বাংলা নিউজ > বায়োস্কোপ > ২২ গজে নয় টিভি-ময়দানে ধোনি, আসছে আর্মি অফিসারদের নিয়ে সিরিজ
আর্মি অফিসারদের উপর  টেলিভিশন সিরিজ প্রোডিউস করবেন মহেন্দ্র সিং ধোনি
আর্মি অফিসারদের উপর টেলিভিশন সিরিজ প্রোডিউস করবেন মহেন্দ্র সিং ধোনি

২২ গজে নয় টিভি-ময়দানে ধোনি, আসছে আর্মি অফিসারদের নিয়ে সিরিজ

  • টেলিভিশন শো প্রযোজনায় ভারতীয় ক্রিকেটের মিস্টার কুল। পরমবীর চক্র এবং অশোক চক্রে সম্মানিত সেনা আধিকারিকদের জীবনের সাহসীকতার গল্প উঠে আসবে মহেন্দ্র সিং ধোনি প্রযোজিত এই টেলিভিশন সিরিজে।

ক্রিকেট মাঠে কবে ফিরছেন মাহি, এই প্রশ্নের উত্তর এখনও অধরা। এর মাঝেই নতুন ভূমিকায় মহেন্দ্র সিং ধোনি। এবার টেলিভিশন শো প্রযোজনায় ভারতীয় ক্রিকেটের মিস্টার কুল। এই টেলিভিশন সিরিজে পরমবীর চক্র এবং অশোক চক্রে সম্মানিত সেনা আধিকারিকদের জীবনের সাহসীকতার গল্প উঠে আসবে। এমনিতেই আর্মির সঙ্গে ধোনির নিবিড় যোগসূত্র। প্যারাশুট রেজিমেন্টের সম্মানীয় লেফ্টেনেন্ট কর্নেলের পদে রয়েছেন মাহি।

সূত্রের খবর, স্টুডিও নেক্সটের সঙ্গে যৌথভাবে এই শো প্রযোজনা করবে ধোনি এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড। এখন সিরিজের প্রি-প্রোডাকসশনের কাজ চলছে। আগামী বছর টিভির পর্দায় আসবে এই শো। কোন চ্যালেনে সম্প্রচারিত হবে এই শো তা এখন নিশ্চিত নয়, তবে সোনি টেলিভিশন নেটওয়ার্কে দেখা যেতে পাবে এই সিরিজ।



এই বছরের গোড়ার দিকে হটস্টার স্পেশ্যাল সিরিজ 'রোয়ার অফ দ্য লায়ন' প্রযোজনা করেছিলেন ধোনি। এই ডকু-ড্রামাতে ধরা দিয়েছিল ম্যাচ ফিক্সিংয়ের কালো মেঘ সরিয়ে আইপিএলের মঞ্চে চেন্নাই সুপার কিংসের ফিরে আসার গল্প।

তবে ক্রিকেট মাঠে কবে ফিরবেন তারকা, দিন কয়েক আগে এই প্রশ্ন করা হলে ধোনির উত্তর ছিল, ‘জানুয়ারি পর্যন্ত জিজ্ঞাসা করো না’। ইংল্যান্ডে অনুষ্ঠিত ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে পরাজয়ের পর আর মাঠে নামে নি ধোনি। এখন অপেক্ষা নতুন বছরের। জানুয়ারি পরেই জানা যাবে মাহির ভবিষ্যত।

বন্ধ করুন