বাংলা নিউজ > বায়োস্কোপ > রিয়েলিটি শো থেকে উত্থান, 'গৌরী এল' শেষ হওয়ার পর এবার কী পরিকল্পনা মোহনার?

রিয়েলিটি শো থেকে উত্থান, 'গৌরী এল' শেষ হওয়ার পর এবার কী পরিকল্পনা মোহনার?

'গৌরী এল' শেষ হওয়ার পর এবার কী পরিকল্পনা মোহনার?

Mohona Maiti: ‘গৌরী এল’ ধারাবাহিকের সমাপ্তি ঘটেছে সদ্য। স্লট পরিবর্তনের পর টিআরপি হুড়মুড়িয়ে কমেছিল এই ধারাবাহিকের। প্রথম ধারাবাহিক শেষ হওয়ার পর এখন কী করবেন ‘গৌরী’ ওরফে মোহনা?

ডান্স বাংলা ডান্স দিয়ে আত্মপ্রকাশ। তারপরই সুযোগ আসে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলতে কাজ করার। এটাই তাঁর অর্থাৎ মোহনা মাইতির প্রথম ধারাবাহিক ছিল। সদ্যই শেষ হয়েছে এই ধারাবাহিক। এবার কী পরিকল্পনা তাঁর? কী করবেন তিনি?

গৌরী এলর পর কী করবেন মোহনা?

একটা সময় টিআরপিতে ভালোই ফল করত এই ধারাবাহিক। কিন্তু স্লট চেঞ্জ হওয়ার পর থেকে আর সেই অর্থে হালে পানি পায়নি এই ধারাবাহিক। ফলে ধীরে ধীরে কমেছে রেটিং। আর সেটার জেরেই বন্ধ হয়ে গেল এই ধারাবাহিক। এখানেই প্রথমবার কাজ করেন মোহনা মাইতি। অভিনয়ের পাশাপাশি তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী। আবার ছাত্রীও বটে। স্কুলে পড়েন তিনি। তিনি এতদিনের অভ্যেসে ছেদ পড়ার পর এবার কি প্ল্যান তাঁর?

আরও পড়ুন: 'একজন অনুপ্রেরণা...' বিশ্বকাপের ফাইনালের আবহে 'মিষ্টি প্রতিবেশী' বিরাটের প্রশংসা ক্যাটরিনার

আরও পড়ুন: টুপি-বুট পরে বিশ্বকাপের ফাইনালে গাভাসকর যেন কাউ বয়! ট্রোলের পর কী পরলেন মায়ান্তি?

টিভি নাইনকে দেওয়া একটি সাক্ষাৎকারে মোহনা জানান, 'একটা বেড়াতে যাওয়ার পরিকল্পনা হয়েছে। ওখান থেকে আগে ঘুরে আসি তারপর দেখি কী করি। কোনও ভালো অফার পেলে সেটা করব।' মোহনার কথা থেকে স্পষ্ট যে তিনি একটানা কাজ করে ক্লান্ত। তাই এই বিরতি তাঁর প্রয়োজন।

কিন্তু অভিনেত্রী খোলসা না করলেও কানাঘুষোয় শোনা যাচ্ছে স্টার জলসার একটি ধারাবাহিক থেকে অফার এসেছে মোহনার কাছে। কিন্তু তিনি সেটা গ্রহণ করবেন কিনা সেটা এখনও স্পষ্ট নয়। ফলে অভিনেত্রীকে আবার কোন ধারাবাহিকে দেখা যাবে সেটা সময়ই বলবে।

জি বাংলায় আগামীতে এক সঙ্গে দুটো ধারাবাহিক আসছে। ২৭ নভেম্বর থেকে শুরু হচ্ছে আলোর কোলে এবং মিঠিঝোরা। একটা নয়টা, আরেকটি সাড়ে নয়টার স্লটে আসছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শীঘ্রই আসবে পজিটিভ খবর, রাজ্য সরকারি কর্মীদের বেতন নিয়ে বড় বার্তা মুখ্যমন্ত্রীর উচ্চমাধ্যমিকের বিজনেস স্টাডিজের প্রশ্ন কেমন হল? ৯০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক বাংলা সহ দেশের ১৫ জায়গায় মহাদেব বেটিং অ্যাপকাণ্ডে ইডির হানা যামিনী রায়ের নকল ছবি ঘিরে হইচই প্রদর্শনীতে? কী বলছেন বাংলার চিত্রশিল্পীরা হাইওয়ের সামনে দাঁড়িয়ে এসব কী খাচ্ছেন! 'মিঠাই' সৌমিতৃষাকে সাবধান করলেন অনুরাগীরা পঞ্চম শ্রেণির ছাত্রীকে নগ্ন করে ভিডিয়ো তোলার অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে শিবলিঙ্গ কোনদিকে রাখা উচিত? কেমন মূর্তিতে পুজো করা শুভ? রইল শাস্ত্রমত উচ্চমাধ্যমিকের রাষ্ট্রবিজ্ঞানের প্রশ্ন কেমন হল? ৮০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক সিনেমার সেটে ঠাটিয়ে চড় মারে রেখা, তারপরই গায়েব ফিল্ম লাইন থেকে, বলুন তো কে? এক ধাক্কায় ৫০ শতাংশ পর্যন্ত ভাড়া কমাল রেল, ভোটের আগে বড় উপহার যাত্রীদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.