বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের শেষ ছবি দিল বেচারার ডিজিটাল মুক্তি নিয়ে খুশি নয় টুইটার,সরব অনুরাগীরা
সুশান্তের শেষ ছবি দিল বেচারা ২৪ জুলাই মুক্তি পাবে ডিজনি প্লাস হসস্টারে 
সুশান্তের শেষ ছবি দিল বেচারা ২৪ জুলাই মুক্তি পাবে ডিজনি প্লাস হসস্টারে 

সুশান্তের শেষ ছবি দিল বেচারার ডিজিটাল মুক্তি নিয়ে খুশি নয় টুইটার,সরব অনুরাগীরা

  • শেষবার সুশান্তকে রুপোলি পর্দায় দেখতে না পাওয়ার খবরে ক্ষুদ্ধ ও হতাশ অভিনেতার ভক্তরা। ২৪ জুলাই ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবি। 

মাসখানেক ধরেই শোনা যাচ্ছিল করোনা সংকটে সিনেমাহল বন্ধ থাকায় ডিজিটাল প্ল্যাটফর্মেই মুক্তি পাবে সুশান্ত সিং রাজপুতের আগামী ছবি দিল বেচারা।তবে তখন কেউ দুঃস্বপ্নেও ভাবেনি এটা সুশান্তের আগামী নয়, শেষ ছবি হয়ে যাবে! সুশান্তের আচমকা চলে যাওয়ার শোক কাটিয়ে উঠতে এখনও পারেনি দেশবাসী। এর মাঝেই বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হল সিনেমাহলে নয়, ডিডিটাল প্ল্যাটফর্মেই সরাসরি মুক্তি পাবে দিল বেচারা। 

গতকাল ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারের তরফে ঘোষণা করা হল, ‘দিল বেচারা.. একটা ভালোবাসা, আশা এবং অফুরন্ত স্মৃতির গল্প। প্রয়াত সুশান্ত সিং রাজপুতের উত্তরাধিকারের এই ছোঁয়া যেন সব মনকে ছুঁতে পারে, সবাই যেন এই স্মৃতির আনন্দটা চিরকাল অন্তরে গেঁথে রাখেন। আগামী ২৪ জুলাই থেকে দিল বেচারা সবার জন্য আসছে। সুশান্তকে ভালোবাসার জন্য, ওর সিনেমার প্রতি ভালোবাসার জন্য এই ছবিটা সবার জন্য-সাবস্ক্রাইবারদের পাশাপাশি নন-সাবস্ক্রাইবারও দেখতে পাবেন’। হ্যাঁ, আগামী ২৪ জুলাই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে বলিউডের জনপ্রিয় কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়া পরিচালিত প্রথম ছবি দিল বেচারা।কিন্তু প্রযোজক সংস্থা ফক্স স্টার ইন্ডিয়ার এই সিদ্ধান্তে একেবারেই খুশি নন সুশান্ত ভক্তরা। নিজেদের প্রিয় তারকার শেষ ছবি বড় পর্দায় দেখার ইচ্ছা সুশান্তের মৃত্যুর পর থেকেই জানিয়ে এসেছে তাঁরা। তবে সেই ইচ্ছাটাও পূরণ না হওয়ায় হতাশ এবং ক্ষদ্ধ তাঁরা।টুইটার জুড়ে সেই দৃশ্যই চোখে পড়ল।

শুধু সুশান্ত ভক্তরাই নন, এদিন টেলিভিশন প্রযোজক, সুশান্তের দীর্ঘদিনের পরিচিত বিকাশ গুপ্তা ইনস্টাগ্রাম বার্তায় ফক্স স্টারের কাছে অনুরোধ জানান, দয়া করে আপনরা যদি দিল বেচারা ছবিটা সিনেমা হলে রিলিজ করেন,যখনই সেটা পুনরায় চালু হোক না কেন। এটা সুশান্তের শেষ ছবি এবং এটা অত্যন্ত দুুর্ভগ্যজনক যে ওর শেষ ছবিটাই থিয়েটারে দেখা যাবে না। গোটা দেশ ছবিটা থিয়েটারে দেখতে চায়'।

দিল বেচারা ছবিতে সুশান্তের বিপরীতে রয়েছেন নবাগতা সঞ্জনা সংঘি। জনগ্রিনের লেখা উপন্যাস ‘ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে তৈরি দিল বেচারা। এই উপন্যাস অবলম্বনে এর আগে তৈরি হয়েছে একই নামের জনপ্রিয় হলিউড ছবিও। ৮ মে ২০২০ এই ছবির রিলিজ ডেট নির্দিষ্ট ছিল, কিন্তু করোনা সংকটে তা সম্ভব হয়নি মুক্তি। সুশান্ত-সঞ্জনা ছাড়া এই ছবিতে রয়েছেন সইফ আলি খান, স্বস্তিকা মুখোপাধ্যায় এবং শাশ্বত চট্টোপাধ্যায়। 

বন্ধ করুন