বাংলা নিউজ > বায়োস্কোপ > Mission Raniganj Box Office Day 1: কচ্ছপের গতিতে বক্স অফিসে পথচলা শুরু মিশন রানিগঞ্জ-এর! প্রথম দিনের আয় কত?

Mission Raniganj Box Office Day 1: কচ্ছপের গতিতে বক্স অফিসে পথচলা শুরু মিশন রানিগঞ্জ-এর! প্রথম দিনের আয় কত?

অক্ষয় কুমারের মিশন রানিগঞ্জের প্রথম দিনের আয় কত?

মাসখানেক আগেই ওএমজি ২ দিয়ে হিট দিয়েছেন অক্ষয় কুমার। তবে মিশন রানিগঞ্জ-এর শুরুটা হল একটু ঢিমেতালে। কত আয় করল ছবি? 

অক্ষয় কুমার এবং পরিণীতি চোপড়ার মিশন রানিগঞ্জ মুক্তি পেয়েছে শুক্রবার ৬ অক্টোবর। এর আগে ১১ অগস্ট বক্স অফিসে এসেছিল ওএমজি ২। ছবি ১৫০ কোটির উপর রোজগার করে বক্স অফিসে। বহুদিন পর হিটের মুখ দেখেন খিলাড়ি কুমার। এদিকে দর্শক এবং সমালোচক উভয়ের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেল মিশন রানিগঞ্জ। শুরুটাও হল বেশ ঢিমেতালে। sacnilk.com-এর রিপোর্ট অনুসারে, প্রথম দিনে ছবির ব্যবসা মাত্র ২.৮ কোটি

জানা যাচ্ছে, শুক্রবার সামগ্রিকভাবে হিন্দি বাজারের ১১.৮৩% দখলে ছিল মিশন রানিগঞ্জ-এর। সকালের শোগুলির দখল ছিল ৯.৮৪%, রাতের শোগুলিতে তা বেড়ে ১৮%-এর কাছাকাছি হয়। এখন দেখার শনি ও রবিবারে বাড়ে কি না অক্ষয়ের ছবির আয়। নাকি, ফের একবার ফ্লপের খাতায় নাম ঢুকে যায় খিলাড়ির। আরও পড়ুন: ‘বয়স হলে ওজন বাড়বেই’! ফোটোশপে নিজেকে রোগা করার চেষ্টা, ট্রোলের মুখে ঐশ্বর্য

মিশন রানিগঞ্জ-কে বক্স অফিসে টক্কর দিচ্ছে থ্যাঙ্ক ইউ ফর কামিং। এই ছবির বক্স অফিসে আয় আরও কম। শুক্রবার মাত্র ৮০ লক্ষ টাকা আয় করল ছবিখানা। আরও পড়ুন: হাল বেহাল জওয়ানের, মাত দিচ্ছে ফুকরে ৩! ৩০ নম্বর দিনে এসে কত আয় শাহরুখের সিনেমার?

১৮৯৯ সালের ১৩ নভেম্বরের ভয়াবহ গল্প উঠে এসেছে মিশন রানিগঞ্জে। যখন হঠাৎ জল ঢুকে বন্ধ হয়ে ভূগর্ভে থাকা খনির বড় অংশে। আটকা পড়েন ৭১ জন কর্মী। সেই সময় ত্রাতা হয়ে এসেছিলেন মাইনিং ইঞ্জিনিয়ার যশবন্ত সিং গিল। খনির উপর থেকে বোরহোল করে ‘ক্যাপসুল’ নামিয়ে চালানো হয়েছিল উদ্ধারকার্য। এই যশবন্ত সিং গিলের চরিত্রেই দেখা যাচ্ছে অক্ষয়কে। তাঁর স্ত্রীর চরিত্রে পরিণীতি চোপড়া। 

ক্যাপসুল ঢুকিয়ে উদ্ধারকাজ প্রথম হয়েছিল সেবারই। সম্পূর্ণ নতুন পদ্ধতিতে সেদিন মানুষগুলোর প্রাণ বাচিয়েছিলেন যশবন্ত সিং গিল। সেদিনের উদ্ধারকার্যে শুধু নেতৃত্বই দেননি তিনি, নিজে নীচে নামেন। সবার শেষে উপরে উঠেছিলেন সবাইকে সুস্থভাবে প্রিয়জনদের কাছে ফিরিয়ে দিয়ে। যদিও চারজনকে বাঁচানো যায়নি। রিয়েল লাইফের এই হিরোকে নিয়েই অক্ষয় কুমারের সিনেমা। 

এদিকে, শুক্রবার শাহরুখ খানের জওয়ান আয় করে মাত্র ১.৩০ কোটি। আর হাসির ছবি ফুকরে ৩-এর আয় ২.২০ কোটি। সেই হিসেবে শুক্রবার সবচেয়ে বেশি ব্যবসা করেছে অক্ষয়ের সিনেমাই। তবে ব্যবসার অঙ্ক না বাড়লে পড়ে হতে পারে সমস্যা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

খালি পেটে খেতে থাকুন তুলসী পাতা, এই ৫টি দারুণ উপকার পাবেন IIRF University Rankings 2024: ভারতের শীর্ষ ১০টি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কী কী ‘‌যে এসেছে তাকে একদিন না একদিন যেতেই হবে’‌, হাথরাসের ঘটনায় ভোলে বাবার মন্তব্য শেভিং করে ত্বককে মসৃণ রাখেন সব সময়? কিন্তু এই লোম কামিয়ে ফেলার ফলে কী হয় জানেন 'অমৃত বৃষ্টি' নামে নয়া বিশেষ ফিক্সড ডিপোজিট চালু করল SBI, সুদ ৭.৭৫%, জানুন বিশদে ফের হাফ-সেঞ্চুরি উন্মুক্ত চাঁদের, হারের ধারা কাটিয়ে জয়ে ফিরল নাইট রাইডার্স দুই ছেলে-মেয়ে নিয়ে ব্যস্ত ‘বাবা’ পরমব্রত, সুখী দাম্পত্যের ছবি দিলেন পিয়া গম্ভীরের পরামর্শে ছুটি কমিয়ে শ্রীলঙ্কা সফরেই দলে ফিরছেন ক্যাপ্টেন রোহিত! সূর্যের ঘরে বুধের গমন, ৪ রাশির জীবনে আসবে ইতিবাচক পরিবর্তন, পাবে নতুন সুযোগ ২০-২৫% নয়, একেবারে ২০০-৩০০% চার্জ বাড়াতে পারে সুইগি-জোমাটো, মত রেস্তোরাঁগুলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.