বাংলা নিউজ > বায়োস্কোপ > Chini 2: বন্ধুত্বের 'চিনি'র স্বাদ বাড়াতে নতুন রূপে, নতুন সম্পর্ক নিয়ে আসছেন অপরাজিতা- মধুমিতা

Chini 2: বন্ধুত্বের 'চিনি'র স্বাদ বাড়াতে নতুন রূপে, নতুন সম্পর্ক নিয়ে আসছেন অপরাজিতা- মধুমিতা

আসছে মৈনাক ভৌমিকের নতুন ছবি চিনি ২

Chini 2: অসমবয়সী বন্ধুত্বের নিখাদ গল্প নিয়ে আসছে মৈনাক ভৌমিকের নতুন ছবি চিনি ২। এখানে আর মা মেয়ে নয়, বরং একদম অন্য অবতারে ধরা দিতে চলেছেন অপরাজিতা এবং মধুমিতা।

আমার, আপনার বাড়িতে মা-মেয়ের মধ্যে যে খুনসুটি, ভালোবাসা, ঝগড়ায় ভরা সম্পর্ক থাকে, একটার পর যে তাঁরা বন্ধু হয়ে ওঠেন সেই গল্পই মৈনাক ভৌমিকের চিনি ছবিতে উঠে এসেছিল। অপরাজিতা আঢ্য এবং মধুমিতা সরকারের মধ্যে একটি মিষ্টি সম্পর্ক, টানাপোড়েন তুলে ধরা এই ছবিতে। বিপুল জনপ্রিয়তা পায় এই ছবিটি। বিশেষ করে এটির গানগুলি ভীষণই জনপ্রিয়। ২০২০ সালে মুক্তি পেয়েছিল এই ছবি। এবার এটারই সিক্যুয়েল আসতে চলেছে।

পরিচালক মৈনাক ভৌমিকই চিনি ২ নিয়ে আসছেন। তবে তিনি জানিয়েছেন এটা কোনও সিক্যুয়েল বা প্রিক্যুয়েল নয়। বরং এখানেও ধরা পড়বে বন্ধুত্বের এক মিষ্টি কাহিনি। ফলে এই নতুন ছবিটি আগের ছবির উত্তরসূরি বলা চলে। এমনটাই অভিমত পরিচালকের।

কী দেখা যেতে চলেছে চিনি ২ তে? এই প্রসঙ্গে মৈনাক জানান, 'অপরাজিতা আঢ্যের অসুখী দাম্পত্য জীবন ধরা পড়বে এখানে। তার জেরেই তিনি সংসার ছেড়ে চলে আসেন বাবার বাড়িতে। এখানেই, অর্থাৎ তাঁর বাবার বাড়িতে একটি মেয়ে মেসভাড়া থাকেন। আর সেই মেয়েটির চরিত্রে দেখা যাবে মধুমিতাকে। এই দুই নারীর মধ্যে বন্ধুত্ব গড়ে উঠবে। তারপর কোন দিকে, কীভাবে তাঁদের জীবন, সম্পর্ক এগোতে থাকে সেটাই দেখা যাবে এই ছবিতে।'

কিন্তু বাংলা বিনোদন জগতে তো আকছার বন্ধুত্ব নিয়ে ছবি হচ্ছে। সেখানে আবার নতুন করে এক ভাবনার ছবির প্রয়োজনীয়তা কী ছিল? আলাদা কোথায় এই ছবি? এই প্রসঙ্গে পরিচালক বলেন, 'আসলে বন্ধুত্বের সংজ্ঞা এখন পাল্টে গিয়েছে। আগে মনে করা হতো দুজন সমবয়সী মানুষের মধ্যেই কেবল বন্ধুত্ব হয়। এখন তো আর তেমন নয়। পুরো ভাবনাই বদলে গিয়েছে। ২০২৩ -এ বন্ধুত্ব কী সেটাই আমি সোজাসাপ্টা ভাবে পর্দায় তুলে আনতে চাই।'

এই ছবিতে অপরাজিতা আঢ্য, মধুমিতা সরকার ছাড়াও থাকবেন অনির্বাণ চক্রবর্তী, সৌম্য মুখোপাধ্যায়, পিঙ্কি বন্দ্যোপাধ্যায়, লিলি চক্রবর্তী, প্রমুখ। এই প্রথমবার পর্দায় জুটি বাঁধবেন অনির্বাণ এবং অপরাজিতা। তাঁকে এখানে অভিনেত্রীর বরের চরিত্রে দেখা যাবে। এই নতুন জুটির রসায়ন পর্দায় কতটা জমে এখন সেটাই দেখার পালা।

জানা গিয়েছে মার্চের তৃতীয় সপ্তাহ থেকে শুরু করা হবে এই ছবির শ্যুটিং। কলকাতা তো বটেই, সঙ্গে সমুদ্রের ধারেও চলবে এই ছবির শ্যুটিং।

বায়োস্কোপ খবর

Latest News

পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১ নবীনের স্বাস্থের অবনতির পিছনে ষড়যন্ত্রের অভিযোগ মোদীর, তদন্ত করার আশ্বাস NEET-এ কত নম্বর উঠবে? মিলল প্রাথমিক আভাস! বাড়তে পারে কীভাবে? কবে রেজাল্ট? আর কয়েকটা দিন বাকি… বিদায়ী ম্যাচের আগে আবেগঘন বার্তা ভারত অধিনায়ক সুনীলের রেশন দুর্নীতির মামলায় ইডি ডেকে পাঠাল ঋতুপর্ণা সেনগুপ্তকে, কবে হাজিরা তাঁর ? বিবেকানন্দ রকে মোদীর ধ্যান কি আদতে 'মৌন প্রচার'? EC-র দ্বারস্থ কংগ্রেস T20 WC-এর আগেই ‘ক্যাপ্টেন্সি’ মন্ত্রের রহস্য ফাঁস করে কী বোঝাতে চাইলেন রোহিত? ২০০৯-২০২৪: লোকসভা ভোটে রাজনৈতিক দলের সংখ্যা ১০৪% বৃদ্ধি, বলছে রিপোর্ট ফোলা ফোলা গাল! হীরামান্ডি-র লাস্যময়ী নায়িকার এ কী হাল, বলুন তো কার ছবি এটা এখনও শেষ হয়নি লোকসভা ভোট, তার আগেই সম্প্রচারিত হল বাকি দফার বুথ ফেরত সমীক্ষা!

Latest IPL News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.