বাংলা নিউজ > বায়োস্কোপ > কলকাতায় মল্লিকা শেরাওয়াত, পুজো দিলেন দক্ষিণেশ্বরের মন্দিরে
দক্ষিণেশ্বরে মল্লিকা শেরাওয়াত
দক্ষিণেশ্বরে মল্লিকা শেরাওয়াত

কলকাতায় মল্লিকা শেরাওয়াত, পুজো দিলেন দক্ষিণেশ্বরের মন্দিরে

  • হলিউড ফেরত অভিনেত্রীকে ঘিরে ছিল কড়া নিরাপত্তা ব্যবস্থা।

কলকাতায় এলেন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। শুক্রবার সকালে দক্ষিণেশ্বরে মা ভবতারিণীর মন্দিরে পুজো দিয়েছেন নায়িকা। আগামী ওয়েব সিরিজের শ্যুটিংয়ের জন্য কলকাতায় এসেছেন তিনি। দক্ষিণেশ্বর কালী মন্দির চত্বরে মল্লিকা এসেছেন, সেখবর ছড়িয়ে পড়তেই ভিড় জমে যায় মন্দির চত্বরে। 

বলিউডের এক সময়কার খ্যাতনামা অভিনেত্রী তিনি। মল্লিকাকে ঘিরে কড়া নিরাপত্তা ব্যবস্থা ছিল দক্ষিণেশ্বর মন্দির চত্বরে। মন্দিরে গিয়ে মা'কে নিষ্ঠা ভরে পুজো দেন অভিনেত্রী। পরনে গোলাপি রঙের সালোয়ার-কুর্তা। পুজো দেওয়ার পর কপালে লাল তিলক পরেন। মুখে মাস্ক। পুজো দেওয়ার পাশাপাশি করেন গঙ্গা দর্শন। যান রানি রাসমনির মন্দিরেও। 

সৌমিক সেন পরিচালিত একটি ওয়েব সিরিজে অভিনয় করবেন মল্লিকা। সেই কারণে গত দু’দিন আগেই শুটিংয়ের জন্য কলকাতায় এসে পৌঁছেছেন। মল্লিকার প্রথম ওয়েব সিরিজ এটি। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন তিনি। সিরিজের বেশিরভাগ অংশেরই শ্যুটিং হবে কলকাতায়। ছবিতে এষা গুপ্তা এবং গৌতম রোডের মতো অন্যান্য অভিনেতারা রয়েছেন। মধ্য কলকাতার একটি পাঁচ তারা হোটেলে উঠেছেন অভিনেত্রী।

২০০৩ সালে ‘খোয়াইশ’ সিনেমার মাধ্যমে বলিউডে নায়িকা হিসেবে পরিচিতি পান মল্লিকা। ‘মার্ডার’, ‘প্যায়ার কে সাইড এফেক্ট’ সহ হলিউড ছবিতেও অভিনয় করেছেন তিনি। 'মার্ডার' ছবিটি বলিউডে তাঁকে জনপ্রিয়তার এনে দেয়। অভিনেত্রীর হলিউড সিনেমা ‘পলিটিকস অফ লাভ’-এর আরেথা গুপ্তা চরিত্রটি জনপ্রিয় মার্কিন রাজনীতিবিদ কমলা হ্যারিসের অনুপ্রেরণায় তৈরি বলে দাবি। বেশ কিছুদিন স্ক্রিনের থেকে দূরে ছিলেন মল্লিকা। ফের একবার ওটিটিতে পা রেখে নিজের কেরিয়ারকে নতুন করে শুরু করেছেন তিনি। 

বন্ধ করুন