বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন অবতারে নওয়াজউদ্দিন
নতুন রূপে নওয়াজ।
নতুন রূপে নওয়াজ।

নতুন অবতারে নওয়াজউদ্দিন

  • প্রথম বার কোনও মিউজিক অ্যালবামে দেখা যাবে নওয়াজকে। তারই টিজার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেতা।

এ বার একেবারে অন্য ভূমিকায় দেখা যাবে বলিউডের তারকা অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকিকে। নিজের অভিনয় দিয়ে ইতিমধ্যেই কোটি কোটি মানুষের মন জয় করেছেন। এ বার মিউজিক ভিডিয়োতে আত্মপ্রকাশ করতে চলেছেন নওয়াজ।

 নিজের ইনস্টাগ্রাম পেজে আপকামিং মিউজিক ভিডিয়োর টিজার পোস্ট করেছেন নওয়াজউদ্দিন। এই মিউজিক ভিডিয়োর পোস্টার আগেই পোস্ট করেছিলেন তিনি। টিজারেই নাচের তালে মাত করেছেন অভিনেতা।

এই মিউজিক অ্যালবামটিতে গান গেয়েছেন পঞ্জাবি গায়ক বি প্রাক। গানটি লিখেছেন জানি এবং ভিডিও অ্যালবামটি পরিচালনা করেছেন অরবিন্দর খাইরা। এই অ্যালবামটিতে নওয়াজউদ্দিনের সঙ্গে রয়েছেন সুনন্দা শর্মা। প্রথম বার ভিডিয়ো অ্যালবামে কাজ করায়  নওয়াজউদ্দিন নিজেও বেশ উচ্ছ্বসিত।

এই মিউজিক ভিডিয়োতে অভিনয় করার অভিজ্ঞতা জানাতে গিয়ে নওয়াজউদ্দিন বলেছেন, ‘মিউজিক ভিডিয়োর জগৎ আমার কাছে একেবারেই নতুন। এটা অন্য পৃথিবী। এখানে নিজেকে মেলে ধরার অভিজ্ঞতাও দারুণ।’ অভিনেতা এরই সঙ্গে যুক্ত করেছেন, ‘একটা মিউজিক ভিডিয়ো, যেখানে বি প্রাক, জানি, অরবিন্দর খাইরার মতো লোকজন যুক্ত রয়েছে, তার অংশ হতে পেরে সত্যিই খুব ভাল লাগছে।’ এখন দেখার, সাধারণ মানুষ নওয়াজের এই নতুন মিউজিক অ্যালবামকে কী ভাবে স্বাগত জানান!

বন্ধ করুন