বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreetama-Didi No 1: ‘আমিই ওকে নাচাই’! দিদি নম্বর ১-এ প্রেমিকের পরিচয় ফাঁস করলেন মিলি-র তিতলি শ্রীতমা

Sreetama-Didi No 1: ‘আমিই ওকে নাচাই’! দিদি নম্বর ১-এ প্রেমিকের পরিচয় ফাঁস করলেন মিলি-র তিতলি শ্রীতমা

প্রেমিকের সঙ্গে পরিচয় করাল মিলি-র তিতলি ওরফে শ্রীতমা। 

প্রথম ধারাবাহিকই এনে দিয়েছে সাফল্য মিলি-র তিতলি শ্রীতমাকে। সোশ্যাল মিডিয়াতেও খুব জনপ্রিয় এই সুন্দরী। করছেন প্রেমও। প্রেমিকের পরিচয় ফাঁস করলেন রচনার শো দিদি নম্বর ১-এ। 

বাংলা টিভির রিয়েলিটি শো-র মধ্যে জনপ্রিয়তার নিরিখে রচনা বন্দ্যোপাধ্যায়ের দিদি নম্বর ১ বরাবরই থাকে উপরে। দিদির সঙ্গে আড্ডা দিতে যেমন ভালোবাসে সাধারণ মানুষ, তেমনই পছন্দ করেন তারকারাও। বিভিন্ন জগতের মহিলাদের নিয়ে বসে দিদির আসর। সম্প্রতি জি বাংলার এই রিয়েলিটি শো-তে হাজির হয়েছিলেন ছোট পর্দার অভিনেত্রীরা। যার মধ্যে ছিলেন অভিনেত্রী শ্রীতমা বৈদ্যও।

শ্রীতমা-কে এই মুহূর্তে দেখা যাচ্ছে মিলি সিরিয়ালে। খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন। রচনার সঙ্গে কথা প্রসঙ্গে জানালেন, ‘আমি কয়েকদিন আগে সকালে ইনস্টাগ্রামে দেখছি বাংলাদেশের এক ফ্যানপেজ থেকে ম্যাসেজ করেছে, ‘দিদি তুমি মিলিকে এত জ্বালাও কেন। অর্জুনদাকে ছেড়ে চলে যাও।’ আমি শেষে ওদের বলছি, আমি চলে গেলে তো পুরো ট্র্যাকটাই নষ্ট হয়ে যাবে। তবে এটাই কোনও কাজের সবচেয়ে বড় পাওনা। যে দর্শক আমার অভিনয়ের সঙ্গে একাত্ম হতে পেরেছে।’

আরও পড়ুন: ইউভান আর ইয়ালিনিই বেঁচে থাকার রসদ! পিতৃত্ব নিয়ে অকপট রাজ, ‘পরিবারকে খুশি রাখতে…’

সঙ্গে জানালেন, মা নাকি তাঁকে সবসময় বলে দেয় যেন ওরকম শয়তানি বাড়িতেও আবার না শুরু করে দেয়। তবে আত্মীয়-স্বজন-পরিজন, সকলের কাছ থেকে যে ভালোবাসা পাচ্ছেন, জানাতে ভুললেন না সেটাও। এমনকী, সেটেও সবাই খুব ভালোবাসেন বলে জানান শ্রীতমা।

 

সামনে পেলে প্রেম নিয়ে প্রশ্ন করবেন না রচনা তা আবার হয় নাকি! জানতে চাইলেন, ‘স্পেশাল মানুষটা কী বলছে?’ প্রথমে অস্বীকার করে অভিনেত্রী জবাব দেন, ‘সেরকম স্পেশাল কেউ হয়নি এখনও’। তবে ছাড়ার পাত্রী নন রচনাও। বলে ওঠেন, ‘মা এসছে বলে ভয় পাচ্ছ।’ তাতে শ্রীতমা বলেন, মা তাঁর বন্ধুর মতো। সব কথা জানে। এরপর রচনাও শ্রীতমার মা-কে প্রশ্ন করেন মেয়ের চর্চিত প্রেমিককে তাঁর পছন্দ কি না! দর্শকানে বসে থাকা শ্রীতমার মা এতে ঘাড় নেড়ে হ্যাঁ বলেন। আর টিভির দিদি বলে ওঠেন, ওই তো মা গ্রিন সিগনাল দিয়ে দিয়েছে, আর কীসের ভয়।

আরও পড়ুন: ৩ সপ্তাহে ৫ কোটি দেব-সৌমিতৃষার প্রধানের, কতটা পিছনে পড়ে রইল কাবুলিওয়ালা!

এরপর রচনার ফের প্রশ্ন শ্রীতমাকে, ‘মিউজিক ভিডিয়োতে তোমার সঙ্গে যে থাকে, সেি কি তোমার মনের মানুষ? সে-ও তোমার সঙ্গে নাচ করছে?’ আর এতে মিলির খলনায়িকার জবাব, ‘ও নাচছে না, আমিই ওকে নাচাচ্ছি আর কি’!

 

 

বায়োস্কোপ খবর

Latest News

চার মাসের অন্তঃসত্ত্বা দীপিকার পিঠে পোড়া দাগ! আচমকা হলটা কী হবু মায়ের বাংলায় কি নতুন ৮টি মেডিক্যাল কলেজের অনুমোদন মিলেছে? সত্যিটা ফাঁস করল NMC IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি ধনু, মকর, কুম্ভ, মীনের চৈত্র সংক্রান্তি ২০২৪ কেমন কাটবে? ১৩ এপ্রিলের রাশিফল রইল রেশন দুর্নীতিতে বাজেয়াপ্ত বালুর বাড়ি,'অ্যাটাচড' সম্পত্তির ফিরিস্তিতে ঘুরবে মাথা অক্ষয়ের বড়ে মিঁয়া ছোটে মিঁয়ার কাছে ২-০ পিছিয়ে অজয়! ২য় দিনে ২.৭২ কোটি আয় ময়দানের ৪০, ৫০ বা ১০০ কোটি নয়, বাংলায় শিক্ষক নিয়োগ দুর্নীতির ৩৬৫ কোটি বাজেয়াপ্ত করল ইডি! ভিসা বিতর্ক নয়, কীসের জন্য ভারতের সফর মনে রাখবেন, জানালেন শোয়েব বশির

Latest IPL News

IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.