বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhuri Dixit: মাধুরীকে চোখে হারান চিকিৎসক স্বামী, প্রমাণ মিলল এই পুরনো ছবিতে
মাধুরী এবং দুই ছেলের সঙ্গে পুরনো ছবি শেয়ার করলেন শ্রীরাম নেনে

Madhuri Dixit: মাধুরীকে চোখে হারান চিকিৎসক স্বামী, প্রমাণ মিলল এই পুরনো ছবিতে

  • স্ত্রী মাধুরী এবং দুই ছেলের সঙ্গে পুরনো ছবি শেয়ার করেছেন শ্রীরাম নেনে। বিয়ের পর প্রায় ১০ বছর মার্কিন যুক্তরাষ্ট্রে কাটিয়েছেন বলিউডের ধক ধক গার্ল। 

স্ত্রী তথা অভিনেত্রী মাধুরী দীক্ষিতকে যেন চোখে হারান স্বামী শ্রীরাম নেনে। সম্প্রতি মাধুরী এবং দুই ছেলের সঙ্গে ছবি শেয়ার করেন শ্রীরাম। ভারতে প্রথম সারির নায়িকা, বড় সুপারস্টার ছিলেন অভিনেত্রী। তাঁর আচমকা বিয়ে করার সিদ্ধান্তে মন ভেঙে ছিল লক্ষ অনুরাগীর। বিয়ের পর প্রায় ১০ বছর মার্কিন যুক্তরাষ্ট্রে কাটিয়েছেন বলিউডের ধক ধক গার্ল।

মাধুরীর স্বামী শ্রীরাম নেনে পেশায় চিকিৎসক। স্বামীর কর্মসূত্রে দীর্ঘ দিন বিদেশে কাটিয়েছেন নায়িকা। সেই সময় সম্পূর্ণ সংসারেই মনোনিবেশ করেছিলেন তিনি। দম্পতির দুই পুত্র সন্তান- অরিন এবং রায়ান। আমেরিকায় স্বাভাবিক জীবন উপভোগ করতেন বলিউডের এই প্রথম সারির নায়িকা। মাধুরী এবং দুই ছেলের সঙ্গে পুরনো ছবি শেয়ার করে শ্রীরাম (মাধুরীর স্বামী) লেখেন, ‘নিজেকে সংস্কৃতিতে নিমজ্জিত করুন এবং আপনি জগত সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন।’ দেখুন সেই ছবি-

আরও পড়ুন: ‘গাড়ি ধুচ্ছেন মাধুরী দীক্ষিত’: মার্কিন মুলুকেও ভক্তরা পিছু ছাড়েনি ধকধক গার্লের

প্রায়শই স্ত্রী এবং দুই ছেলের অদেখা পুরনো ছবি শেয়ার করেন শ্রীরাম। পরিবার তাঁর কাছে প্রথম প্রাধান্য পায়, তা সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে বোঝা যায়। 

আরও পড়ুন: 'সেটে ঢুকেই জড়িয়ে ধরলেন আমায়, তারপর অনেক কথা', রাজু শ্রীবাস্তবকে স্মরণে মীর

এখন মাধুরী, শ্রীরাম এবং তাঁদের ছেলেদের নিয়ে ভারতে ফিরে এসেছেন, যাদের মধ্যে বড় একজন বিদেশে পড়াশোনা করছেন। অভিনেত্রীকে পরবর্তীতে অ্যামাজন প্রাইম ভিডিয়ো ‘মাজা’-তে দেখা যাবে। আরও পড়ুন: প্রয়াত রাজু শ্রীবাস্তব, শোকস্তব্ধ প্রধানমন্ত্রী থেকে একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব

মাধুরী দীক্ষিতকে সর্বশেষ নেটফ্লিক্স সিরিজ' দ্য ফেম গেম'-এ দেখা গিয়েছিল। সেখানে আরও অভিনয় করেছিলেন সঞ্জয় কাপুর এবং মানব কৌল। তেজাব, দেবদাস, দিল তো পাগল হ্যায়, হাম আপকে হ্যায় কৌন, খলনায়ক, সাজন, বেটা, কোয়লা, পুকার, প্রেম গ্রন্থের মতো হিট ছবি বলিউডকে উপহার দিয়েছেন। এখনও অনেকেরই স্বপ্নের নায়িকা মাধুরী।

 

 

বন্ধ করুন