হার্দিক-নাতাশাকে শুভেচ্ছা জানালেন দুজনের প্রাক্তনরা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
হার্দিক-নাতাশাকে শুভেচ্ছা জানালেন দুজনের প্রাক্তনরা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

হার্দিকের উদ্দেশে আবেগঘন বার্তা প্রাক্তন উর্বশীর, নাতাশাকে শুভেচ্ছা আলি গোনির

  • বছরের প্রথমদিনই বান্ধবী নাতাশা স্ট্যানকোভিকের সঙ্গে বাগদান পর্ব সেরে সকলকে চমকে দিয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পাণ্ডিয়া।
  • নতুন জুটিকে শুভেচ্ছা জানালেন তাঁদের প্রাক্তন উর্বশী রাউতেলা এবং অ্যালি গোনিও।

বছরের প্রথমদিনই বান্ধবী নাতাশা স্ট্যানকোভিকের সঙ্গে বাগদান পর্ব সেরে সকলকে চমকে দিয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পাণ্ডিয়া। বুধবার থেকেই এই জুটিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সকলে। সোশ্যাল মিডিয়ায় নতুন সফরের জন্য শুভ কামনা জানিয়েছেন বিরাট কোহলি, ক্রুণাল পাণ্ডিয়া, কে এল রাহুল থেকে আসীম গুলাটি, শান্তনু মাহেশ্বরীরা।

তবে হার্দিক-নাতাশা জুটির জন্য সবচেয়ে স্পেশ্যাল মেসেজ এসেছে দুজনের প্রাক্তনীর কাছ থেকে। এনগেজমেন্টের পর হার্দিক ও নাতাশাকে শুভেচ্ছা জানিয়েছেন হার্দিকের প্রাক্তন প্রেমিকা, অভিনেত্রী উবর্শী রাউতেলা। সনম রে খ্যাত এই নায়িকা লেখেন, 'এনগেজমেন্টের জন্য অনেক শুভেচ্ছা। তোমাদের জীবন সবসময়ই ভালোবাসা এবং খুশিতে ভরে উঠুক। তোমাদের জন্য রইল একটা সুন্দর জীবন ও অফুরন্ত ভালোবাসার কামনা রইল। তোমাদের কোনও প্রয়োজন পড়লে আমি সব সময় পাশে আছি'।

ইন্সটাগ্রাম স্টোরিতে হার্দিকের জন্য আবেগঘন বার্তা লেখেন উর্বশী রাউতেলা
ইন্সটাগ্রাম স্টোরিতে হার্দিকের জন্য আবেগঘন বার্তা লেখেন উর্বশী রাউতেলা

উর্বশী রাউতেলার সঙ্গে হার্দিকের প্রেম সম্পর্কের গুঞ্জন এর আগে বার বার প্রকাশ্যে এসেছে। যদিও আনুষ্ঠানিকভাবে নিজের সম্পর্কের কথা কেউই কোনওদিন স্বীকার করেন নি।

বর্ষবরণের রাতেই বান্ধবী নাতাশা স্ট্যানকোভিকের সঙ্গে নিজের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দিয়েছিলেন হার্দিক পাণ্ডিয়া, কয়েকঘন্টা পার হতে না হতেই এনগেজমেন্ট পর্ব সেরে ফেললেন পাণ্ডিয়া জুনিয়র।

নাতাশার সঙ্গে বেশ বাগদান পর্বের বেশ কয়েকটি রোম্যান্টিক ছবি পোস্ট করে, পাণ্ডিয়া ইন্সটাগ্রামে লেখেন জনপ্রিয় হিন্দি গানের লাইন, ‘ মেয় তেরি তু মেরা জানে সারা হিন্দুস্তান.. ০১.০১.২০২০ #engaged’

হার্দিকের বাগদত্তা নাতাশা দীর্ঘদিন প্রেম করছেন অভিনেতা অ্যালি গোনির সঙ্গে। ইয়ে হ্যায় মহব্বতে খ্যাত এই টেলিভিশন তারকার সঙ্গে নাচ বলিয়ের নবম সিজনে অংশও নিয়েছেন সার্বিয়ান ডান্সার-মডেল নাতাশা। গত বছর নভেম্বরে শেষ হওয়া এই সেলিব্রিটি কপল ডান্স রিয়ালিটি শোয়ের ফাইনালিস্ট ছিলেন নাতাশা-আলি।


হার্দিকের সঙ্গে এনগেজমেন্টের মুহুর্ত ইন্সটাগ্রামে পোস্ট করে নাতাশা লেখেন, ‘চিরদিনের জন্য হ্যাঁ’। সেই পোস্টের কমেন্ট বক্সে বেশ কয়েকটি হার্টের ইমোজি পোস্ট করেন আলি।

নাতাশার পোস্টে আলির কমেন্ট (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
নাতাশার পোস্টে আলির কমেন্ট (সৌজন্যে-ইন্সটাগ্রাম)



আপতত দুবাইতে দুজনে কুজনে কিছু সময় কাটাচ্ছেন হার্দিক-নাতাশা।

সেপ্টেম্বর মাস থেকে পিঠের চোটের জন্য ভারতীয় দলের বাইরে রয়েছেন হার্দিক। তবে শোনা যাচ্ছে চলতি মাসে ভারতীয় এ দলের হয়ে নিউজিল্যান্ড সফরে যাচ্ছেন হার্দিক পাণ্ডিয়া। সেখানে ব্ল্যাক কাপসদের সঙ্গে তিনটি একদিবসীয় ম্যাচ খেলবে ভারতীয় এ দল।

বন্ধ করুন