বাংলা নিউজ > বায়োস্কোপ > বচ্চনের নাতনির ছবি তুলল কে? মিজানের সঙ্গে প্রেমের জল্পনা উস্কে জবাব দিলেন নভ্যা
নভ্যা নাভেলি নন্দা ও মিজান জাফরি
নভ্যা নাভেলি নন্দা ও মিজান জাফরি

বচ্চনের নাতনির ছবি তুলল কে? মিজানের সঙ্গে প্রেমের জল্পনা উস্কে জবাব দিলেন নভ্যা

  • টিনসেল টাউনে দুই স্টার কিডের বন্ধুত্ব নিয়ে জোর চর্চা। 

অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দার সঙ্গে জাভেদ জাফরির ছেলে মিজান জাফরির সম্পর্ক নিয়ে বি-টাউনে নানা কথাবার্তা শোনা যায়। তারই মধ্যে জল্পনা আরও উস্কে দিল নতুন ইনস্টাগ্রাম পোস্টের একটি কমেন্ট। 

সম্প্রতি ইনস্টাগ্রামে নতুন একটি ছবি আপলোড করেছেন অমিতাভ নাতনি। ছবিতে রেস্তোরাঁতে বসে থাকতে দেখা গিয়েছে নভ্যাকে। ছবিটির ক্যাপশানে শুধুমাত্র একটি ইমোজির ছবি দিতে দেখা যায় নভ্যাকে। সেই পোস্টেই মিজান জাফরি লিখেছেন, ‘বাহ, আমি ভাবছি, কে এই ছবিটা তুলেছেন?’ সঙ্গে একটি হার্ট ইমোজিও দিতে দেখা যায় মিজানকে। সেখানেই কমেন্টের উত্তরে নভ্যা বলেন, আমার ব্যক্তিগত ফটোগ্রাফার। যদিও ছবিটি কে তুলেছেন, তা উল্লেখ করেননি নভ্যা। 

এর পরই নেটিজেনদের মনে প্রশ্ন উঠতে শুরু করে, ছবিতে নভ্যার বিপরীতে কে ছিলেন? ছবির কমেন্ট দেখে অনেকে প্রশ্ন করে বসেন, মিজানই কী নভ্যার ছবি তুলেছেন? যদিও সে বিষয় তাঁদের কোনো প্রতিক্রিয়া দেননি তাঁরা। 

কমেন্ট দেখে টিনসেল টাউনে দুই স্টার কিডের বন্ধুত্ব নিয়ে জোর চর্চা শুরু হয়। প্রসঙ্গত, বি-টাউনে নভ্যা নভেলি নন্দার সঙ্গে মিজান জাফরির সম্পর্কের গুঞ্জন বহু পুরনো। যদিও তাঁরা একে অপরের ভালো বন্ধু বলেই দাবি করেন। এর আগে নভ্যার সঙ্গে শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানের 'বিশেষ' বন্ধুত্ব আছে বলে শোনা গিয়েছিল। 

ইতিমধ্যে বলিউডে পা রেখেছেন মিজান জাফরি। সঞ্জয় লীলা বনশালীর প্রযোজনায় ‘মলাল’-ছবিতে দে‌খা গিয়েছে তাঁকে। প্রিয়দর্শনের আগামী ছবি ‘হাঙ্গামা ২’-তেও তিনি অভিনয় করছেন। অন্যদিকে, ফরডাম বিশ্ববিদ্যালয় (Fordham University) থেকে ডিজিটাল টেকনোলজির নিয়ে স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেছেন নভ্যা। বর্তমানে ‘আরা’(Aara) নামক একটি স্বাস্থ্য সংস্থার সঙ্গে যুক্ত অমিতাভের নাতনি।

বন্ধ করুন