বাংলা নিউজ > বায়োস্কোপ > MasterChef India: 'নিজেকে নিয়ে সন্দেহ ছিল...' মাস্টারশেফ ইন্ডিয়ার খেতাব জয় অসমের নয়নজ্যোতির

MasterChef India: 'নিজেকে নিয়ে সন্দেহ ছিল...' মাস্টারশেফ ইন্ডিয়ার খেতাব জয় অসমের নয়নজ্যোতির

মাস্টারশেফ ইন্ডিয়ার খেতাব জিতে উচ্ছ্বসিত নয়নজ্যোতি

MasterChef India: এবারের মাস্টার্সের ইন্ডিয়ার খেতাব জিতলেন অসমের নয়নজ্যোতি সাইকিয়া। পেলেন মেডেল এবং ২৫ লাখ টাকার ক্যাশ প্রাইজ।

অবশেষে গুজবে সিলমোহর পড়ল! মাস্টারশেফ ইন্ডিয়ার খেতাব এবার সত্যি জয় করলেন অসমের নয়নজ্যোতি সাইকিয়া। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ছড়িয়ে পড়ে এবং সেখানে দাবি করা হয় তিনিই এবারের খেতাব জিতেছেন। সেটা সত্যি বলেই প্রমাণিত হল শেষ পর্যন্ত।

সেরা ৩৬ জনকে নিয়ে এই প্রতিযোগিতা শুরু হয়েছিল। তারপর সেটা কমে হল সেরা ১৬। এরপর আসে সেরা ৭ এবং সেরা ৩। তারপর সমস্ত কড়া প্রতিযোগিতার শেষে বিজয়ীর মুকুট উঠল অসমের এই ভূমিপুত্রের মাথায়। নয়নজ্যোতি কেবল এবারের মাস্টারশেফ ইন্ডিয়ার খেতাব জেতেননি, একই সঙ্গে তিনি সবার মন জয় করে নিয়েছেন নিজের সরল ব্যবহারে।

একাধিক চ্যালেঞ্জের মুখোমুখি হন নয়নজ্যোতি। সবেতেই উত্তীর্ণ হয়ে যান তিনি। শেষ পর্যন্ত সঞ্জীব কাপুরের দেওয়া কঠিন চ্যালেঞ্জটিও জয় করে নেন তিনি। এই খেতাব জিতে ২৫ লাখ টাকার চেক পান।

দীর্ঘদিনের লড়াইয়ের পর অসমের শান্তা শর্মা এবং মুম্বইয়ের সুবর্ণা বাগুলকে হারিয়ে নয়নজ্যোতি এই খেতাব জেতেন। এবারের সিজনে দ্বিতীয় হন শান্তা এবং তৃতীয় হন সুবর্ণা। তাঁরা দুজনেই ৫ লাখ টাকা করে জেতেন।

এবারের মাস্টারশেফ ইন্ডিয়ায় রণবীর ব্রার, বিকাশ খান্না এবং গরিমা আরোরা ছিলেন বিচারক হিসেবে। তবে ফিনালের দিন শেফ সঞ্জীব কাপুরকেও বিচারকের আসনে দেখা যায়। এদিন প্রতিযোগীদের তিনি থ্রি কোর্স মিল চ্যালেঞ্জ দেন। আর সেই প্রতিযোগিতায় সেরার সেরা হিসেবে বিবেচিত হন নয়নজ্যোতি। এই তিন ফাইনালিস্ট এদিন আমুলের ম্যানেজিং ডিরেক্টর জয়ন মেহতার থেকে মেডেল পান।

এদিনের থ্রি কোর্স মিল চ্যালেঞ্জে নয়নজ্যোতি নিজের জায়গার খাবারকে তুলে আনেন। তিনি তিনসুকিয়া পরিবেশন করেন, সেখানে দেন কাঁকড়ার ঝাল, অহমিয়া স্টাইলের হাঁসের কারী এবং বেরি সরবৎ।

এই খেটব জয়ের পর নয়নজ্যোতি বলেন, 'আমার একটি সহজ স্বপ্ন ছিল। আমি মাস্টারশেফ ইন্ডিয়ায় যাব আর রান্না করব। আর এখন আমার সেই স্বপ্নপূরণ হয়েছে। আমি কেবল এখানে আসিনি। আমি এই অ্যাপ্রন জয় করেছি। এই প্রতিযোগিতা জিতেছি। আমার নিজেকে নিয়ে অনেক সন্দেহ ছিল, কিন্তু তিনজন বিচারক আমায় অনেক উৎসাহ জুগিয়েছেন। আজ সব থেকে বেশি খুশি আমার বাবা। উনি আমার এই রান্নার শখের বিরুদ্ধে ছিলেন। আর আজ এটা জয়ের পর সবটা পাল্টে গেল।'

বায়োস্কোপ খবর

Latest News

শেষকৃত্যে যাওয়ার পথে নৌকাডুবি, মৃত ৫৮, ৩০০ জন থাকায় বাড়তে পারে মৃতের সংখ্যা ট্রাম্পের বিচার চলাকালীন গায়ে আগুন ধরিয়েছিলেন, মৃত্যু অ্যাজারেলোর, কে তিনি? মমতাকে কেন গ্রেফতার করে না? TMC-BJP জোট সরকার হবে, নতুন 'সেটিং' নিয়ে হাজির অধীর ঝুঁকিপূর্ণ বিনিয়োগে কাদের হতে পারে আর্থিক ক্ষতি? দেখুন কী বলছে সাপ্তাহিক রাশিফল ৬,৪,৪,৬,৪,৪- ফার্গুসনকে তুলোধনা সল্টের, ৫০ হাতছাড়া করায় বাঁচল কামিন্সের রেকর্ড ‘পুরোটাই আনপ্ল্যানড!’ প্রাক্তন সৃজিতকে জড়িয়ে আদর,কী দেখে সারপ্রাইজড স্বস্তিকা ১৫ মাস আগে খেলেছেন শেষ ম্যাচে, ৩০-এ টেনিসকে বিদায় ২ বারের স্লাম চ্যাম্পিয়নের কলকাতায় একাকী পিয়া, তীব্র গরমে গুজরাটে গিয়ে শেষপর্যন্ত অটো চালাতে হল পরমব্রতকে ভিডিয়ো: অবিশ্বাস্য, দুরন্ত ক্যাচ নিয়ে অংকৃষ রঘুবংশীকে ফেরালেন ক্যামরন গ্রিন ইডেনে সৌরভের বিরুদ্ধে কলকাতার হয়ে মাঠে নামার অভিজ্ঞতা আজও ভুলতে পারেননি গম্ভীর

Latest IPL News

৬,৪,৪,৬,৪,৪- ফার্গুসনকে তুলোধনা সল্টের, ৫০ হাতছাড়া করায় বাঁচল কামিন্সের রেকর্ড ভিডিয়ো: অবিশ্বাস্য, দুরন্ত ক্যাচ নিয়ে অংকৃষ রঘুবংশীকে ফেরালেন ক্যামরন গ্রিন ইডেনে সৌরভের বিরুদ্ধে কলকাতার হয়ে মাঠে নামার অভিজ্ঞতা আজও ভুলতে পারেননি গম্ভীর ‘ধোনিকে সব জানিয়ে ছিলাম’… বিতর্ক নিয়ে মুখ খুললেন সুরেশ রায়না IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.