বাংলা নিউজ > বায়োস্কোপ > Murder Mubarak Teaser: সারা-বিজয়-ডিম্পল সহ ৭ জনের মধ্যে খুনি কে? পঙ্কজ কি পারবেন ধরতে? প্রকাশ্যে মার্ডার মুবারকের ঝলক

Murder Mubarak Teaser: সারা-বিজয়-ডিম্পল সহ ৭ জনের মধ্যে খুনি কে? পঙ্কজ কি পারবেন ধরতে? প্রকাশ্যে মার্ডার মুবারকের ঝলক

প্রকাশ্যে মার্ডার মুবারকের ঝলক

Murder Mubarak Teaser: প্রকাশ্যে এল মার্ডার মুবারক ছবির টিজার। মুখ্য ভূমিকায় অভিনয়ে আছেন সারা আলি খান, বিজয় ভার্মা, করিশ্মা কাপুর, ডিম্পল কাপাডিয়া, প্রমুখ।

সোমবার, ৫ ফেব্রুয়ারি প্রকাশ্যে এল মার্ডার মুবারক ছবির টিজার। একই সঙ্গে জানানো হল ছবির মুক্তির দিনক্ষণ। এই ছবিতে প্রধান ভূমিকায় দেখা যাবে সারা আলি খান, বিজয় ভার্মা, করিশ্মা কাপুর, ডিম্পল কাপাডিয়া, প্রমুখকে। আগামী ১৫ মার্চ মুক্তি পাবে এই ছবিটি। তবে বড় পর্দায় নয়, নেটফ্লিক্সে আসছে এই ক্রাইম থ্রিলার ছবিটি। হোমি আদাজানিয়া এটির পরিচালনা করেছেন।

প্রকাশ্যে মার্ডার মুবারক ছবির টিজার

মার্ডার মুবারক ছবির টিজারে দেখা যাচ্ছে পঙ্কজ ত্রিপাঠি ওরফে ভবানী সিং একটি মার্ডারের তদন্ত করতে এসেছেন। তিনি বলছেন খুনিকে দেখতে কেমন হয়? আসলে তারা আমার আপনার মতোই , এই সমাজেই মিশে থাকে। তাঁর নজর রয়েছে ৭ সন্দেহভাজনের উপর। এঁরা হলেন দক্ষিণ দিল্লির রাজকুমারী সারা আলি খান, বিজয় ভার্মা যে চাঁদনি চকের দুর্দান্ত প্রেমিক হতে পারেন, করিশ্মা কাপুর যে থ্রিলার ছবির ড্রিম গার্ল এবং ডিম্পল কাপাডিয়া যিনি কিনা একজন মদ্যপ শিল্পী। এছাড়া সন্দেহভাজনের তালিকায় আছেন সঞ্জয় কাপুর ওরফে রাজকীয় ব্যাপার, টিস্কা চোপড়া যে কিনা গল্পবাজ এবং সুহেল নায়ার যে পার্টি করতে ভালোবাসেন।

আরও পড়ুন: 'ওর থেকে আমি অনেক...' বাস্তবের র‍্যাঞ্চো থ্রি ইডিয়টসের সঙ্গে মিলই পান না নিজের! কেন?

আরও পড়ুন: দাদাগিরিতে এসে বউয়ের নামে নালিশ জয়জিতের! ছেলের সঙ্গে ট্রিপ নিয়ে বললেন, ' ওখানে কেউ টিকটিক করে না...'

মার্ডার মুবারক ছবিটি ভয়ের আবার থ্রিলও আছে। এছাড়া আছে কমেডির ফোড়ন। ছবিটির পরিচালনা করেছেন হোমি আদাজানিয়া। ছবিটির প্রযোজনা করেছেন দীনেশ বিজন। ২০২৩ সালের এপ্রিল মাসেই এই ছবির শুটিং শেষ হয়ে গিয়েছিল।

আরও পড়ুন: 'মুখে ৪ ইঞ্চির মেকআপ লাগিয়ে...' দাদাগিরির প্রশ্নে সাবিত্রী চট্টোপাধ্যায়কে চিনতে না পারায় পূজাকে তুলোধনা নেটপাড়ার

আরও পড়ুন: সারা দুনিয়া শুধু নয়, বিধু বিনোদ চোপড়ার স্ত্রী ফিল্ম সমালোচক অনুপমাও বলেছিলেন ‘টুয়েলভথ ফেল’ সিনেমা হলে ফেল করবে!

প্রসঙ্গত মার্ডার মুবারক ছবির মাধ্যমে কামব্যাক করলেন করিশ্মা কাপুর। তাঁকে শেষবার ২০১২ সালে মুক্তি পাওয়া থ্রিলার ছবি ডেঞ্জারাস ইশকে দেখা গিয়েছিল। তিনি এই ছবির মাধ্যমে আবারও সিনে দুনিয়ায় ফিরলেন।

বায়োস্কোপ খবর

Latest News

স্ত্রী-সন্তানদের সামনেই শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটারকে গুলি করে হত্যা! সোহিনী লক্ষ্মীমন্ত বউমা! শোভনের বাড়িতে ঢুকেই চমক নায়িকা-বউয়ের, কী লিখলেন গায়ক শিক্ষকদের বেতন বাড়াতে হবে! সুপ্রিম কোর্টে ধাক্কা খেল রাজ্য সরকার, কাদের বাড়বে? বিজেপির হাইভোল্টেজ বৈঠকের আগে ক্ষোভ আছড়ে পড়ছে, কাঠগড়ায় রাজ্য নেতৃত্ব কর্কটে প্রবেশ সূর্যর, আজ থেকে ৬ রাশির খুলবে কপাল, বাড়বে পদ প্রতিপত্তি বড় চমক দিতে চলেছে BCCI, গম্ভীরের কাছের লোকই হতে চলেছেন ভারতের নতুন টি২০ অধিনায়ক টবে এই গাছগুলি লাগান, বাড়িতে সুন্দর দেখতে প্রজাপতিরা ভিড় করবে ২ দিন পরেই ভারী বৃষ্টি দক্ষিণবঙ্গে! জারি সতর্কতা, নিম্নচাপে ভাসবে কোন কোন জেলা? শাহজাহানের ভাই–জামাই–গাড়িচালককে নোটিশ, জিজ্ঞসাবাদের জন্য তলব করল ইডি কদিন আগেই সৌমিতৃষার সঙ্গে ঝামেলা! এবার ‘পারিবারিক শিক্ষা’ নিয়ে বিস্ফোরক তন্বী

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.