বাংলা নিউজ > বায়োস্কোপ > Mukesh Ambani's In-Laws Net Worth: ইশা, আকাশ নাকি অনন্ত, কার শ্বশুরবাড়ি সব থেকে বড়লোক?

Mukesh Ambani's In-Laws Net Worth: ইশা, আকাশ নাকি অনন্ত, কার শ্বশুরবাড়ি সব থেকে বড়লোক?

মুকেশ আম্বানির তিন বেয়াইয়ের মধ্যে সবথেকে বড়লোক কে?

Mukesh Ambani's In-Laws Net Worth: মুকেশ এবং নীতা আম্বানির তিন সন্তান, আকাশ, ইশা এবং অনন্ত। তাঁরা তিনজনেই বর্তমানে হয় বিবাহিত নইলে বাগদান হয়ে গিয়েছে। ফলে মুকেশ আম্বানির বেয়াইদের মধ্যে কে সব থেকে বেশি বিত্তশালী জানেন?

মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির তিন সন্তান, আকাশ, ইশা এবং অনন্ত। আকাশ এবং ইশার ইতিমধ্যে বিয়ে হয়ে গিয়েছে। অনন্তের আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। কিন্তু তাঁদের সবার শ্বশুর বাড়ির অবস্থা কেমন জানেন? সকলেই জানেন মুকেশ আম্বানি ভারতের অন্যতম নয় সব থেকে বেশি ধনবান ব্যক্তি। অগাধ সম্পত্তি, ব্যবসা তাঁর। কিন্তু তাঁর বেয়াইরাও কেউ কম যান না বিত্তের দিক দিয়ে। কিন্তু তাঁদের মধ্যে কে সব থেকে বড়লোক?

মুকেশ আম্বানির কোন বেয়াই সব থেকে বড়লোক?

মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়ে হয়েছে অজয় পরিমলের ছেলে আনন্দ পরিমলের সঙ্গে। মুকেশের তিন বেয়াইয়ের মধ্যে তাঁরাই সব থেকে বেশি বড়লোক। তাঁদের একাধিক ব্যবসা আছে যেমন ওষুধ, ফাইন্যান্সিয়াল সার্ভিস, রিয়েল এস্টেট, ইত্যাদির। পরিমলদের মোট সম্পত্তি প্রায় ৪.২ বিলিয়ন বা ৩৪,৮৯৮ কোটি। ২০২৩ অর্থবর্ষে তাঁরা ৯০৮৭ কোটি টাকা রেভিনিউ তুলেছে।

আরও পড়ুন: 'ভীষণই খারাপ লাগে...' নেটমাধ্যমে বারবার কটাক্ষের শিকার, ট্রোলিংয়ের কারণে কষ্ট পান মমতা?

আরও পড়ুন: শ্রেয়া-অরিজিতের যুগলবন্দিতে সুরেলা প্রেমের আবহে ভাসল জামনগর, আর কারা পারফর্ম করলেন এদিন?

এরপর আছে মেহতারা। অর্থাৎ আকাশ আম্বানির শ্বশুরবাড়ি। তাঁর সঙ্গে শ্লোক মেহতার বিয়ে হয়েছে। শ্লোকের বাবা মা হলেন রাসেল মেহেতা এবং মোনা মেহেতা। তাঁরা রোজি ব্লু ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর। তাঁর মোট সম্পত্তি হল ১৮৪৪ কোটি টাকার।

সবার শেষে আছেন রাধিকা মার্চেন্টের পরিবার। রাধিকার বাবা হলেন বীরেন মার্চেন্ট। তিনি এনকোর হেলথকেয়ারের প্রতিষ্ঠাতা এবং সিইও। তাঁদের মোট সম্পত্তি হল ৭৫৫ কোটির। যদিও এনকোর হেলথকেয়ারের যা মূল্য সেটা ২০০০ কোটির বেশি। রাধিকার সঙ্গে অনন্তের বিয়ে হতে চলেছে।

আরও পড়ুন: 'লজ্জাজনক!' দুমকা গণধর্ষণ কাণ্ডে সরব রিচা-দুলকর সলমনরা, বিদেশিনী নির্যাতিতার হয়ে বললেন কী?

রাধিকা এবং অনন্তের বিয়ে

রাধিকা এবং অনন্তের আগামী ১২ জুলাই বিয়ে। তার আগে ১ থেকে ৩ মার্চ পর্যন্ত তাঁদের প্রাক বিবাহ অনুষ্ঠান চলল গুজরাটের জামনগরে। তাঁদের প্রেম শুরু তাঁদের স্কুল লাইফ থেকেই। ৩ মার্চ তাঁদের হস্তাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এই তিন দিন ব্যাপী অনুষ্ঠানে রিহানা থেকে শুরু করে শ্রেয়া ঘোষাল, অরিজিৎ সিং, প্রমুখ গান গেয়েছেন। নেচেছেন নীতা আম্বানি, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, শাহরুখ খান, সলমন খান, আমির খান, প্রমুখ। এসেছিলেন অমিতাভ বচ্চন, ঐশ্বর্য রাই, রাম চরণ, মার্ক জুকারবার্গ, প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.