বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পর ছোটপর্দায় ফিরছেন মিমি দত্ত! জনপ্রিয় ধারাবাহিকে দেখা যাবে ওম ঘরনিকে
ছোটপর্দায় ফিরছেন মিমি (ছবি-ইনস্টাগ্রাম)
ছোটপর্দায় ফিরছেন মিমি (ছবি-ইনস্টাগ্রাম)

বিয়ের পর ছোটপর্দায় ফিরছেন মিমি দত্ত! জনপ্রিয় ধারাবাহিকে দেখা যাবে ওম ঘরনিকে

  • মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকে দেখা যাবে মিমি দত্তকে। 

ছোটপর্দায় ফিরছেন মিমি দত্ত। গত ফেব্রুয়ারি মাসেই ওমের সঙ্গে বিয়ের পর্ব সেরে নতুন সংসার পেতেছেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী। এবার কাজে ফেরার পালা। জানা যাচ্ছে, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের হাত ধরেই মিসেস সাহানির কামব্যাক হবে। 

এর আগে জয়ী ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করে দর্শক মনে দাগ কেটেছিলেন মিমি, এবার স্টার জলসার ‘মহাপীঠ তারাপীঠ’-এ এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মিমি দত্তকে। প্রায় দু-বছর ধরে সম্প্রচারিত হচ্ছে এই ভক্তিমূলক ধারাবাহিক, তবে জনপ্রিয়তায় এতটুকুও ভাটা পড়েনি। চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় ষষ্ঠস্থানে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। 

‘মহাপীঠ তারাপীঠ’-এ সাধক বামাক্ষ্যাপার চরিত্রে সব্যসাচী চৌধুরীর অভিনয় শুরু থেকেই মন ছুঁয়েছে দর্শকদের। পাশাপাশি তারামা-র ভূমিকায় এই সিরিয়ালে অভিনয় করছেন নবনীতা দাস এবং খলনায়ক ‘অঘোরানন্দ’-র ভূমিকায় দেখা যাচ্ছে রঙ্গমঞ্চের দাপুটে অভিনেতা গৌতম হালদারের। এবার মিমি দত্তর এন্ট্রি এই সিরিয়াল নিয়ে দর্শক মনে আগ্রহ বাড়িয়ে দেবে তা বলাই যায়।

বিয়ের পর থেকেই কাজে ব্যস্ত মিমি, নতুন বাংলা বছরেই স্বামীর সঙ্গে জুটি বেঁধে একটি মিউজিক ভিডিয়োতেও দেখা গিয়েছে তাঁকে। রবীন্দ্রনাথের ‘তুমি রবে নীরবে গানে’ জুটিতে দেখা গিয়েছে ওম-মিমিকে, নবদম্পতির রসায়ন যে সেখানেও নজরকাড়া তা বলাই বাহুল্য।

বন্ধ করুন