বাংলা নিউজ > বায়োস্কোপ > Mahesh Bhatt on Ranbir Kapoor: জামাই রণবীরের প্রশংসায় পঞ্চমুখ মহেশ ভাট, বললেন, 'ও এই দুনিয়ার সর্বশ্রেষ্ঠ বাবা'

Mahesh Bhatt on Ranbir Kapoor: জামাই রণবীরের প্রশংসায় পঞ্চমুখ মহেশ ভাট, বললেন, 'ও এই দুনিয়ার সর্বশ্রেষ্ঠ বাবা'

জামাই রণবীরের প্রশংসায় পঞ্চমুখ মহেশ ভাট

Mahesh Bhatt on Ranbir Kapoor: গত বছরের এপ্রিল মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। এরপর ২০২২ সালের নভেম্বরে জন্মগ্রহণ করে তাদের মেয়ে রাহা।

সদ্যই ইন্ডিয়ান আইডলে এসেছিলেন রণবীর কাপুর এবং রশ্মিকা মন্দানা। তাঁরা মূলত তাঁদের আগামী ছবি অ্যানিম্যালের প্রচার করতেই এখানেই এসেছিলেন। আর এই রিয়েলিটি শোতে এসে ব্যাপক চমক পান অভিনেতা। সেখানে তাঁর শ্বশুর মহেশ ভাট তাঁর জন্য একটি সারপ্রাইজ পাঠিয়েছিলেন। এখানেই আলিয়া ভাটের বাবা তাঁর স্বামীকে পৃথিবীর সেরা বাবা বলে আখ্যা দেন।

রণবীরের প্রসঙ্গে কী বললেন মহেশ ভাট?

গত বছর এপ্রিল মাসে গাঁটছড়া বাঁধেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। এরপর ২০২২ সালেরই নভেম্বর মাসে জন্মগ্রহণ করে তাদের মেয়ে রাহা। সদ্য তার এক বছর পূর্ণ হয়েছে। এবার ইন্ডিয়ান আইডলের মঞ্চে যখন রণবীর এসেছিলেন তখন সেখানেই জামাই রণবীরের প্রশংসা করে মহেশ ভাট বললেন সে নাকি এই পৃথিবীর শ্রেষ্ঠ বাবা।

আরও পড়ুন: সুরেলা সফরের শেষ! সারেগামাপার বিজয়ীর খেতাব জয় বাংলার কাবোর, দ্বিতীয় হলেন কে?

আরও পড়ুন: ফসিলস ঝড়ের সাক্ষী রইলেন মধুমিতা-রাজদীপরা, রূপমের গানে জমিয়ে হেড ব্যাং অনিন্দ্যর

ইন্ডিয়ান আইডলের মঞ্চে রণবীর তাঁর আগামী ছবি অ্যানিম্যালের প্রচার করতে এসেছিলেন। সেখানেই তাঁর জন্য একটি সারপ্রাইজ ভিডিয়ো পাঠান মহেশ ভাট। সেখানে তাঁকে বলতে শোনা যায়, 'আলিয়া, আমি যাকে একটা মিরাকেল মনে সেই আমায় সবসময় বলে রণবীর এই দেশের অন্যতম সেরা অভিনেতা। কিন্তু আমার কাছে, আমার দেখা এই দুনিয়ার শ্রেষ্ঠ বাবা হল ও। ও যখন রাহাকে দেখে তখন ওর এক্সপ্রেশন কী হয় সেটা যদি আপনারা দেখতে পারতেন। রণবীরের মা নীতু (নীতু কাপুর) বলে এমন তো মায়েরা সাধারণত তার বাচ্চাকে ভালোবাসে।'

শ্বশুরের কথা শুনে অভিভূত হয়ে যান রণবীর। তারপর বলেন, তাঁর সামনে তাঁর শ্বশুর কখনও তাঁর প্রসংশা করেননি। ইন্ডিয়ান আইডলের সৌজন্যে সেটা হয়ে গেল। তিনি এটার জন্য ধন্যবাদ জানান এই রিয়েলিটি শোকে।

অ্যানিম্যাল প্রসঙ্গে

সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত এই ছবিটি আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে। ইতিমধ্যেই এটির ট্রেলার প্রকাশ্যে এসেছে। এখানে মুখ্য ভূমিকায় আছেন রণবীর কাপুর এবং রশ্মিকা মন্দানা। এছাড়া আছেন অনিল কাপুর, ববি দেওল, প্রমুখ।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও ১০০০ নিউ জেনারেশন অমৃত ভারত, ২৫০ কিমিতে ছুটবে ট্রেন, বিরাট আশ্বাস রেলমন্ত্রীর 'শরীর-ই সব...' ভরা মঞ্চে হুংকার শিলাজিতের, ভক্তদের শেখালেন কোন 'পাঠ'? Warning for Windows 10 and 11 Users: হতে পারে বড় বিপদ, সতর্ক করল কেন্দ্র দুঃস্থ পথসিশুদের মধ্যে শিক্ষার আলো ছড়াচ্ছেন, অমরেশের দাদাগিরিতে মুগ্ধ সৌরভ মাদ্রাসায় নিয়োগে সাড়ে ১২ হাজার চাকরি প্রার্থীর আবেদন খারিজ, কী জানাল কোর্ট?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.