বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreemoyee: অনিন্দ্যাসুরকে বধ করছে ‘দুর্গা’ শ্রীময়ী! মিম ভিডিও দেখে হাসির রোল নেটপাড়ায়
শ্রীময়ীর মিম ভিডিও।
শ্রীময়ীর মিম ভিডিও।

Sreemoyee: অনিন্দ্যাসুরকে বধ করছে ‘দুর্গা’ শ্রীময়ী! মিম ভিডিও দেখে হাসির রোল নেটপাড়ায়

  • ভিডিও দেখে হাসির রোল নেটপাড়ায়। 

বাংলা ধারাবাহিকের মধ্যে বেশ জনপ্রিয় ‘শ্রীময়ী’। এক মধ্য বয়সী মহিলার জীবনের নানা ওঠাপড়া নিয়ে গল্প মন কেড়েছে দর্শকের। তিন বছরের বেশি সময় ধরে টিভির পরদায় ‘রাজ’ করছে। ধারাবাহিকের জনপ্রিয়তার কথা মাথায় রেখে এই ধারাবাহিক বানানো হয়েছে হিন্দিতেও। সেখানেও বাজিমাত। 

আপাতত ‘শ্রীময়ী’ গল্পের জেরে যতটা জনপ্রিয়, ঠিক ততটাই সোশ্যাল মিডিয়ায় তাকে ঘিরে তৈরি হওয়া মিমের কারণে। শোভন-বৈশাখী-রত্নাকে নিয়ে যখন হইচই হচ্ছিল সংবাদমাধ্যমে, তখন মিম বানানো হয়েছিল শ্রীময়ীকে নিয়েও। যেখানে শ্রীময়ী ছিলেন রত্না, শোভন হলেন অনিন্দ্য আর বৈশাখী হয়েছিলেন জুন আন্টি। এরপর শ্রীময়ীর দ্বিতীয় বিয়ের আগেও নানা ধরনের মিম ঘোরাফেরা করেছিল নেটপাড়ায়। সেসব নিয়ে কম মস্করা হয়নি। আর এবার মহালয়াই বানিয়ে দেওয়া হল ধারাবাহিক নিয়ে। যেখানে দেবী দূর্গা রূপী শ্রীময়ী বধ করছে অনিন্দ্যাসুরকে।

এই ভিডিওতে দেখা যাচ্ছে আদিশক্তি মা দুর্গার রূপে ধরা দিয়েছেন ইন্দ্রাণী হালদার। বেশ কিছু বছর আগে দূরদর্শনের জন্য দেবী দূর্গার সাজে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। আর সেটাকেই এডিট করে ছড়িয়ে দওয়া হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর অসুরের মুখে বসিয়ে দেওয়া হয়েছে অনিন্দ্য ওরফে সুদীপ মুখোপাধ্যায়। 

ধারাবাহিকের গল্প অনুসারে পুরনো জীবনকে পিছনে ফেলে রোহিত সেনের সঙ্গে নতুন করে জীবন শুরু করেছে শ্রীময়ী। ছেলে টিঙ্কাও থাকছে তাঁদের সঙ্গে। এদিকে, শ্রীময়ীর বিয়ের দিনই আত্মহত্যা করার চেষ্টা করেছিল অনিন্দ্য। তা নিয়ে পরিবারের মধ্যে হইচই কম হয়নি।

বন্ধ করুন