বাংলা নিউজ > বায়োস্কোপ > Neem Phuler Modhu: ফ্রিজে জুতো! ‘নিম ফুলের মধু’তে নাকি পুরো ভেজাল, চরম ট্রোল সোশ্যাল মিডিয়ায়

Neem Phuler Modhu: ফ্রিজে জুতো! ‘নিম ফুলের মধু’তে নাকি পুরো ভেজাল, চরম ট্রোল সোশ্যাল মিডিয়ায়

‘নিম ফুলের মধু’

Neem Phuler Modhu: ফ্রিজে নাকি জুতো রাখা হয়! প্রোমো ভিডিয়োতে এমন কিছু দেখার পরই চরম ট্রোলের শিকার ধারাবাহিক।

জি বাংলায় মাত্র এক সপ্তাহ আগেই শুরু হয়েছে নতুন ধারাবাহিক নিম ফুলের মধু। কিন্তু শুরু হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার এই নতুন ধারাবাহিক। কেন? এই ধারাবাহিকের একটি দৃশ্যে দেখা যায় নায়ক ফ্রিজ থেকে জুতো বের করে পড়ছে। ব্যাস, অমনি এই ধারাবাহিক নিয়ে নেটদুনিয়ায় হাসির ধুম পড়ে গিয়েছে।

নিম ফুলের মধু ধারাবাহিকটি পিলু ধারাবাহিকের জায়গায় এসেছে। সদ্যই জি বাংলার পিলু ধারাবাহিকটি শেষ হয়ে গিয়েছে। নিম ফুলের মধু ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে পল্লবী শর্মাকে। এতদিন তাঁকে সকলে জবা বলেই চিনে এসেছে, কারণ তিনি দীর্ঘ বছর ধরে স্টার জলসার কে আপন কে পর ধারাবাহিকে জবার চরিত্রে অভিনয় করেছেন। বাংলার ঘরে ঘরে তিনি পল্লবীর বদলে জবা বলেই বেশি পরিচিত।

কে আপন কে পর ধারাবাহিক বন্ধ হওয়ার পর পল্লবীকে আর ছোটপর্দায় দেখা যায়নি। এবার বহুদিন পর তিনি ছোটপর্দায় ফিরে এলেন। তাঁর সঙ্গে মুখ্য পুরুষ চরিত্রে রয়েছেন রুবেল। রুবেলকে এর আগে যমুনা ঢাকি, ভানুমতির খেল, ইত্যাদি ধারাবাহিকে দেখা গিয়েছে।

নিম ফুলের মধুর দৃশ্য
নিম ফুলের মধুর দৃশ্য

সম্প্রতি নিম ফুলের মধু ধারাবাহিকের একটি দৃশ্য ভাইরাল হয়ে গিয়েছে। সেখানে দেখা যাচ্ছে নায়ক, রুবেল ফ্রিজ থেকে জুতো বের করে পরছেন। ব্যাস, সেটা নিয়েই শুরু হয়েছে হরেক রকম মজা। চলছে ব্যঙ্গ, বিদ্রুপ, রসিকতা। কেউ লিখছেন 'বড়লোক তাই ফ্রিজে জুতো রাখে', কারও মতে আবার, ' প্রেমিকাকে কুপিয়ে ফ্রিজে রাখার থেকে জুতো রাখা ভালো।' অনেকেরই বক্তব্য 'বাঙালিরা নাকি সব পারে!'

নেটিজেনদের ব্যঙ্গাত্মক কমেন্ট
নেটিজেনদের ব্যঙ্গাত্মক কমেন্ট

আরেক নেটিজেনকে এই বিষয়ে বলতে দেখা যায়, 'উত্তর কলকাতার মানুষরা কতটা কিপটে সেটা দেখানোর জন্যই এই দৃশ্য তৈরি করা হয়েছে। এঁরা আসলে কিছুই ফেলে না। সব কিছুই ব্যবহার করে। তাই তো পুরনো ফ্রিজে জুতো রাখে।' তবে গোটা বিষয় নিয়ে এখনও পর্যন্ত এই ধারাবাহিকের তরফে কিছু জানানো হয়নি।

বন্ধ করুন