর। ভালোবাসা ডট কমের সেটে শুরু এই প্রেমের গল্প। এরপর ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। দাম্পত্যের চার বছরে তাঁদের কোলে এসেছে কেশব। গত এপ্রিল মাসে পুত্র সন্তানের মা হয়েছেন এই টেলি অভিনেত্রী।

সহকারী ছাড়া একা হাতেই ছেলেকে মানুষ করছেন নায়িকা। পাশাপাশি তিনি আরও জানিয়েছেন, প্যানডেমিক এভাবে চলতে থাকলে উৎসব করে কেশবের অন্নপ্রাশনও করবেন না তাঁরা। কারণ তাঁদের কাছে সবার কাছে ছেলের সুরক্ষা। আপাতত কাজে না ফেরার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। ছেলেকে সামলানোর জন্যই এই সিদ্ধান্ত বলে জানান তিনি।

 

 

বন্ধ করুন