বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: রামপ্রসাদকে তুড়ি মেরে ওড়াতে আসছে ‘মিঠির বিবাহ অভিযান’, তবে পাত্র কে?

Mithai: রামপ্রসাদকে তুড়ি মেরে ওড়াতে আসছে ‘মিঠির বিবাহ অভিযান’, তবে পাত্র কে?

মিঠাইয়ের নতুন প্রোমো

Mithai New Promo: রামপ্রসাদকে টেক্কা দিতে বড় টুইস্ট মিঠাই-তে! মিঠিকে বিয়ের আসর থেকে কিডন্যাপ করবে সিদ্ধার্থ-মিঠাই। 

দু-বছর পরেও রাজত্ব হারানোর কোনও মুডেই নেই টিম ‘মিঠাই’। তাই তো প্রতিপক্ষকে দশ গোল দিতে প্রস্তুত জি বাংলা কর্তৃপক্ষ। আগামী সোমবার থেকে স্টার জলসার শুরু হচ্ছে ‘রামপ্রসাদ’, তার ঠিক আগে সামনে এল ‘মিঠাই’-এর নতুন প্রোমো। আর সেই প্রোমো দেখে হাসি থামছে না মিঠাই ভক্তদের। অনেক দিন পর একটু মন খুলে হাসার সুযোগ পেয়েছে তাঁরা।

রামপ্রসাদকে টেক্কা দিতে মিঠাই-তে দেখানো হবে ‘মিঠির মহাবিবাহ সপ্তাহ’। হ্য়াঁ, সিদ্ধার্থকে ডিভোর্স দিয়ে মিঠাই ম্যামকে তার সংসারে ফিরিয়ে এনেছে মিঠি। কিন্তু মিঠির দায়িত্ব সিদ্ধার্থ নিজের কাঁধে তুলে নিয়েছে। সেইমতোই এবার মিঠির বিয়ের প্রস্তুতিতে হল্লা পার্টি, থুড়ি মিঠির বিয়ে আটকে অটো নিয়ে মণ্ডপে ‘ডাকু’ সিদ্ধার্থ আর 'পুরোহিত' মিঠাই। হ্যাঁ, নতুন প্রোমোতে উঠে এসেছে এমনই ধামেকেদার ঝলক।

প্রোমোর শুরুতেই দেখা গেল অভিনেতা জোর করে বিয়ে দেওয়া হচ্ছে মিঠির। অটো নিয়ে বিয়ের মণ্ডপে হাজির সিদ্ধার্থ-মিঠাই। বন্দুক হাতে রীতিমতো ডাকাবুকো অবতারে উচ্ছেবাবু। পুরোহিতের বেশে মিঠাই। চিৎকার করে সে মিঠিকে বলে, ‘মিঠি চলে আয়, তোর জন্য অন্য পাত্র অপেক্ষা করছে।’ মিঠাই ম্যামের কথা শুনে দৌড় লাগিয়ে এক লাফে অটোতে মিঠাই। রাজীবদার সাফ কথা, এই বিয়েতে ঘটবে অভূতপূর্ণ ঘটনা। সিদ্ধার্থের হুঁশিয়ারি, ‘তৈয়ার রহনেকা বে’ (তৈরি থাকবেন কিন্তু)।

এখন প্রশ্ন হল মিঠির জন্য কোন পাত্র অপেক্ষা করছে? সবারই ধারণা ডাক্তারবাবুর সঙ্গেই বিয়েটা হবে মিঠির। অন্তত গল্প সেই ইঙ্গিতই দিয়েছে। বাকিটা তো ক্রমশ প্রকাশ্য। গত কয়েক মাস ধরেই ‘মিঠাই’-এর শেষ হওয়ার গুঞ্জন তুঙ্গে। সম্প্রতি শোনা গিয়েছে এপ্রিল নয়, আরও একমাস মেয়াদ বেড়েছে ‘মিঠাই’-এর। কিন্তু ঘটনার ঘনঘটার কমতি নেই এই সিরিয়ালে। শুধু মিঠি নয়, ফ্যানেদের ধারণা ফের একবার বিয়ের পিঁড়িতে বসতে পারে সিদ্ধার্থ-মিঠাইও। ছেলে-মেয়ের সামনে হয়ত আবারও সাত পাক ঘুরবে তাঁরা। সম্প্রতি সেট থেকে সিদ্ধার্থ-মিঠাইয়ের বেশ কিছু ছবি ভাইরাল রয়েছে ফ্যানেদের সঙ্গে। সেখানেই একদম নতুন বর-কনের বেশে পাওয়া গিয়েছে তাঁদের। সেটা মিঠির বিয়ের আয়োজনের স্বার্থে, নাকি আরও টুইস্ট রয়েছে গল্পে তা দিন কয়েকের মধ্যেই সামনে আসবে।

এই সপ্তাহেও ‘বালিঝড়’কে হেলায় হারিয়ে স্লট লিডার ‘মিঠাই’। জি বাংলার সবচেয়ে পুরোনো সিরিয়ালের রেটিং যেখানে ৪.৯, সেখানে জলসার সবচেয়ে নতুন মেগা আটকে গেল মাত্র ২.৯ রেটিং নিয়েই। সূত্রের খবর, এই সপ্তাহেই শেষবার টিভির পর্দায় দেখা যাবে ‘বালিঝড়’।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বাটার চিকেন থেকে ছানার নানা পদ, অলিম্পিকের গেমস ভিলেজে ভারতীয় খাবার! এই রেডিক্সের মানুষ আগামিকাল উজ্জ্বল ভভিষ্যতের সন্ধান পাবেন, কাজও বাড়বে ‘সব অভিজ্ঞতাই রয়েছে…’,পুরুষ হয়ে পুরুষের সঙ্গে প্রেম? যৌনতা নিয়ে বোমা ফাটালেন অভয় আপনার পোশাকের নেকলাইনের জন্য সঠিক নেকলেস কোনটি? জেনে নিন বাজেটের পর থেকে নয়া কর কাঠামোয় আয়কর বাবদ বাঁচবে কত টাকা? সামনে হিসেব রণজয়ের কাছে প্রেমিকারা 'এটিএম কার্ড'! বিতর্ক উসকাতে গুড্ডির স্যারজি কী বললেন? রিটেন করা যাবে ৫-৬ জনকে, ফিরবে পুরনো ‘অস্ত্র’? বুধবার IPL-র নিলাম বৈঠক BCCI-র রেশন কার্ডের যাবতীয় কাজ করুন ঘরে বসেই, হয়রানির দিন শেষ, নজির তৈরি করল বাংলা ‘বিদায়বেলাতেও’ বাইডেনকে তোপ, কমলাকে মিথ্যাবাদী বলে আক্রমণ ট্রাম্পের পুজো কমিটিগুলির কাছে পৌঁছচ্ছে কলকাতা পুলিশের নির্দেশ, মানতে হবে নানা বিধি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.